নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দিন প্রতিদিন

জানা

জানা › বিস্তারিত পোস্টঃ

সাগর-রুনি হত্যার ৭৩২ তম দিন আজ। প্রশাসনিক অক্ষমতায় উদ্বিগ্ন আমরা!

১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:২৪





এমন ঘোর অন্ধকার আমরা মেনে নিতে পারিনা। আমাদের সবার প্রশ্নকে ছাপিয়ে সাগর-রুনি'র সন্তান ছোট্ট 'মেঘ' এর মনে যে কঠিন প্রশ্ন তৈরী হয়েছে, তার উত্তর কোথায়? প্রশাসন কি বলবে এই নিষ্পাপ শিশুটিকে? এই শিশুটির মনে পৃথিবীর সবকিছুতে অবিশ্বাস, অনাস্থা, অনাগ্রহ সর্বপোরী প্রবল ঘৃনা তৈরী করে দেবার যে ভয়াবহ দায়িত্বহীনতা আমরা দেখছি তার দায় সত্যিকার অর্থে কার? কোন সত্যকে আঁকড়ে ধরে 'মেঘ' মানুষকে 'মানুষ' বলে সম্মান করতে শিখবে? সাগর-রুনি হত্যার সেই নৃশংসতা এবং আজ পর্যন্ত তার কোন কূল-কিনারা না করতে পারার অক্ষমতা কার/কাদের? দেশ-বিদেশে ছড়িয়ে পড়া এমন নৃশংস ঘটনার পর সাগর-রুনি'র শিশু সন্তানের সুস্থভাবে বেড়ে ওঠার পথটা কি? অন্তত ওর ন্যায়্য প্রশ্নের উত্তর দেবার দায় কার?



আজ সাগর-রুনি হত্যার ৭৩২ তম দিন। এখনও অন্ধকারেই আমরা!!!! আমরা উদ্বিগ্ন, আমরা লজ্জিত। তবুও লক্ষ লক্ষ চোখ খোলা রেখেছি এই আমরাই। সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে... হবেই হবে..।



সমস্ত বাংলা ব্লগারের পক্ষ থেকে 'মেঘ'র জন্য ভালবাসা।

মন্তব্য ৫০ টি রেটিং +৯/-০

মন্তব্য (৫০) মন্তব্য লিখুন

১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩০

টুম্পা মনি বলেছেন: ছবিতে দেখলাম মেঘ বাবা মায়ের কবরের উপর হাত রেখে আদর করছে! এই বয়সে এত দুঃখ কি করে ঐ ছোট্ট মনটি বয়ে নিয়ে চলছে কে জানে!

২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩১

মেহেরুন বলেছেন: "সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে"- সহমত আপু।

৩| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩২

সাইবার অভিযত্রী বলেছেন: The world is for the powerful.

They will survive.

Others will be lost.

This is the law of nature.

৪| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪৫

শ।মসীর বলেছেন: ৪৮ ঘন্টা কি পার হইছে ?

৫| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫০

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: সত্যি সত্যিই আমরা প্রশাসনিক অক্ষমতায় উদ্বিগ্ন না হয়ে পারছিনা!

৬| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫৭

ঢাকাবাসী বলেছেন: আমার কাছে মনে হচ্ছে, এটা অক্ষমতা নয় ওটা ইচ্ছাকৃত অবজ্ঞা, এড়িয়ে যাওয়া-- অবহেলা। ভাবখানা - ‘হু কেয়ারস ? খুনীকে ধরলামনা কি করবি কর!’

৭| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০৮

সুমন কর বলেছেন: আমরা উদ্বিগ্ন, আমরা লজ্জিত।

৮| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:১৬

ভার্চুয়াল ফাইটার বলেছেন: প্রশাসন যখন নিজে জড়িত থাকে তখন আর কি করার ??

