নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিকুঞ্জ পাগল এক আলোর সন্ন্যাসী

ইশতিয়াক ফাহাদ

ইশতিয়াক ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

এই প্রেমিক দের প্রেম হয় কিন্তু প্রেম টা বেশি দিন স্থায়ী হয় না ।

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:১৪

দোস্ত প্রেমে পড়ছি । কস কি ? আবার ?দোস্ত Siriously বলছি , মাইয়া টা অস্থির আমাকে খুব বুজে ওর আমার সাথে আমার যায় ও ই আমার জন্যে পারফেক্ট আগে গুলো সব বাদ আর একা থাকতে পারছিনা ...ওরে আমার লাগবেই ।

ছোট ভাই উত্তেজিত স্বরে এসে বলে , ভাই, একটা মাইটার প্রেমে পরে গেছি আজ অনেকক্ষণ কথা হল ,চ্যাট হল । তখন আমি একটু মুচকি হাসি দেই ... ভাই বিলিভ মি !! একদম মন থেকে ওরে ভালবেসে ফেলিছি ...এবার আমি ভাই সিরিয়াস ।

আর আমার এক জিগরি দোস্তের মন টা এত উদার যে কাউকে খালি হাতে ফিরিয়ে দিতে পারেনা ,যে মেয়েই ভালবাসা চাই তাকেই ভালবাসা দেয় । মানে সবাই কে একটু একটু করে ভাল বেসে যায় ।

এই প্রেমিক দের প্রেম হয় কিন্তু প্রেম টা বেশি দিন স্থায়ী হয় না ।

হুম ।।হঠাৎ করে একজন কে ভাল লেগে যেতে পারবে...হাজার সুন্দরির মাঝে নিজেকে বিলিয়ে দিতে পারবে...ক্ষণিকের জন্য হয়ত প্রেম ও হয়ে যাবে । আড্ডা, মাস্তি, ফান ,রোম ডেট করতে পারবে কিন্ত সত্যিকারের প্রেম টা আর হয়ে উঠবেনা ।

এইটা এক বার হয়েছিল ....একটা মানুষের জন্ন্যে ...তাকে তুমি হারিয়ে ফেলছ ।তুমি বুজে গেছ সে আর তোমার নেই ..। সেই মানুষ টার অভাব টা তুমি বুজতে পারবে প্রতি মুহূর্তে ।

হঠাৎ মধ্য রাতে সে তুমার হ্দয়ে হানা দিবে ... দিনে শেষে অতি চাপা একটা দীর্ঘশ্বাস তোমার বুক চিরে বেরিয়ে আসবে । একটু অবসরে তুমি নীরবে চোখের অশ্রু গুলো ঝড়ে ফেলবে ...কেউ দেখে ফেললে চোখের জল মুছতে মুছতে বলবে চোখটা আজ কাল খুব প্রবলেম করছে .....একটা ভাল ডক্টর দেখাতে হব ...

তার সাথে কাটানো সেই দিন তুমার এই জীবনের সবচেয়ে সেরা দিন সেরা মুহূর্ত ,কোন দিন সেই দিনটা ভুলতে পারবেনা না । সত্যি পারবেনা ......খুব অসহায় লাগবে নিজেকে ... খুব অসহায় ... খুব!!!!!!!!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৪২

রুদ্র জাহেদ বলেছেন: ভালো লাগল পোস্ট।প্রেমটা না বুঝার আগেই বলে প্রেমে পড়ছে এইটাই সমস্যা ;)

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১১:৪৮

ইশতিয়াক ফাহাদ বলেছেন: হুম ভাই।। এদের সংখ্যা বেশি ।।

২| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১০:২৬

বিজন রয় বলেছেন: ভাল লিখেছেন।
++

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১১:৪৮

ইশতিয়াক ফাহাদ বলেছেন: ধন্যবাদ ভাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.