নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাবিবুর রহমান জুয়েল

হাবিবুর রহমান জুয়েল

জীবন নদীর বাঁকে বাঁকে দুঃখ কতো লুকিয়ে থাকে কেউ তো জানে না....

হাবিবুর রহমান জুয়েল › বিস্তারিত পোস্টঃ

পাপন আঙ্কেলের প্রতি খোলা চিঠি

২৯ শে মার্চ, ২০১৬ রাত ১১:৪৭

প্রিয় পাপন আঙ্কেল,
প্রথমে অন্তরের অন্তস্থল হইতে সালাম ও কদমবুচি গ্রহণ করিবেন। আশা করি কুশলেই রহিয়াছেন। আমিও ভালো রহিয়াছি। ভারতের সহিত ম্যাচখানা হারিবার পর হইতে মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হইয়া পড়িয়াছি এই যা। আশা করিতেছি অতি শীঘ্রই তাহা কাটাইয়া উঠিতে সক্ষম হইবো।

পর সমাচার এই যে, আপনি আমাদের অতি প্রিয় এবং শ্রদ্ধাভাজন একজন মানুষ। আমাদের অন্তরের মনিকোঠায় স্বল্প হইলেও আপনার জন্য কিঞ্চিত জায়গা রহিয়াছে। কিন্তু আজ দুই দিন ধরিয়া ফেসবুকের টাইমলাইন জুড়িয়া একটি ছবি ভাসিয়া বেড়াইতেছে। উক্ত ছবিতে দেখা যাইতেছে যে, আপনি কোন একটি বিদেশি ক্যাসিনোতে অতি মনযোগের সহিত জুয়া খেলায় মত্ত রহিয়াছেন।

আমরা জানি, বঙ্গদেশীয় ক্রিকেটের প্রতিও আপনার মনযোগ নেহাত কম নহে। আপনি বলিয়াছিলেন, নাসির হোসেন এর ১২ খানা মোবাইল ও ৮০ জন মেয়েবন্ধু রহিয়াছে। তাহার আচার-আচরণও সুবধিার নহে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করিয়াছে বিধায় তাহাকে খেলিতে দেওয়া হয় নাই। শুনিয়া আমরা প্রীত হইয়াছি, আপনিসহ এই সিদ্ধান্তের সহিত সংশ্লিষ্ট সকলের প্রশংসা করিয়াছি। দুষ্টু লোকের সঠিক শাস্তি হইয়াছে বটে।

সকল দিক ভাবিয়া ও বিবেচনা করিয়া আমার মনে সন্দেহের উদ্রেক হইয়াছে যে, ছবিতে লালবৃত্তের মাঝখানের ব্যক্তিটি আপনি নহেন। আমার দৃষ্টিভ্রম হইতেছে। হয়তো চোখের চিকিৎসা করিবার সময় হইয়া আসিয়াছে। ইদানীং অনেক কিছুই ভালো ঠাহর করিতে পারি না।

আমি শতভাগ নিশ্চিত, উক্ত ব্যক্তিটি আপনি নহেন। ইহা কোনদিনই হইতে পারে না। দলের সহিত বিদেশে গিয়া আপনার মতো মানুষ কখনোই ক্যাসিনোতে জুয়ার আসরে মত্ত হইতে পারেন না। যেই ক্যাসিনোর জুয়ার বোর্ডে আমাদের রিজার্ভ হইতে চুরি যাওয়া আটশত টাকা দিন কতেক যাবত ঘুরিয়া ফিরিতেছে।


ইহা আপনার বিরুদ্ধে এক ধরণের অপপ্রচার বই অন্য কিছু নহে। আমি নিশ্চিত ছবির ঐ মানুষটি আপনি নহেন। হতে পারে ইহা আপনার ছায়ামানব। নতুবা নিখুঁত ফটোশপ করিয়া বসাইয়া দেওয়া হইয়াছে এই যা....

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৯ শে মার্চ, ২০১৬ রাত ১১:৫৮

দেলোয়ার হোসেন আকাশ বলেছেন: দারুন ;)

৩০ শে মার্চ, ২০১৬ রাত ১২:১২

হাবিবুর রহমান জুয়েল বলেছেন: সত্যিই দারুণ, হো হো হো

২| ৩০ শে মার্চ, ২০১৬ রাত ১২:১১

আল-শাহ্‌রিয়ার বলেছেন: পাপন আঙ্কেল আসলে ক্যাসিনোর থেকে আমাদের দেশের টাকা উদ্ধার করতে গিয়েছিলেন! আপনারা হুদাই আঙ্কেলকে নিয়ে বাজে কথা বলছেন।

৩০ শে মার্চ, ২০১৬ রাত ১২:১৩

হাবিবুর রহমান জুয়েল বলেছেন: আপনার কথাই সঠিক। আমারও তাই ধারণা। দুষ্টু লোকেরা আঙ্কেলের সম্মান হানি করিতে চাহে

৩| ৩০ শে মার্চ, ২০১৬ ভোর ৬:৩৩

তট রেখা বলেছেন: এ জন্যই তো এরা দেশ থেকে ইসলাম কে বিদায় করতে চায়। এটা করা হলে ঘরের মধ্যে ক্যাসিনো বানানো যাবে।

৪| ০২ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:০৯

বার্তা বাহক বলেছেন: আফসোস!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.