৯| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:১৮

স্বপ্নবাজ অভি বলেছেন: আমরা লজ্জিত।

১০| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:১৯

নিশাত তাসনিম বলেছেন: ধন্যবাদ জানা ম্যাডাম সময়োপযোগী পোস্টের জন্য।

৭৩২ তম দিন কেন ? আজ যদি ৭০৩২ তম দিনও হতো তাহলেও একই অবস্থা হতো। দল কানা সাংবাদিকরা আওয়ামীলীগ বি এন পি ইত্যাদি দলের দালালি বন্ধ করে নিরপেক্ষ সংবাদ পরিবেশন না করলে ও জাতীয় স্বার্থ গুলোতে দল মত নির্বিশেষে এক না হলে পরিবর্তন সম্ভব নয়।

আপনার পোস্টের শিরোনামের সাথে একমত নই। প্রশাসন অক্ষম নয় প্রশাসনকে অক্ষম করে রাখা হয়েছে। কাগজে কলমে বিচার বিভাগকে স্বাধীন ঘোষণা করা হলেও সেখানেও নির্লজ্জ দলীয়করণ দেখি। শিরোনামটি হবে সাগর-রুনি হত্যার ৭৩২ তম দিন আজ। প্রশাসনকে করে রাখায় উদ্বিগ্ন আমরা!

দেশ প্রধান যখন সাগর-রুনি হত্যা প্রসঙ্গে বলেছিলেন " কারও বেড রুম পাহারা দেওয়া সরকারের দায়িত্ব নয়" তখনই বুঝেছিলাম সাগর রুনি হত্যার বিচার কখনো হবেনা।

জানিনা সাহারা খাতুনের ৪৮ ঘণ্টা শেষ হতে আর কতদিন লাগবে।

দরকার একটি অনিবার্য বিপ্লবের। বিপ্লবের মৃত্যু নেই। শোষিত মানুষের জয় অনিবার্য

১১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২২

বশর সিদ্দিকী বলেছেন: অপরাধ হত্যা। অপরাধিরা চিন্হিত। পুলিশের খাতায় তাদের নাম আছে। কিন্তু তারা ধরা ছোয়ার বাইরে।

সামিট গ্রুপ তাদের সেই ৩৫০ কোটি টাকার পাওয়ার প্লান্ট প্রযেক্ট আজও বাস্তবায়ন করতে পারেনি। অথচ সমস্ত টাকা সরকারি ফান্ড থেকে উধাও হয়ে গেছে। ফারুক খান আর পরিবার আজ শত কোটি টাকার মালিক।

মাহফুজ এখন ইভা রহমানের জন্য চিন মৈত্রি সম্মেলন কেন্দ্রে একক সঙ্গিতানুষ্ঠানের আয়োজন করে আর তার ভাই সেই অনুষ্ঠানে বসে তালিয়া বাজায়।

আর আমরা ব্লগে বসে ধিক্কার জানাই, লজ্জিত হই এবং দিন শেষে পরিচয় দিতে বাধ্য হই আমি একজন আওমিলীগ।
মাঝে মধ্যে নিজেকে একজন মুক্তিযুদ্ধার সন্তান হিসাবে পরিচয় দিতে লজ্জা পাই। কারন আমি যে আওমিলীগ করি না। আমি যে বিনা হিসাবে হত্যাকান্ড সাপোর্ট করিনা। কারন আমি সাগর রুনি হত্যার বিচার চাই মন থেকে।

১২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২৬

নিশাত তাসনিম বলেছেন: দুঃখিত সংশোধনী

শিরোনামটি হবে সাগর-উনি হত্যার ৭৩২ তম দিন আজ। প্রশাসনকে অক্ষম করে রাখায় উদ্বিগ্ন আমরা!

