নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

ইজরাইল আর ফিলিস্তীনির যুদ্ধ। ইহুদীদের ইতিহাস। ইহুদীদের বর্বরতার কাহিনী।

১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:২৮



২য় বিশ্ব যুদ্ধের সময় হিটলার অনেক ইহুদীদের হত্যা করে। এবং কিছু ইহুদী কে ছেড়ে দেয়। এবং এই ব্যাপরে হিটলার বলে “আমি কেন ইহুদী মেরেছি, তা জানানোর জন্য কিছু ইহুদী ছেড়ে দিলাম।”

এখন। হিটলারের অত্যাচারের আতঙ্কে অনেক ইহুদী জার্মান ছেড়ে বিভিন্ন রাষ্ট্রে চলে যায়। কিন্তু কোন রাষ্ট্র তাদের আশ্রয় দিতে চাচ্ছিলো না। শুধু ফিলিস্তীনি তাদের আশ্রয় দেয়। পরে ইহুদী ছলনা করে ইজরাইল ও ফিলিস্তীনি দুইটা রাষ্ট্র ভাগ করে। যেমনটি পাহাড়ি অঞ্চলের কুকি চীন নামক জঙ্গী সংগঠন করার চেষ্টা করছে। এই কুকি চীন নিয়ে কোন ব্লগারদের কোন প্রতিক্রিয়া দেখলাম না।

ইহুদীরা দেশ ভাগ করেই শান্ত হয়নি। বরং ফিলিস্তীনিদের উপর রকেট হামলা, অবৈধ অনুপ্রবেশ করে সম্পদ লুট করা, ফিলিস্তীনি নারীদের ধর্ষন করা ছিলো ইজরাইলদের কাজ। এমনও একটি ভিডিও দেখা যায় যেখানে এক ই্জরাইলের সৈন্য ফিলিস্তীনের গর্বভতী নারীর পেট কেটে সন্তান বাহির করে। এবং সন্তান ও মা দুইজনকেই হত্যা করে। তখন কেন নারী সংগঠন চুপ থাকে? ‍মুসলিম নারী কি নারী না?

এখন ফিলিস্তীনি তারা তাদের ভূখন্ড কিভাবে রক্ষা করবে এটা তাদের ব্যাপার। এটা চিন্তা করে আমার রাগ ওঠে যে “স্বাধীনতাকামী ফিলিস্তীনিদের কিছু কিছু ব্লগার জঙ্গী বলে আখ্যা দিচ্ছে।”

বরং এখানে ফিলিস্তীনি ভিকটিম। এতেই বুঝা যায় যে সবাই শক্তের ভক্ত নরমের যম।

মন্তব্য ১৮ টি রেটিং +০/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৩৪

সোনাগাজী বলেছেন:


আপনি কি নতুন করে পড়ালেখা করার কথা ভাবছেন? নাকি নানার বাড়ীতে বসে থাকবেন?

১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:১০

নাহল তরকারি বলেছেন: কেমন আছেন?

২| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৪৩

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: অল্প কথায় ভালো লিখেছেন। বর্বর ও অসভ্যদের চোখে কোনোদিন ইসরাইলিদের ৭৫ বছরের নৃশংসতা আর সন্ত্রাসী কার্যক্রম ধরা পড়বে না। দেয়ালে পিঠ ঠেকে যাওয়া ফিলিস্তিন যখন বাঁচার জন্য পালটা হামলা করবে, তখন ইসলাম বিদ্বেষীদের চোখে ওরাই হয়ে ওঠে সন্ত্রাসী, আর ইসরাইলিরা হয়ে যায় ধোয়া তুলসী পাতা। ফিলিস্তিনিদের মরার জন্য হামাসই দায়ী - বর্বরদের এই আপ্তবাক্য শুনতে শুনতে কান ঝালাপালা হইয়া গেল।

১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:১০

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

৩| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৫৩

সোনাগাজী বলেছেন:



কুকীচীন নামে সংগঠন হয়ে গেছে?

