নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি জাতির বোঝা। তবে আমাকে আপনি জাতির ভাতিজাও বলতে পারেন। জাতির কোন উপকার করছি কিনা জানি না। জাতির থেকে কোন উপকার পাইনি এটা বলতে পারি।

জাতির বোঝা

বাংলাদেশের ১৬ কোটি মানুষের সিরিয়াল নম্বর দিলে আমার নম্বরটা পড়বে সবার শেষে । আমি এক জন কামলা। দেশে কোন কাজ পাইনি। পেটের দায়ে বিদেশে কামলা দেই। আমি জাতির বোঝা। জাতি আমাকে কিছু দেয়নি। তবে আমি জাতিকে রেমিট্যান্স দিই।

জাতির বোঝা › বিস্তারিত পোস্টঃ

‘গ্রেপ্তার করতে আসলে আত্মহত্যা করবো’ স্টাফ রিপোর্টার: | ৪ ডিসেম্বর ২০১৩, বুধবার, ১১:৪৩ Share on facebook Share on twitter Share on email Share on print More Sharing Services 0 জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আত্মহত্যার হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, তাকে গ্রেপ্তার করার চেষ্টা করা হলে তিনি নিজেই আত্মহত্যা করবেন। এজন্য তিনি শিয়রের কাছে চারটি বুলেট প্রস্তত রেখেছেন। রাতে প্রেসিডেন্ট পার্কের বাসার সামনে উপস্থিত সাংবাদিকদের তিনি একথা বলেন। রাতের পোশাক পড়ে এরশাদ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। অনেকটা দৃড় চিত্তে সাবেক এ সেনা প্রধান বলেন, আমি কোন কিছুকে ভয় করি না। আমাকে গ্রেপ্তার করার চেষ্টা করা হলে আমি নিজেই সুইসাইড করবো।

০৪ ঠা ডিসেম্বর, ২০১৩ রাত ১১:৪৭





জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আত্মহত্যার হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, তাকে গ্রেপ্তার করার চেষ্টা করা হলে তিনি নিজেই আত্মহত্যা করবেন। এজন্য তিনি শিয়রের কাছে চারটি বুলেট প্রস্তত রেখেছেন। রাতে প্রেসিডেন্ট পার্কের বাসার সামনে উপস্থিত সাংবাদিকদের তিনি একথা বলেন। রাতের পোশাক পড়ে এরশাদ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। অনেকটা দৃড় চিত্তে সাবেক এ সেনা প্রধান বলেন, আমি কোন কিছুকে ভয় করি না। আমাকে গ্রেপ্তার করার চেষ্টা করা হলে আমি নিজেই সুইসাইড করবো।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৭ ই ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৩৫

শিলা সুলতানা বলেছেন: ০০০০০

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.