১৩| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৩৭

আরুশা বলেছেন: সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে... হবেই হবে..।

১৪| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৪২

পাঠক১৯৭১ বলেছেন: সাগর রুনী নিয়ে চিন্তিত হলে আপনারা ২ বছরে ২ জন প্রাইভেট ইনভেস্টিগেটর নিলে, ওরা সব বের করে দিতো।

যারা বলছেন, আপনারা চিন্তিত, আসলে আপনারা চিন্তিত হওয়ার ভাব ধরেছেন, দেখাতে চাচ্ছেন যে, আপনারা চিন্তিত; আসলে আপনারা মোটেই চিন্তিত নন।

১৫| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৪২

পাঠক১৯৭১ বলেছেন: সাগর রুনী নিয়ে চিন্তিত হলে আপনারা ২ বছরে ২ জন প্রাইভেট ইনভেস্টিগেটর নিলে, ওরা সব বের করে দিতো।

যারা বলছেন, আপনারা চিন্তিত, আসলে আপনারা চিন্তিত হওয়ার ভাব ধরেছেন, দেখাতে চাচ্ছেন যে, আপনারা চিন্তিত; আসলে আপনারা মোটেই চিন্তিত নন।

১৬| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৫:২৯

আমি রেদওয়ান বলেছেন: সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে... হবেই হবে..।

১৭| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৫:৩৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: আজ সাগর-রুনি হত্যার ৭৩২ তম দিন। এখনও অন্ধকারেই আমরা!!!! আমরা উদ্বিগ্ন, আমরা লজ্জিত। তবুও লক্ষ লক্ষ চোখ খোলা রেখেছি এই আমরাই। সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে... হবেই হবে..।

+++++++++++++

কেঁচো খুড়তে সাপ বেরুবে বলেই কি সাপেরা অন্ধকারে রাখছে পুরা জাতিকে।??

আমাদের সিআইডি র্যাব কিন্তু চৌকষ দল। তারা বহু বহু ক্লু বিহীন ঘটনায়ও হত্যাকারীদের চিহ্নিত করতে, ধরতে পেরেছে!!!

তবে কেন এই অবিচার!!!!!!

১৮| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৫:৪৫

nurul amin বলেছেন: যারা ধরবে তারাই এর সাথে জরিত সুতরাং এই হত্যাকান্ডের কোন ক্লু উদঘাটন হবে না।

১৯| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৫:৫২

মামুন রশিদ বলেছেন: 'মেঘ'র জন্য ভালবাসা। নির্মম হত্যাকান্ডের বিচার চাই ।


ধন্যবাদ আপু, সাগর-রুনী হত্যার বিচার দাবী শুরু থেকেই প্রথম পাতায় 'বিশেষ' স্থানে রেখেছেন এবং প্রতিদিন 'কাউন্ট আপ' করছেন । তাদের প্রকৃত খুনীদের বিচারের আওতায় আনা হউক, এই 'কাউন্ট আপ' আর দেখতে চাইনা ।

২০| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:০০

লিংকন১১৫ বলেছেন: কে যানে আরও কতদিন লাগবে এই হত্যা কাণ্ডের ক্লু বের করতে
হয়ত অন্যান্য হত্যা কাণ্ডের মতো এটাও ধামা চাপা পরে যাবে ।

২১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:১২

সেলিম আনোয়ার বলেছেন: একটা কথা আছে জাস্টিচ ডিলেইড জাস্টিচ ডিনাইড। এই ব্যাপারটি নিয়ে সরকারের কোন চিন্ত ভাবনা আছে বলে মনে হয় না। তারা অত্যন্ত সুকৌশলে ব্যাপারটি এড়িয়ে যাচ্ছেন বলে ই ধরে নিতে হচ্ছে। সুদিচ্ছা থাকলে এত দিনে থলের বিড়াল বেড়িয়ে আসতো। আর বিচার হতো।


এই চাঞ্চল্যকর হত্যাকান্ডের দ্রত ন্যয়সঙ্গত বিচার চাই।

২২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:১২

পরিবেশ বন্ধু বলেছেন: লক্ষ কোটি হায়নার নিকট স্বাধীনতা বাধা থাকলেও এর জবাব তোমায়
দিতে হবে মা , কারন দেহ রক্তের বন্যায় ভাসে কিন্তু মায়ের অঞ্চল
কভু ছেড়া যায়না ।।
সাগর রুনি বেঁচে আছে প্রত্যক টা বাঙালীর নীড়ে ।।

