নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বাংলাদেশ হোক রাজাকার মুক্ত

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

মাতাল এমপি

০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৭:৫৬

আজ আইনের শাসনের জোরেই 'সামান্য' কাজের মেয়ের ব্যক্তিগত অধিকারের কাছে জাতীয় দলের লাখপতি খেলোয়াড়ের সন্মান ধুলায় গড়াগড়ি........। জেলের ভাত খেতে হচ্ছে।

মাতাল এম পির এলাকার এক ছত্র শাসন , 'সামান্য' বালকের কাছে পরাজিত। মাতাল এমপি পরিবার সহ এলাকা ছাড়া। নিজের বাড়ীর উঠানে গাড়ীটা পড়ে আছে... বাড়ীতে তালা..... অবৈধ কাজের জন্য যে সাহস উনি পেতেন বন্দুক থেকে সেটাও বাজেয়াপ্ত। উনার গ্রেফতার এখন সময়ের অপেক্ষা মাত্র।

তারপর জামাতি-রাজাকার দের বংশ ধর রা এনিয়ে বিনিয়ে দেশে কোন আইনের শাসন নাই বলে পোস্ট দেন কিন্তু বলেন না যে এম পি পালিয়ে বেড়াচ্ছে... এমন ভাবে পোস্ট দেন যাতে মনে হয় এম পি পুলিশ প্রটেকশানে আছে।

পিযুষ এফডিসি থেকে টাকা মেরে দিয়ে বাচতে পারছেন না......। দুদুকে মামলা হল আজ। যে সন্মান উনি পেতেন শিল্লী হিসাবে সেটা আজ চূর্ন-বিচূর্ন

তারপরেও জামাতি বংশধর রা চুন থেকে পান খসলে ই (উল্টা করে বললাম), ঘোলা পানিতে মাছ শিকারে নামে.... আসল উদ্দেশ্য হল আবার গাড়ীতে পতাকা তোলা........

সামান্য উসিলা পেলেই দেশ রসাতলে বলে ডজন ডজন পোস্ট কিন্তু যখন পাদ্রীকে গলা কেটে মারতে চায়, পিডিবির এক্স-চেয়ারম্যান কে গলা কেটে হত্যা করে তখন চুপচাপ থাকে...গ্রেনেড মেরে ৩০ জন কে হত্যা করলেও কোন চেতনার উদ্ভব হয় না.....কেননা সেটা যায়েজ......।জর্জ মিয়া ই দোষী....।

মন্তব্য ১১ টি রেটিং +০/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৮:৪৫

সেয়ানা ০১ বলেছেন: কাজের ছেলেকে পিটিয়ে চোখ মুখ ফুলিয়ে ফেলেও ১ দিনের রিমান্ডে নেয়া হয় নাই, আইনের শাসনের নমুনা !!

শিশুকে গুলি করে হত্যা চেষ্টাকারী এখনো মুক্ত আকাশের নীচে, গ্রেফতার করতে এত ভয় কেন, না-কি আপাকে ম্যানেজ করতে "লেন-দেন" চলতাছে ??!!

হাসিনাকে ফেসবুকে গালি দিলে সাথে সাথে জেল, আর নবী রাসুলকে গালি দিয়া লতিফ সিদ্দিকী জামাই আদরে হাসপাতালের প্রিজন সেলে জন গনের পয়সায় বিরিয়ানী খাইয়া ১ দিনে ১২ টি মামলায় জামিন নিয়া বাইরে মিটিং কইরা বেড়াইতেছে !!

ত্বকী হত্যাকারী শামীম ওসমান ও তার পরিবারকে রক্ষার ঘোষনা সংসদে !!

৭ খুনের আসামী নূর হোসেনকে ভারতে সেফ হোমে, দেশে আনবে না !!

চুরি আর লুট-পাটের মামলায় ১২ বছরের সাজা পাওয়া মায়া এখনো মন্ত্রী !!


আরো লাগবো ??

২| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৮:৪৯

কলাবাগান১ বলেছেন: যখন ৬৪ জেলায় জামাতি-রাজাকার রা বোমা ফুটিয়েছিল তখন কোথায় ছিল আইনের শাসন......।

৩| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৯:২৩

সেয়ানা ০১ বলেছেন: যখন পিল খানায় শত শত সেনা ওফিসার হত্যা ও তাদের স্ত্রী-কন্যাদের ধর্ষন করা হইতেছিল, তখন ছিল হাসিনার শাসন !!!

০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৯:৩০

কলাবাগান১ বলেছেন: চার্চ ম্যাকডোনাল্ডের কবিরস বেকারীতে বসে বেকারদের আড্ডা থেকেই এমন কল্পনা নির্ভর কন্সপিরিউসি থিয়োরী বের হয়।

৪| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ৯:৩৮

সেয়ানা ০১ বলেছেন: আহা আামলীগের আমলে খুন-ধর্সন হলে হ্য় কন্সপিরেসী আর বিএনপি আমলে হলে হয় জংগী ????!!! আমেরিকায় গিয়াও আওয়ামী বলদ বলদই থাকলো !!

৫| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:০২

নিজাম বলেছেন: আমি নেতিবাচক কথা বলব না। এগুলি শুভ লক্ষণ, কিন্তু এর ধারাবাহিকতা থাকতে হবে।

০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:১১

কলাবাগান১ বলেছেন: কথা সেটাই। ধীরে ধীরে আইনের শাসন এভাবেই প্রতিস্টা হবে। যখন জাতীয় খেলোয়াড় ই 'সামান্য' গৃহকর্মীকে মেরে ছাড় পায় না, তখন আমজনতা ই তিন বার চিন্তা করবে কোন কাজের লোকের গায়ে হাত তুলতে.....

৬| ০৬ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:১০

গোধুলী রঙ বলেছেন: কলাবাগান১ & সেয়ানা
আপ্নেরা বিম্পি আমলে কার বিচার হয় নি আর বাআলী আমলে কার বিচার হলো না এইটা নিয়া যেমনে ঠেলাঠেলি করেন তাতে মনে হয় এই দুই দলের সাপোটারদের কাছেই কিছু অন্যায় বৈধ কারন আরেক দল অতীতে এইটা করেছিলো।

৭| ১০ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:০১

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: কল্যাণ রাষ্ট্রের অন্যতম শর্ত আইনের শাসন ।

৮| ১৩ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৪২

আমিই মিসির আলী বলেছেন: যথার্থ বলেছেন।

৯| ১৪ ই অক্টোবর, ২০১৫ রাত ১০:৫২

কলাবাগান১ বলেছেন: সাংসদ মনজুরুল ইসলাম গ্রেপ্তা.....অবশেষে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.