নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি হৃদয়ে বাংলাদেশ, প্রবাসেও বাংলাদেশ!

বহু বছর ধরে প্রবাসে দিন কাটাচ্ছি

চাটগাইয়া জাবেদ

প্রবাসী মন!

চাটগাইয়া জাবেদ › বিস্তারিত পোস্টঃ

সাকিব আল হাসান ক্যাসিনো বোর্ডে আগুন লাগাই দিছে!

২২ শে মার্চ, ২০২১ রাত ১১:৩৭

দিনের পর দিন ঠেলাঠেলি করে মাশরাফিকে তো সরালাম, এবার সাকিবকে পুরোপুরি সরাতে পারলেই কেল্লাফতে!

এক সাকিবের একলা মাথায় যতটুকু ক্রিকেট জ্ঞান আছে, বিসিবির লাখ লাখ টাকায় পোষা ক্যাসিনো হাতিগুলার সর্বমোট ওজন তারচেয়ে অনেক কম!

সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে শ্রীলঙ্কা সফরে না খেলে আইপিএল খেলার জন্য ছুটি চেয়েছিলো।

সাকিবের ছুটির পেছনে যে যুক্তি দেখিয়েছিলো, সেটাও মন্দ নয়; আমার কাছে সেটা যৌক্তিকই মনে হলো। তবুও, ছুটি দেওয়া বা না দেওয়া সেটা বিসিবির বিবেচনার বিষয়; অন্য কারো নয়!

ছুটি না পেয়েও যদি সাকিব আইপিএলে খেলতে যেতো, তখন বিসিবি তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারতো। কিন্তু সেটা না করে, “সাকিব দেশের জন্য খেলতে চায় না” প্রচার করাটা চরম লেভেলের চুতিয়ামি হয়েছে/করেছে ক্যাসিনো বোর্ডের পাপুন্দা!

বিসিবির পরিণতি বাফুফে'র মতো হওয়ার আগে এই ক্যাসিনো বোর্ডের পাপুন্দা-আকরাম, দুর্জয় চুতিয়াদের বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সরানো উচিত/খুব বেশী দরকার!

সাকিবের জন্য শ্রীলঙ্কায় গিয়ে টেস্ট খেলার চেয়ে আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আইপিএল খেলা অনেক যৌক্তিক।

কিন্ত বিসিবির মোটা মোটা হাতিগুলো সাকিবের দেয়া চিঠি না পড়েই তাকে গর্দব অনলাইনের মিডিয়ার মানুষদের কাছে ভিলেন বানিয়ে দিতে চেয়েছিলো!

যাইহোক, এবার পাপুন্দা নিজের ঠেলা সামলাক। আর আমরাও দেখার অপেক্ষা আছি, এই খেলা কতদূর পর্যন্ত গড়াই...

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২২ শে মার্চ, ২০২১ রাত ১১:৫৯

কল্পদ্রুম বলেছেন: বাংলাদেশের সর্বসেরা খেলোয়াড়কে যেভাবে বোর্ড কিছুদিন পরপরই নানা ইস্যুতে মানসিক চাপের ভিতরে ফেলে দেয়।সেটা খুবই অন্যায়।বোর্ডের পদগুলোতে পরিবর্তন আসা উচিত।প্রধানমন্ত্রীর হস্তপদক্ষেপ আসা দরকার।

২| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১২:১৭

আমি সাজিদ বলেছেন: সাকিবকে সহ্য করতে পারে না বাকিরা। সাকিবও অন্যরকম। জ্বি স্যার বা জ্বি ভাই বলে না। অপ্রয়োজনীয় কাজে মিডিয়াকে হাতে রাখে না। এইটাই তার সমস্যা।

পাপন সাহেবকে হয় ক্রিকেট নাহয় ওষুধ ব্যবসা নাহয় রাজনীতি যেকোন একটা বেছে নিতে হবে। দূর্জয় দেশের ক্রিকেটের জন্য করেছে আগে মানলাম, কিন্তু রাজনীতিতে ঢুকে মানিকগঞ্জে সে ক্যাডারবাজি টেন্ডারবাজি করেছে, ক্রিকেট বোর্ডের দ্বায়িত্ব ঠিকভাবে পালন করে নাই। আকরাম আর সুজনকে নিয়ে কিছু বলার নাই, আকরামকে ভদ্রলোক মানি এখনও, তার এপ্রোচ ভালো লাগে নাই। সুজনকে বুঝতে হবে সে সব দ্বায়িত্ব একা নিতে পারবে না। সাকিব যা বলেছে ঠিক বলেছে, পাইপলাইনে রিপ্লেসমেন্ট কই? কেন বানাতে পারেনি বিসিবি?

