নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

ইসরায়েল ও ফিলিস্তিন যুদ্ধ।

১১ ই অক্টোবর, ২০২৩ রাত ১২:৫৩



এই যুদ্ধকে আপনারা কিভাবে দেখবেন সেটা আপনার ব্যাক্তিগত বিষয়। ইহুদী রাষ্ট্র প্রতিষ্ঠা হবার পর তারা মুসলিম/সাধারস ফিলিস্তিন মানুষদের খুব অত্যাচার করেছে। ইহুদীদের অত্যাচার এর দেখে আমার ১৯৭১ সালের পাক হানাদার বাহিনীর কথা মনে পড়ে যায়। কারন ইহুদীরা ফিলিস্তিন মানুষ দেখলেই অত্যাচার করতো। ফিলিস্তিন যুবতী নারী দেখলেই ইহুদী সৈন্যদের ভাদ্রমাস শুরু হয়ে যেতো।

কথিত আছে কোন এক ফিলিস্তিনি গর্ববতী নারীর পেট কেটে বাচ্চা বাহির করে, সেই বাচ্চা কে হত্যা করে ইহুদী সৈন্যদল। এর চেয়ে জখন্য খখারাপ কাজ আর কি হতে পারে? ঈদ বা প্রার্থনার সময় ইজরাইল এর সৈনিক আল আকসায় গুলিবর্ষণ করে। প্রার্থনার স্থান এর মত স্থানে তারা ফিলিস্তিনী নাগরিকদের রক্তে রজ্ঞিত করে। তারা সব সময় ফিলিস্তিনদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ও বিনা বিচারে হত্যা করে।

যখন ফিলিস্তিন নাগরিকদের উপর এত অত্যাচার হচ্ছিলো, তখন কোন ব্লগার কথা বলে নাই কেন? মাজে মাজে ৭১ এর পাক হানাদকর বাহিনির বর্বরতা আর বর্তমানের ইহুদী সৈনিকদের অত্যাচার এর কোন পার্থক্য দেখি না।

এই বিষয়ে আপনাদের মতামত আশা করি। আশা করি আপনারা ধর্মীয় ভাবে নয়, রাজনৈতিক পরিচয় ও অত্যাচারিত ও অত্যাচারীর অত্যাচার হিসাব করে মানবতার পক্ষে কথা বলবেন।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১১ ই অক্টোবর, ২০২৩ রাত ১:১৬

সোনাগাজী বলেছেন:


আপনি কি আরো পড়ালেখা করার কথা ভাবছেন, নাকি কিছু করার কথা ভাবছেন?

১১ ই অক্টোবর, ২০২৩ রাত ১:২৬

নাহল তরকারি বলেছেন: একটা ব্যাবসা দাড় করার চেষ্টা করছিলাম। হাত ভেঙ্গেছে প্রায় ২০ দিস হয়। লেপটপ টিপতে পারি না, প্লাস্টার এর কারনে। আজ ভাবলাম একটু সামুতে প্রবেশ করি। প্রবেশ করে দেখি রাজনৈতিক যুদ্ধ কে ধর্মযুদ্ধ বানিয়ে দিচ্ছে।

২| ১১ ই অক্টোবর, ২০২৩ রাত ১:৩৫

রাজীব নুর বলেছেন: ফিলিস্তিন মুক্তি পাক, বর্বর মানবতাবিরোধী হামাস ধংস হোক।

১১ ই অক্টোবর, ২০২৩ সকাল ৭:৫৫

নাহল তরকারি বলেছেন: ভাই। ইজরাইল বর্বর। ও মানবতাবিরোধী।

৩| ১১ ই অক্টোবর, ২০২৩ রাত ১:৫৫

আলবদর বলেছেন: হামাস বর্বর মানবতাবিরোধী নাকি ইজরাইল?

১১ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:৫৪

নাহল তরকারি বলেছেন: ইজরায়েল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.