নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

‘একবার দেখেই ডিলিট করে দেব’, বলেছিল ছেলেটি।

০৬ ই মার্চ, ২০২৪ দুপুর ২:৩৪

আজ ০৬ মার্চ ২০২৪ ইং তারিখ।

এক দেশে এক ছেলে ছিলো। ছেলেটি ছিলো মেধাবী। এক সময় সে বড় চাকরি পায়। বড়লোক ঘরে বিয়ে করেন। বিয়ের পর বউ গ্রাম্য পরিবেশে থাকবে না। এমন শ্বশুড় শাশুড়ির সাথে থাকবে না। তাই ছেলে ঢাকায় আলাদা বাসা ভাড়া করেন।

তার বউ আরেক জনের সাথে পরকীয়া করে। একদিন সে তার বউ কে হাতে নাতে ধরে। বাড়িতে এসে দেখে তার স্ত্রী তার কলেজের এক বখাটে বয়ফ্রেন্ড এর সাথে যৌন মিলন করছে। ভয় পেয়ে বযফ্রেন্ড স্বামী কে খুন করে। পুত্রশোকে বাবা স্টোক করে মারা যায়। আর মা পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে। সেই পুত্র শোকে পাগল মা কে দুই একদিন এলাকায় দেকা যায়। এর পরে তাকে আর এলাকায় দেখা যায় নি। হয়তো অন্য কোন এলাকায় পাগল মা এর বেওয়ারিশ লাশ কোন এক কবরে দাফন করা হয়েছে। একটি পরকীয়া একটি পরিবার কে ধ্বংস করে দিলো। এমন ঘটনার উদাহারন অহরহ পাবেন। পরকীয়ার বলির স্বীকার একজন উদাহরন হচ্ছে রিফাত শরীফ। যিনি ছিলের মিন্নির স্বামী। মিন্নি আর নয়ন বন্ড পরকয়ীয়া করতো। মিন্নির সাথে রিফাতের বিয়া সহ্য হয়নি নয়ন বন্ডের। তাই নয়ন বন্ড রিফাত কে খুন করে। খুন করে কি লাভ হলো? নয়ন বন্ড RAB হাতে মারা যায়। মিন্নির মৃত্যুদন্ড হয়। যে যৌন সুখ পাবার আশায় রিফাত কে হত্যা করা হলো, সেই সুখ তো নয়ন বন্ড পেলো না। এখন আপনারাই বলেন পরকীয়া ভালো না খারাপ? আগে যখন যৌথ পরিবার ছিলো তখন তো পরকীয়ার চাহিদা ছিলো না।

মন্তব্য ২৬ টি রেটিং +১/-০

মন্তব্য (২৬) মন্তব্য লিখুন

১| ০৬ ই মার্চ, ২০২৪ দুপুর ২:৪৮

মহাজাগতিক চিন্তা বলেছেন: আলাদা বাসা আলাদা সুখ।

০৬ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৩

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

২| ০৬ ই মার্চ, ২০২৪ বিকাল ৩:০১

রাজীব নুর বলেছেন: আসলে আপনার মূল বক্তব্য কি?
পরকীয়া ভালো নয়?

০৬ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৬

নাহল তরকারি বলেছেন: আমি এখানে শুধু একটি গল্প বলেছি। যেখানে একটি পরকীয়ার জন্য ছেলে মারা গেছে। একটা মা বাবা, তার সন্তান হায়েছে। আর অন্যের বউ পরকীয়া করুক বা না করুক। আমার বউ পরকীয়া করুক এটা আমি চাই না। এটা আমার সহ্য হবে না। আমার বউ পরকীয়া করে, এমন তথ্য পেলে, বউ এর বিরুদ্ধে মামলা করমু।

৩| ০৬ ই মার্চ, ২০২৪ বিকাল ৩:০১

আকিব হাসান জাভেদ বলেছেন: পরকীয় আজ ঘরে ঘরে । আপনি যা লেখেছেন তা ঘরে ঘরে না হলে ও আতঙ্কে আছে এক জাতীয় পুরুষ।

০৬ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৭

নাহল তরকারি বলেছেন: কমেন্ট করার জন্য ধন্যবাদ।

৪| ০৬ ই মার্চ, ২০২৪ বিকাল ৩:১৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



কিছুই তো বুঝলাম না।

০৬ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৮

নাহল তরকারি বলেছেন: স্ত্রী এর পরকীয়ার জন্য স্বামী প্রাণ হারিয়ে। পুত্র শোকে পিতা মারা গেছে। সব মিলিয়ে, ছেলের মা পাগল হয়েছে। এতটুকু বুঝছেন?