বিসিবির আগাগোড়া সংস্কার চাই৷ পাপন সাহেবের পদত্যাগ চাই৷ সাকিবের প্রতি দেশী মিডিয়াগুলো অন্যায় (
ভুল কথা ছেপে দেওয়া) করেছে।

৩| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১২:২৩

কলাবাগান১ বলেছেন: আই পিএলে খেলার জন্য সাকিব এখন ফিট। ওয়েস্ট ইন্ডিজ এর সাথে খেলার একদিনের মাঝেই তিনি 'আহত' হয়ে আর খেলতে নামলেন না.....দেশের জন্য মাশরাফিকে দেখেছি ব্যাথানাশক ডজন ইংজেক্শন নিয়েও খেলেছিলেন।

৪| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১২:৫০

রাজীব নুর বলেছেন: ক্রিকেট নিয়ে ভাবনা চিন্তা ছেড়ে দিয়েছি। এখন বেশ আছি।

৫| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১:৪৩

ডাব্বা বলেছেন: আমাদের খুব বেশি তারকা নেই, কোনও দিক দিয়েই নেই, তাই তারকাদের সাথে খাপ খাওয়াতে সবারই কষ্ট হচ্ছে। আবার তারকা দেখে যেহেতু বড় হবার সুযোগ নেই তাই কেউ তারকা হয়ে গেলে তার ঔজ্জ্বল্য ঠিকভাবে বুঝতে পারেনা। এসবের জন্য কিছু সময় দরকার।

৬| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১:৪৫

ডাব্বা বলেছেন: আর হ্যা, আপনি ফেইসবুকের ভাষায় ব্লগ লিখে ফেলছেন কিন্তু। ব্লগ কিন্তু টেস্ট ক্রিকেট।

৭| ২৩ শে মার্চ, ২০২১ রাত ৩:৪৯

মেরুভাল্লুক বলেছেন: খেলা কতদূর পর্যন্ত গড়াই নয় গড়ায় হবে, দয়া করে ই এবং য় এর বানান ঠিক করূন। সব যায়গায় এরকম বানান দেখতে দেখতে মেজাজ খিচড়ে যাচ্ছে

৮| ২৩ শে মার্চ, ২০২১ সকাল ১১:০৭

কলাবাগান১ বলেছেন: সাকিব ছাড়াই ২৭১/৬ করেছে বাংলাদেশ আজ.। তামিম আর মিঠুন এর অনবদ্য ব্যাটিং দেখার মত ছিল

৯| ২৩ শে মার্চ, ২০২১ সকাল ১১:১০

আমি সাজিদ বলেছেন: কলাভাই, তাহলে সাকিবের আর দরকার নাই কি বলেন?

১০| ২৩ শে মার্চ, ২০২১ রাত ১০:৫৭

মেঘশুভ্রনীল বলেছেন: কলাবাগান১ এর সাথে কিছুটা দ্বিমত পোষণ করছি। মানছি, দেশের হয়ে খেলার ব্যাপারে মাশরাফির আবেগ ও স্যাক্রিফাইস দুটোই বেশি। কিন্তু একটু খেয়াল করে দেখুন, একজন অ্যাথলেট হিসেবে মাশরাফি যদি একটু প্রোফেসনাল হতেন, বা তাঁকে যারা অতি এবং ভুল ব্যাবহার করেছেন, তারা যদি একটু প্রোফেসনাল হতেন, আমরা হয়ত মাশরাফির ৩০ ভাগ না পেয়ে ৯০/১০০ ভাগ পেতাম। হয়ত ২০১৫/২০১৯ বিশ্বকাপে আমাদের স্বপ্নটা পূরণ হত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.