নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাবিবুর রহমান জুয়েল

হাবিবুর রহমান জুয়েল

জীবন নদীর বাঁকে বাঁকে দুঃখ কতো লুকিয়ে থাকে কেউ তো জানে না....

হাবিবুর রহমান জুয়েল › বিস্তারিত পোস্টঃ

সাংবাদিকরা কি দিন দিন মাস্তানে পরিণত হচ্ছে?

২১ শে জুলাই, ২০১৩ সন্ধ্যা ৬:২০

দেশে বর্তমান অধিকাংশ মিডিয়া হাউজগুলোর মালিক কারা?

উত্তর: ঝুট ব্যবসায়ী, ঠিকাদার ব্যবসায়ী, সয়াবিন আর সড়িষার তেল ব্যবসায়ী, টিভি ফ্রিজ এসি ব্যবসায়ী, গার্মেন্ট ব্যবসায়ী, ভূমি দস্যূ, শেয়ার চোরাকারবারি, এবং আওল্লা জাওল্লা, ফাউল্লা.............

এরা পয়সা দিয়ে সাংবাদিক পালে, প্রতিপক্ষকে ঘায়েল করতে লেলিয়ে দেয় তাদের। এদের দ্বারা কলঙ্কিত হচ্ছে সাংবাদিকতা নামক মহান পেশা।

সাংবাদিকতার ইথিক্স ও মোরালিটি সম্পর্কে যাদের বিন্দু মাত্র তোয়াক্কা নেই।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২১ শে জুলাই, ২০১৩ সন্ধ্যা ৭:৫৩

শয়ন কুমার বলেছেন: প্রথম আলো - কালের কন্ঠ’র মত প্রথম সারির পত্রিকা যেখানে মালিকের পক্ষে কলম ধরে, সেখানে ইন্ডিপেন্ডেন্ট করতে কতক্ষণ? খারাপ দু ধরনের আছে, একটি হল শুধু খারাপ আরেকটি হল খুব খারাপ। গোলাম মাওলা রনি যদি খারাপের দলে থাকেন তবে সালমান এফ রহমান কিন্তু অপরদিকে খুব খারাপেরও এক্সট্রিম লেভেলে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
রনি খুব অসময়ে এসব নিয়ে টানা হেঁচড়া শুরু করেছেন, এর ফল উনার জীবন দিয়ে কিনা দেয়া লাগে সেটা সময়ই বলে দিবে। ক্ষমতার জোর হোক আর যাই হোক,রনি জলে থেকে কুমিরকে ভালই একটা থাপ্পর দিতে পেরেছে।রনির ঘটনার মূল উৎস টি আগে বিবেচনায় নিতে হবে ।সর্বশান্ত হাজার হাজার মানুষের মুখের দিকে তাকিয়ে মহাশক্তিধরদের বিরুদ্ধে রনি যে অসম লড়াই শুরু করেছিল সেটাই ছিল এই ঘটনার তৈরির মূল প্রক্ষাপট ।আজ যারা রনির বিরদ্ধে নীতিকথা বলতাছেন তাদের উদ্দেশ্যে বলি এই জন্যই তো বার বার সালমান এফ রহমানেরা আপনাদের(বাঙ্গালী জাতিকে) বার বার চোদার পরও বহাল তবিয়তে পার পেয়ে যায় ।উল্টো অপদস্ত হয় যারা নিসঙ্ক চিত্তে মহালুটেরাদের বিরুদ্ধে অসম লড়াই শুরু করে তারা ।এ লড়াই আওয়ামী লীগ-বিএনপির লড়াই নয় ।এ লড়াই মহাশক্তিধর লুটেরাদের সাথে সততার লড়াই ।ঐ সাংবাদিক নামধারী পশুরা হল লুটেরা সালমান এফ রহমানদের টাকায় পোষা পাহারাদাড় ।ওরা সাংবাদিক নয়। শেয়ার বাজারের দরবেশ সালমান এফ রহমানদের পাহারাদার । লুটেরাদের দল নাই। লুটেরা আর তাদের শাঙ্গোপাঙ্গোরা মুখোশধারী সাংবাদিক, রাজনীতিক, বুদ্ধিজীবী অথবা যা কিছুই হোক না- প্রকৃতপক্ষে তাদের আসল পরিচয় তারা লুম্পেন লুটেরাদের পাহাড়াদার । ।রনি ভাইয়ের জয়গায় আমি হলে ঐটারে আরও পিটাতাম অন্তত শেয়ার বাজারের সর্বশান্ত হাজার হাজার মানুষের পক্ষ থেকে অন্তত ছোট্র প্রতিশোধ হিসেবে ।

০৪ ঠা জানুয়ারি, ২০১৪ দুপুর ২:২৬

হাবিবুর রহমান জুয়েল বলেছেন: ভাই, শয়ন কুমার যথার্থ বলেছেন

২| ২১ শে জুলাই, ২০১৩ রাত ৮:০৬

বটের ফল বলেছেন: শয়ন কুমার সঠিক কথা বলেছেন। পুরোপুরি একমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.