২৩| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:২৮

মুদ্‌দাকির বলেছেন:
তাদের মৃত্যুর প্রথম দিন থেকেই , বিভিন্ন জনের কর্তি কলাপে , বোঝাই যাচ্ছিল যে কি হতে চলেছে , একজন মেডিক্যেল চতুর্থ বর্ষের ছাত্রেরও এর চেয়ে ভালো পোষ্ট মর্টেম করার ক্ষমতা আছে বলে মনে করি !!!!!! !! X( X( X( X( X(

২৪| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৪২

অনাহূত বলেছেন:
সাগর-রুনি হত্যার ৭৩২ তম দিন আজ।
প্রশাসনিক অক্ষমতায় উদ্বিগ্ন আমরা!

অদৌ কি বিচার হবে? আর কতোদিন শেষ হলে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর দেয়া ৪৮ ঘন্টার আল্টিমেটাম শেষ হবে?

২৫| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৫৫

অগ্নিঝরা আগন্তুক বলেছেন: জোর যার মুল্লুক তার। নিরপেক্ষ সরকার না আসা পর্যন্ত বিচার পাওয়ার আশা করা বৃথা ... বিচার হলেও দোষী বেক্তিরা আড়ালেই থেকে যাবে।

২৬| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৮:১১

হাসান কালবৈশাখী বলেছেন:
সাগর-রুনি হত্যাকান্ড নিয়ে অনেক ভেবেছি। পত্রিকা ও টিভির ইসভেষ্টিগেশন রিপোর্টগুলো খুবই দুর্বল ছিল। একটি টিভির রিপোর্টেতো দেখলাম গার্ড ও সিকুরিটি ঠিকাদারের পিছনে দৌড়ে দু দিন সময় নষ্ট করেছে।
ভাবলাম, আমার কিছু লেখা উচিত।

দু বছর পারহয়ে গেলেও তদন্তকারিরা সাগর-রুনি হত্যাকান্ডের কোন কিনারা করতে সক্ষম হয়নি।
দির্ঘ তদন্তেও কোন ক্লু খুজে পায় নাই পুলিশ। RAB ও CID একাধিক তদন্ত, পুনতদন্ত করেও কিছু পায়নি। হত্যার বিশ্বাসযোগ্য কোন মোটিভও পাওয়া যায়নি। খুনিকে খুজে পাওয়া তো অনেক দূরের ব্যাপার।
কিছু গোষ্ঠি কাল্পনিক কাহিনী ফেদে এটাকে রাজনৈতিক রঙ দেয়ার আপ্রান চেষ্টা চালিয়ে গেছে বছরব্যাপি। এজন্য দায়ী অবস্যই ATN বাংলা চেয়ারম্যান নিজেই। লোকটিকে আমার মানসিক অসুস্থ মনে হয়, লন্ডনে একটি পত্রিকায় অকারনেই সাংবাদিক রুনি কে নিয়ে নোংড়া মন্তব্য করে, এই মানসিক অসুস্থ ব্যক্তিটি কিভাবে যে ২টি চ্যানেল চালায় ভাবতে অবাক লাগে।

আমার মনে হয়না এই জোড়া হত্যাকান্ড পলিটিকালি মোটিভেটেড। মাছরাঙ্গা টিভির সাগর এবং এটিএনের রুনির ডেস্ক তন্ন তন্ন করে কোন পেন্ডিং দুর্নিতির ইনভেস্টিগেসন রিপোর্ট পাওয়া যায় নি। এসব টিম ছাড়া একা করা সম্ভব হয় না কখনোই। কোন কাজ পেন্ডিং থাকলে তার সহকর্মিরা বা নিউজ এডিটর অবস্যই জানতো, সারভারে থাকতো বা পোর্টেবল হার্ড্ডিস্কে থাকতো। দুর্মুখরা বলে তার ল্যাপটপে ছিল। এটাও একটা ফালতু কথা। গনমাধ্যমে যারা কাজ করে এদের কে জিজ্ঞেস করে দেখবেন গুরুত্বপুর্ন নাজুক জিনিস কখোনোই ল্যাপটপে রাখা হয় না। কারন এদের প্রায়ই গভীররাতে বাসায় ফিরতে যেয়ে ল্যাপটপ খোয়াতে হয়েছে ছিনতাইকারিদের হাতে। আর থাকলেই বা কি, খুনি কিভাবে শিওর হবে এই রিপোর্টের কপি অন্য কারো কাছে নাই? এইসব ফালতু কাহিনী কারা যে বানায়, কারা যে গেলায়। তবে অনেক শিক্ষিত আবাল এসব সত্য বলে বিশ্বাসও করে।

