নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈমায়েদ আহসান তামীম

ঢাকায় জন্ম নেয়া একজন সাধারন মানুষ আমি। সত্যি বলতে, দুনিয়ার অনেক বিষয়ে আমার আগ্রহ আসে। তার ভিতর কিছু বিষয় যেমন, কমটেম্পরারি ইস্যুজ, খেলাধুলা, রাজনীতি, সমাজকল্যাণ, মোরালিটি এবং আত্মঅনুসন্ধানীমূলক এই রকম পাঁচমিশালি খিচুড়ি টাইপের লেখা উপস্থাপন করাই হবে আমার ব্লগের গোল। মূলত আমি মাইক্রোব্লগিং করার চেষ্টা করবো। কারন বড় বড় লেখার সময়, ধৈর্য ও যোগ্যতা কোনটাই আমার নাই। যা আমার ভালো মনে হবে তাই লেখবো তয় লেখালেখি নিয়ে ঝগড়া, এটাক, কাউন্টার এটাক এগুলা আমি করতে পাত্তম নো সরি। এমন না যে আমি যা জানি যা বুঝি তাই সঠিক সেজন্য গঠনমূলক সমালোচনাকে অবশ্যই স্বাগতম জানাই। যেহেতু আমার বয়স আমার অভিজ্ঞতার থেকে কম তাই অনেক কিছু শেখার আগ্রহ রাখি। প্রথমত, কিভাবে ব্লগ দিয়া ইন্টারনেট চালায় সেটা জানার জন্য; দ্বিতীয়ত, মগজের নিউরনগুলো জ্ঞানসমৃদ্ধ করার জন্য এবং আমার ভাবনা ও পার‍্সপেকটিভ সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যেই এই ব্লগ খোলা এই আর কি যেহেতু আমি মাইক্রোব্লগিং করি তাই ব্লগে কম আর ফেবু তে বেশী লেখা হয়। সো আপনি চাইলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন আর না চাইলেও ফলো করতে পারেন :পি https://www.facebook.com/imayed

ঈমায়েদ আহসান তামীম › বিস্তারিত পোস্টঃ

কখনো আসলে ভাবিনি তোমাকে ছেড়ে দিতে হবে

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১০:৪২


তুমিই আমার প্রথম ভালোবাসা। এই জ্ঞ্যানের সাগরে পথচলা তোমার হাত ধরেই। কখনো আসলে ভাবিনি তোমাকে ছেড়ে দিতে হবে। লোকজন যখন তোমাকে নিয়ে খারাপ কথা বলছিল তখনও আমি তোমাকে ছাড়িনি, বরং তোমাকে ডিফেন্ড করেছি প্রতিটি পদে পদে। তবে, তোমার খারাপ ব্যাবহারের কারনে একবার ছেড়ে চলে গিয়েছিলাম, কিন্তু আমি আবার ফিরে এসেছি, সবকিছু ঠিক করেছি। হয়ত, আগে চাওয়া কম ছিল তাই তুমি আমাকে হ্যাপি রাখতে পারতে। কিন্তু, বয়স বেড়েছে সেই সাথে বেড়েছে দায়িত্বগুলোও। অথচ, এটা জলের মত পরিষ্কার যে, এত দায়িত্বের ভার তুমি আর নিতে পারছ না। বিশ্বাস করো, আমি থেকে যেতাম তোমার কাছেই কিন্তু সময়ের সাথে সাথে তুমি নিজেকে মানিয়ে নিতে পারছনা, বদলাতেও পারলেনা। হুম! দায়িত্তের চাপে আমি বদলে গেছি তাই আজকে তোমাকে ছেড়ে আরেকজনের সাথে চলে যেতে হচ্ছে। তবে, কথা দিচ্ছি তুমি বদলাতে পারলে আমি আবার ফিরে আসবো যেভাবে অতীতে ফিরে এসেছি বার বার।

আমি গুগল ক্রোমের কাছে চলে যাচ্ছি। বিদায় মজিলা ফায়ারফক্স। ভালো থেকো। নিজের যত্ন নিও কেমন।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১১:১৪

চাঁদগাজী বলেছেন:


বিরাট রহস্য রচনা, বিশ্ব হতবাক, আমি কিংকর্তব্যবিমুঢ়

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১২:৩৯

ঈমায়েদ আহসান তামীম বলেছেন: বাআআহাহাহাহাহাহহা

২| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৭ ভোর ৪:১৯

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: ভালোই লাগলো। প্রথম দিকে কি অবাক করা ভালোবাসা দিতে দেখে মুগ্ধ। ভালোবাসার প্রতি শ্রদ্ধা এসে গেলো।

কিন্তু শেষের লাইনটাতে এসে সবকিছু চেঞ্জ। এখানেও বিদায়ের ধরণে ভালোবাসা, ঠিক সেই প্রথম দিকের মতোই।
অসাধারণ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.