চলেন, আপনার চাকুরী নেই, আমারও চাকুরী নেই; দুইজনে মিলে কুকীচীনদের থামাই; শেখ হাসিনাকে বলবো লাঠিয়াল দিতে; সাথে সোনাবীজ ভাইকে নেবো, উনি আমাদের গান শুনাবেন।

১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:১১

নাহল তরকারি বলেছেন: এর জন্য তো ট্রেইন গোয়েন্দা সংস্থা দরকার।

৪| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ৯:১১

বাউন্ডেলে বলেছেন:

৫| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ১১:৩২

মুহাম্মদ মামুনূর রশীদ বলেছেন: যেকোন ব্লগে/সামাজিক যোগাযোগ মাধ্যমে আর কারও থাকার দরকার নাই, ত্যানার মতো একটা আগাছা-পরগাছাই যথেষ্ঠ।

মুহুর্তের মধ্যে সে পরিবেশ করে ফেলে টক্সিক।

কেউ চায় না ওর রায়, তারপরও যেচে, গায়ে পরে বেহায়ার মতো রায় প্রদান করেই যাবে।

আম্রিকানদের জন্য না মায়াই লাগে।

আম্রিকানরা অবশ্য তাদের বিখ্যাত আগাছা নাশক (এজেন্ট অরেন্জ্ঞ-ভিয়েতনাম যুদ্ধে আম্রিকা কর্তৃক ব্যাবহৃত) ব্যাবহার করে দেখতে পারে।

৬| ১৫ ই অক্টোবর, ২০২৩ রাত ১২:২৬

রাজীব নুর বলেছেন: মুহাম্মদের সময় নাগাদ ইসরায়েল শত শত বছর ধরে একটি জাতি হিসাবে নিজেদের অস্তিত্ব বন্ধ করে রেখেছিল। রোমের শাসক জোয়ালের বিরুদ্ধে ইহুদি বিদ্রোহ ৭০ খ্রিস্টাব্দে টাইটাস দ্বারা জেরুজালেমের সম্পূর্ণ ধ্বংসের সাথে চূড়ান্তভাবে চূর্ণ করা হয়েছিল ইসরায়েল এবং দাসত্বে বিক্রি হওয়া ইহুদি বাসিন্দারা বেঁচে ছিল।

১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:১৬

নাহল তরকারি বলেছেন: মুহাম্মদের সময় নাগাদ ইসরায়েল শত শত বছর ধরে একটি জাতি হিসাবে নিজেদের অস্তিত্ব বন্ধ করে রেখেছিল। আপনি কি বলতে চাচ্ছেন? হযরত মোহাম্মদ (সাঃ) নিজের ইচ্ছেতে তাদের সাথে এমন করেছে? নাকি ইহুদীরা নিজের ফান্দে নিজে পড়েছিলো?

রোমের শাসক জোয়ালের বিরুদ্ধে ইহুদি বিদ্রোহ ৭০ খ্রিস্টাব্দে টাইটাস দ্বারা জেরুজালেমের সম্পূর্ণ ধ্বংসের সাথে চূড়ান্তভাবে চূর্ণ করা হয়েছিল ইসরায়েল এবং দাসত্বে বিক্রি হওয়া ইহুদি বাসিন্দারা বেঁচে ছিল। এখানেও ইহুদীরা নিজের ফান্দে নিজে পড়েছিলো। সে সময়ে তাদের প্রশাসনিক দক্ষতা, রাজনৈতিক দূরদর্শিতা, দুর্নীতি সব মিলিয়ে তরা সে সময় যুদ্ধে হেরেছিলো।

৭| ১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১০:৩৯

সামিউল ইসলাম বাবু বলেছেন: আরেকটু ভালো করে লেখা দরকার ছিলো

১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:১৭

নাহল তরকারি বলেছেন: ভবিষৎ এ আরো ভালো করে লেখার চেষ্টা করবো।

৮| ১৫ ই অক্টোবর, ২০২৩ সকাল ১১:২৮

মোগল সম্রাট বলেছেন:

ইহুদীদের একসময় ইওরোপীয়ানরা মাইরের উপ্রে রাখতো । ইচ্ছামতো মারতো রাস্তাঘাটে ধইরা পিটাইতো। তাদের গলায় লকেট ঝুলিয়ে দেয়া হতো যাতে সবাই চিনতে পারতো এই বদমায়েশ একজন ইহুদি।

ইহুদিরা সেই শোধ মুললমাদের উপ্রে নিতেছে।

১৫ ই অক্টোবর, ২০২৩ বিকাল ৫:০৫

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

৯| ১৫ ই অক্টোবর, ২০২৩ দুপুর ১:১৭

বিষাদ সময় বলেছেন: জেরুজালেম ইহুদি, খ্রিস্টান এবং মুসলমান সবারই পূণ্য ভূমি। ইসরাইলে ইহুদিদের কতটুকু অধিকার রয়েছে তা বিতর্কিত। ফিলিস্তিনি জনগনের প্রতি ইসরাইল যে আচরণ করছে তাও নিন্দনীয়। কিন্তু মাত্র নয় মাসে পাকিস্তানী সেনাবাহিনী আমাদের উপর যে অত্যাচার চালিয়েছে তার সাথে তুলনা করলে ইসরাইলী সেনাবাহিনীর আসন অনেক উচ্চে থাকবে। কিংবা মায়ানমার সেনাবাহিনী আারকানে যা করেছে তার তুলনায়ও ইসরাইলী সেনাবাহিনীকে আনেক ভদ্র বলতে হবে।

হামাস প্রতিশোধ নেয়ার জন্য ইসরাইলে আক্রমণ করতেই পারে । কিন্তু এক ইহুদি মহিলাকে গাড়িতে তুলে নিয়ে তার উপর পা রেখে আল্লাহুু্‌ আকবর ধ্‌বনী দিয়ে হামাস ধর্মের এমনকি মানবতার চরম অবমাননা করেছে। ক্ষমতাহীনদের এ রকম দৌরাত্ব মানায় না। হামাসের নির্বোধের মতো কাজের খেরারত এখন নীরিহ ফিলিস্তিনিদের দিতে হচ্ছে যা অত্যন্ত দুঃখজনক।

বিষধর সাপের লেজ নিয়ে কান চুলকাতে গেলে ভাল ওঝা হতে হয় নাহলে কামড় খেয়ে নিজের বা অন্যের প্রাণ যাওয়ার সম্ভাবনা থাকে।
শুধু জেহাদি চেতনার জজবা না আগ পিছ ভেবে ঠাণ্ডা মাথায় পরিকল্পনা করে কাজ না করলে ফল ভাল হয়না।

১৫ ই অক্টোবর, ২০২৩ বিকাল ৫:০৫

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

১০| ১৫ ই অক্টোবর, ২০২৩ সন্ধ্যা ৭:৪০

কাঁউটাল বলেছেন:






বালুচরের মেলায়
কুকি চিনের খেলায়

১১| ১৫ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৪৫

মুহাম্মদ মামুনূর রশীদ বলেছেন: সোনাগাজীর টিপিক্যাল কাজ সমুহঃ
/আগাছা পরগাছার মত পোষ্ট প্রসব করা,
/যার তার ব্লগে হামলে পরে নিলর্জ্জের মত ব্যাক্তি আক্রমন করা,
/আর নিজে ব্যাক্তি আক্রমনের শিকার হওয়ার পর আক্রমন থেকে বাচতে কাপুরুষের মত অন্যদের কমেন্ট ব্যান করা,
/সর্বপোরি ব্লগের পরিবেশ নষ্ট করা।

এই প্রকারের পরিবেশ দূষনকারী ব্লগে থাকলে, ব্লগ কর্তৃপক্ষকে হয়তো তাদের ওয়েব সাইটে অতিসত্তর ETP-Effluent treatment plant বসাতে হতে পারে :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.