দু বছর ব্যাপি টিভি ও পত্রিকায় প্রকাশীত অনুসন্ধানী লেখাগুলো পড়ে দেখেছি। খুনিকে পাওয়া তো দুরের কথা, খুনের মোটিভই পাওয়া যায় নি।

আমার ব্যক্তিগত ধারনা এই জোড়া হত্যাকান্ড কোন একক স্যাডিষ্ট উম্মাদের কাজ হতে পারে।
বিদেশেও এই ধরনের মোটিভলেস খুন এই ধরনেরই হয়ে থাকে। খুনির কোন সহকারি থাকে না। একক আততায়ি খুবই আত্নকেন্দ্রিক এবং নিরিহ-ভদ্র টাইপ হয়ে থাকে বলে এদের কে খুজে পাওয়া খুবই দুষ্কর হয়ে দাঁড়ায়। পুলিশের তদন্ত ও ময়না তদন্ত রিপোর্টেও এর সত্যাতা পাওয়া যায়। প্রাপ্ত স্পেসিমেনে একজন অজ্ঞাত ব্যাক্তির ডিএনএ পাওয়া যায় যার ডিএনএ সন্দেহজনক কারো সাথেই মিলেনি।(কালেরকন্ঠ)

আমি মোটামুটি নিশ্চিত যে এটি কোন পেশাদার খুনির কাজ না। খুনি আগেই ডুব্লিকেট চাবি যোগার করে বা অন্য ভাবে ঘরে লুকিয়েছিল। সারা দিন সারারাত কাজের পর ক্লান্ত পরিশ্রান্ত সাগর কে ছুরিকাঘাতে ভুপাতিত করে বেধে ফেলে। তার আগে বা পরে রুনি কে মাত্র একটি ছুরির আঘাতে আহত করেছিল, পরে এই আঘাতেই রুনি রক্তক্ষরনে মারা যায়। খুনি পেশাদার কিলার না নিশ্চিত, কারন সে সাগর কে ২০-২৫টা ছুরিকাঘাত করেছিল, কিন্তু ভাইটাল যাগায় (হার্ট, মেইন আর্টারি) একটাও লাগাইতে পারে নাই, আবার মৃত্যু হওয়ার পরও গলা কেটেছে, প্রতিটি আঘাতই আনড়ি হাতের! বোঝাই যায় উম্মাদ পাগলের কাজ।
আরো শিওর হলাম যখন জানা গেল এই স্যাডিষ্ট খুনি খুন করার পর দুই দুইটা লাশের সাথে রাতযাপন করেছে, ঘুমিয়েছে! (খোদ শয়তানেরও মনে হয় এত বড় কইলজা নাই!) সকাল সাতটায় ফ্রেস হয়ে দরজা লক দিয়া ভদ্র ভাবে ল্যাপ্টপের ব্যাগ কাধে ঝুলিয়ে অফিস যাত্রীর মত সিড়ি দিয়ে নেমে গেট দিয়া বের হয়ে গেছে। গার্ড কিছু জিজ্ঞেস করেনি, করার কথাও না। কেউ বের হওয়ার সময় সাধারনত কাউকে জিজ্ঞেস করা হয় না, সুধু ঢুকার সময় সন্দেহ হলে চ্যালেঞ্জ করে।