৫| ০৬ ই মার্চ, ২০২৪ বিকাল ৪:১৭

মোগল সম্রাট বলেছেন:



পরকীয়া !!!! সারা বিশ্বের এক দুরারোগ্য ব্যাধি।


০৬ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৯

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

৬| ০৬ ই মার্চ, ২০২৪ বিকাল ৫:৪৩

ঋণাত্মক শূণ্য বলেছেন: দেখুন, পরকীয় নিয়ে আমাদের কথা বলা উচিৎ নয়। বাংলাদেশের নাস্তিক সমাজ পরকীয়াকে বৈধ্যতা দিয়েছে বহু আগেই। তাই এর বিরুদ্ধে আমাদের কথা বলা উচিৎ নয়।

আপনি ভালো করেছেন লেখার মধ্যে মিডিয়ার লোকেদের কথা বলেন নি। বললে গফু কাকা মাইন্ড করতো। আপনাকে মৌলবাদী আখ্যা দিয়ে পোষ্ট লিখতো।

আরেহ, আপনার পোষ্টে কমেন্ট করতে গিয়ে আবার গফু কাকার নজরে না পড়ি। এমনিতেই উনি আমার বিভিন্ন সরল প্রশ্নের উত্তর না করতে পেরে আমাকে এড়িয়ে চলেন। তার উপর আবার এই কমেন্ট পড়ে নতুন একখান পোষ্ট করে বসলে বিপদ!

০৬ ই মার্চ, ২০২৪ রাত ৮:০১

নাহল তরকারি বলেছেন: নিজের বউ অন্য জনের সাথে পরকিয়া করে। এতে করে উক্ত স্বামীর গা জ্বলার কথা। এতে গফু কাকার মাইন্ড করার কি আছে? গফু কাকা এসব বুঝবে।

৭| ০৬ ই মার্চ, ২০২৪ রাত ১০:০৩

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:


সত্যিকারের প্রেম বলতে পরকীয়া প্রেম কি বুঝায়।
রাধা কৃষ্ণের প্রেম তো জানেন!?

০৭ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৩২

নাহল তরকারি বলেছেন: সত্যিকারের প্রেম মানে সেক্স না। আর এটা কোন ধর্মীয় পোস্ট না।

৮| ০৭ ই মার্চ, ২০২৪ রাত ২:৪৫

ঋণাত্মক শূণ্য বলেছেন: লেখক বলেছেন: নিজের বউ অন্য জনের সাথে পরকিয়া করে। এতে করে উক্ত স্বামীর গা জ্বলার কথা। এতে গফু কাকার মাইন্ড করার কি আছে? গফু কাকা এসব বুঝবে। - না, তিনারা নারীবাদীদের পক্ষে। নারীবাদীরা বলে কে কাকে পছন্দ করবে সেটা তার ব্যক্তিগত বিষয়। স্বামীর এতে গা জ্বলবার কোন কিছু নেই। ভাল না লাগলে ছেড়ে দিতে হবে! কিন্তু গা জ্বলানো যাবে না!

