নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

আষাঢ়ে গল্প ০১: টাইম ট্রাবল।

১৬ ই জুন, ২০২২ বিকাল ৪:০৬



টাইম ট্রাবল মানে হচ্ছে আমি বর্তমান থেকে অতীতের বা ভবিষৎ এর কোন সময়ে যাত্রা করা। আর টাইম মেশিন হচ্ছে এমন এক যন্ত্র যা দিয়ে আপনি টাইম ট্রাবল করতে পারবেন। মানে আপনি চাইলে টাইম মেশিনের দ্বারা ২০০১ সালে যেতে পারবেন আবার চাইলে ৩০০১ সালেও যেতে পারবেন।


টাইম ট্রাবল নিয়ে বেশ কিছৃু সিনেমা হয়েছে। তার মধ্যে MIB 3, একসান রিপপ্লে অন্যতম। MIB 3 তে দেখা যায় এখানে নায়কের কলিগ হঠাৎ গায়েব হয়ে যায়। পরে জানতে পারে ভিলেন টাইম ট্রাবল করে নায়কের কলিগ কে মেরে ফেলে। পরে নায়ক ট্রাইম ট্রাবল করে ভিলেন কে মেরে ফেলে। পরে নায়কের কলিগ আবার ফিরে আসে।

টাইম ট্রাবল নিয়ে বেশ কিছু কার্টুন ও আছে। Ben 10 Omniverse এর মধ্যে সব চেয়ে বেশী টাইব ট্রাবল হয়েছে। বিশেষ করে শেষের বেশ কিছু পর্বে টাইম ট্রাবল সুন্দর করে উপস্থাপন করা হয়েছে। এই Ben 10 Omniverse এখানে টাইম এবং স্পেস কল্পকাহিনীর মতো করে উপস্থাপন করা হয়েছে।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুন, ২০২২ বিকাল ৫:৪১

আহমেদ জী এস বলেছেন: নাহল তরকারি,




"আষাঢ়ে গল্প ০১: টাইম ট্রাবল।" মনে হয় এমন শিরোনামের বোল্ড করা শব্দটা ঠিক নয়। শব্দটি সম্ভবত "ট্রাবল" না হয়ে "ট্র্যাভল" হবে। ভেতরেও এমনটা।

২| ১৬ ই জুন, ২০২২ সন্ধ্যা ৬:৩৯

মরুভূমির জলদস্যু বলেছেন: MEN IN BLACK 3 সম্পর্কে আপনার লেখা তিন লাইন পড়ে দুনিয়ার যেকোনো লোকের এই মুভি দেখার আগ্রহ নষ্ট হয়ে যাওয়র কথা। অথচো অতি চমৎকার একটি মুভি এটি এর এবং এর আগের পার্টগুলিও।

আপনার লেখা থেকে পরিষ্কার বুঝা যায় টাইম ট্র্যাভল সম্পর্কে আপনর ধারনা অতি অস্পষ্ট ও অল্প। টাইম ট্র্যাভল এর অনেক গুলি ধারা আছে, যার সম্পর্কে আপর জানা নেই।

৩| ১৬ ই জুন, ২০২২ রাত ৮:১৩

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
শিরোনামে কনফিউজড!
এটা কি টাইম ট্রাবল নাকি টাইম ট্রাভেল!
লেখার সাথে টাইম ট্রাভেল যায়
টাইম ট্রাবল নয়!
কাচা হাতের রিভিউ!

৪| ১৬ ই জুন, ২০২২ রাত ১১:২৭

শূন্য সারমর্ম বলেছেন:

Time আপনার সাথে Trouble করে বিধায় Travel করবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.