কোন পেশাদার কোন খুনিই রাত্রিযাপনের মত এই অদ্ভুত ঝুঁকি নিবেনা, পেশাদার আততায়ী কাজ শেষ করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করবে, সাধারনত এটাই হয়।

এই ধরনের একক স্যাডিষ্ট ঊম্মাদ বিদেশেও উচ্চ টেকনোলজি ইউজ করে খুজে পাওয়া যায় না। সিরিয়াল কিলার হলে হয়তো ধরা পড়ত। আমাদের দেশের পুলিশ এই খুনিকে আর পাবে বলে মনে হয় না। যদিও এক অজ্ঞাত ব্যাক্তির ডিএনএ স্পেসিমেন এখনো হাতে আছে।

২৭| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৯:০৭

একজন ঘূণপোকা বলেছেন:
আমরা লজ্জিত, আমরা ক্ষুব্ধ।


মেঘের জন্য ভালোবাসা

২৮| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৯:৪৩

সাবরিনা সিরাজী তিতির বলেছেন: এই লজ্জা আমাদেরি তৈরি । মেঘের জন্য ভালোবাসা আর দোয়া ।

২৯| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:০৭

বেলা শেষে বলেছেন: সরিষা ক্ষেতেই ভুত। ভুত তাড়াবে কে?

৩০| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৩৭

বোধহীন স্বপ্ন বলেছেন: এত লজ্জ্বা কোথায় রাখি!!!

৩১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৪২

বোধহীন স্বপ্ন বলেছেন: এজন্য দায়ী অবস্যই ATN বাংলা চেয়ারম্যান নিজেই।

সেই রহস্যময় লোক যে বুড়ো বয়সে ইভা রহমানকে বিয়ে করে, তার সাথে মিউজিক ভিডিও বানায়, ইলেক্ট্রিক মিডিয়ায় প্রবল আদিপত্য, অশিক্ষিতের মত বক্তৃতা দেয়, মেঘ'কে পাজিল(ফাজিল) বলে সম্বোধন করে,

আবার প্রধানমন্ত্রীকে বাচাল বলেও পার পেয়ে যায়....

৩২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৪৯

শাদমান সাকিব বলেছেন: প্রশাসনিক 'অক্ষমতা' নয়, প্রশাসন এই ব্যাপারটা এড়িয়ে যাচ্ছে বলেই এখনো সাগর-রুনি হত্যার রহস্য উন্মোচিত হচ্ছে না। অদূর ভবিষ্যতেও এই হত্যার বিচার হবে বলে মনে হয় না।

মেঘের জন্য ভালোবাসা।

৩৩| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৫০

আরজু পনি বলেছেন:

বিচারের বাণী নিভৃতে কাঁদে ! :|

ছোট্ট বাবুটার জন্যে দোয়া, ভালোবাসা রইল :(


৩৪| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:২৩

উপপাদ্য বলেছেন: এই পোস্টটির খুব দরকার ছিলো।

আপনার এই পোস্টের মাধ্যমে আমরা সাধারন সব ব্লগারের প্রত্যাশারই পুরন হলো। আপনার কাছে কৃতজ্ঞ থাকলাম।

সাগর-রুনী হত্যার বিচার চাই।
আমার সহ ব্লগার হত্যার বিচার চাই।
মেঘের জন্য সুন্দর আগামী চাই।

৩৫| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:২৬

তানিয়া হাসান খান বলেছেন: আমরা উদ্বিগ্ন, আমরা লজ্জিত। সত্য উদ্ঘাটন এবং ন্যায় বিচার হতেই হবে... হবেই হবে..।
'মেঘ'র জন্য ভালবাসা। :(( :(( :((

৩৬| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:২৯

তানিয়া হাসান খান বলেছেন: মেঘের জন্য ভালবাসা

৩৭| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:২৯

তানিয়া হাসান খান বলেছেন: মেঘের জন্য ভালবাসা

৩৮| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:৫৬

সচেতনহ্যাপী বলেছেন: সমস্ত বাংলা ব্লগারের পক্ষ থেকে 'মেঘ'র জন্য ভালবাসা।

৩৯| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:৫৭

আমি সাদমান সাদিক বলেছেন: আমরা লজ্জিত
__________________________

মেঘের জন্য ভালবাসা রইল ।।

৪০| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ৮:৫৭

সাইবার অভিযত্রী বলেছেন: হাসান কালবৈশাখী বলেছেন: তবে অনেক শিক্ষিত আবাল এসব সত্য বলে বিশ্বাসও করে।

আবার ATN বাংলা চেয়ারম্যান নাকি সিলেটিদের অশিক্ষিত বলেছিলেন ।

যাই হোক সুর মিলছে !