০৭ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৩৩

নাহল তরকারি বলেছেন: স্ত্রী নিজে কার সাথে পরকীয়া করবে এটাতে কোন সমস্যা নাই। আর ছেলেরা পরকীয়া করলেই দোষ। তাকে জেলে ঢুকাও। এমন কথা গফু কাকা বলবে না। তিনি শিক্ষিত ব্যাক্তি।

৯| ০৭ ই মার্চ, ২০২৪ সকাল ৯:৫১

এম ডি মুসা বলেছেন: জীবন যেখানে যেমন

০৭ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৩৪

নাহল তরকারি বলেছেন: ভুল।

১০| ০৭ ই মার্চ, ২০২৪ সকাল ১০:৩৫

ধুলো মেঘ বলেছেন: পরকীয়া, সমকামিতা, শিশুকাম, পশুকাম - এগুলো সবই হচ্ছে মিউচুয়াল লাভের বিভিন্ন রূপ। এগুলো নর নারীর ব্যক্তিগত বিষয়। তাই এগুলো নিয়ে বিতর্কের কিছু নেই। ভালোবাসা কখনোই পাপ নয়।

০৭ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৩৫

নাহল তরকারি বলেছেন: মানুষ কত খারাপ আর বদমাইশ হলে শিশুদের দেখলে যৌন উত্তেজনা হয়।

১১| ০৭ ই মার্চ, ২০২৪ বিকাল ৪:১৯

রাজীব নুর বলেছেন: পোষ্টে আবার এলাম। কে কি মন্তব্য করেছেন সেটা জানতে।

০৭ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৩৫

নাহল তরকারি বলেছেন: ধন্যবাদ।

১২| ০৮ ই মার্চ, ২০২৪ রাত ১:০১

রূপক বিধৌত সাধু বলেছেন: ভালো না লাগলে ছাড়াছাড়ি হয়ে যাওয়াই ভালো। প্রতারণার কী দরকার?

০৮ ই মার্চ, ২০২৪ সকাল ১১:৩২

নাহল তরকারি বলেছেন: ভাই। আমি তো পরকীয়া নিয়ে লিখেছিলাম।

১৩| ০৬ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৪৮

BM Khalid Hasan বলেছেন: আজকাল কেউ কাউকে নিয়ে হ্যাপি না। বস্তবাদী জগৎে চাহিদা এত বেড়েছে যে, নিজের আপন লোককে ভাল লাগেনা, বরং অন্যকে বেশি ভাল লাগে। আবার দেখা যায় যে ভাল তার মাঝে এক্সাইটমেন্ট কম থাকে, তাকে বোরিং লাগে। তাই যে একটু দুর্ধর্ষ তার চঞ্চলতার প্রতি ইন্টারেস্ট কাজ করে। আমাদের নৈতিকতার জায়গাটা দুর্বল বলে এরকম চিন্তাভাবনা আসে। আমার সাথেও হঠাৎ একটা বাজে ঘটনা ঘটেছে, যেটার জন্য এক বন্ধুকে হারিয়েছি।

১৪| ০৬ ই এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:০২

নতুন বলেছেন: পরকিয়ার জন্য নারী পুরুষ সমান দায়ী।

যদি স্বামী স্ত্রীকে ভালোবাসে, সময় দেয় তবে পরকিয়া করার কথা না। আর যদি দেখে মতলব ভালো না তবে তাকে মুক্ত করে দেওয়া উচিত।

এই ম্যাসেজটা স্ত্রী/স্বামীকে দেওয়া উচিত, যে আমার সাথে সুখী না হলে মুক্ত হয়েযাও। কিন্তু প্রতারনা করা ঠিক না।

আমার এক আত্নীয়া তার স্বামী পরকিয় করছে বলে অভিযোগ, কিন্তু বিয়ের পর থেকেই সে তার স্বামীকে ভালো ভাবে মেনে নেয়ই। সে সুন্দরী, স্বামী দেখতে তেমন ভালো না, তেমন ধনীও না... কিন্তু এখন স্বামী কোটি কোটি টাকার মালিক, যা ইচ্ছা করতে পারছে, এখন আত্নীয়া বুঝতে পারছে যে তার উচিত ছিলো বিয়ের পর থেকেই স্বামীকে ভালোবেসে কাছে রাখা তাহলে এখন এমনটা হতো না।

সংসার দুইজনের একান্ত ইচ্ছায় সুখের আবাস হয়ে গড়ে উঠে। একজনের অবহেলাই অপরকে অন্যদিকে ঠেলে দেয়...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.