৪১| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:০৯

খেয়া ঘাট বলেছেন: এ রাজচক্র এর মর্মভেদ করা বড়ই কঠিন।
সমস্ত বাংলা ব্লগারের পক্ষ থেকে 'মেঘ'র জন্য ভালবাসা।

৪২| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০৫

আমি ইহতিব বলেছেন: যে দেশে কোটি কোটি টাকার চোরাচালানকৃত স্বর্ণ ধরা পড়ে যাচ্ছে আইন প্রয়োগকারী সংস্থার হাতে, যে দেশে বেশীরভাগ অপহৃত লোকজন উদ্ধার হয়ে যাচ্ছে এই সংস্থার দক্ষতায় (আরো অনেক উদাহরণ আছে কিন্তু এই মুহুর্তে মাথায় আসছেনা) সে দেশে সদিচ্ছা থাকলে সাগর রুনীর হত্যাকারী ধরা যায়না এমনটা আমি বিশ্বাস করিনা। আসল কথা হল প্রশাসনের কোন সদিচ্ছাই নেই। মাঝে মাঝে মনে হয়, সাগর বা রুনী যদি কবর থেকে এসে সবাইকে জানিয়ে দিতে পারতো যে কে বা কারা তাদের হত্যাকারী একমাত্র তাহলেই হয়ত ওদের হত্যাকারীকে বিচার করা সম্ভব হবে।

দেবশিশু মেঘের জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা।

৪৩| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:১৭

সকাল রয় বলেছেন:
অন্ধের দল রাজ্য শাসন করে তাই চোখে পড়েনা এসব

৪৪| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২৭

শাবা বলেছেন: আমাদের এভাবে বসে থাকলে চলবে না; সত্য, ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠার জন্য কিছু করতে হবে। চলতে পারে কোন ব্লগীয় আন্দোলন।
আপু, আমার ব্লগে একটু ঘুরে গেলে খুশি হবো।

৪৫| ০১ লা মার্চ, ২০১৪ রাত ৯:৫৭

মোঃ নুরুল আমিন বলেছেন: অপরাধ হবে...হবে বিচার।
কিন্তু অপারাধই হচ্ছে। বিচার কই?

৪৬| ১০ ই মার্চ, ২০১৪ রাত ২:৫৩

আমি অপদার্থ বলেছেন: সাগর রুনির কথা এতদিনেও আপনার মনে থাকা সত্যই আপনাকে শ্রদ্ধা জানাতে বাধ্য করে ।
স্লামালাইকুম ।

৪৭| ১৬ ই এপ্রিল, ২০১৪ রাত ১২:৩৯

এহসান সাবির বলেছেন: শুভ হোক নববর্ষ ১৪২১।

৪৮| ১৬ ই এপ্রিল, ২০১৪ রাত ৯:১৭

ভাস্কর চৌধুরী বলেছেন:

পুরাতন গ্লানি
যত জরা ব্যাধি
নিঃশেষ হউক তারা
নববর্ষে আসি।
-/////শুভ নববর্ষ/////-

৪৯| ১০ ই জুলাই, ২০১৮ বিকাল ৩:৪৪

রাজীব নুর বলেছেন: আসলে আমাদের দেশে সরকার যা চায় তাই ই হয়। এর বাইরে যাবার ক্ষমতা কারো নেই।

সরকার চায়নি বলেই সাগর রুনির হত্যাকারী কে ধরা যায়নি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.