নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিক\'টা কালা, মন\'টা ধলা !!

কালা মনের ধলা মানুষ

জীবন এত ছোট ক্যানে...

কালা মনের ধলা মানুষ › বিস্তারিত পোস্টঃ

খোঁজ দ্যা TALAASH

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:৪৬





আআমির খান !! বলিউড ইতিহাসের অন্যতম বাটকু, দুটি বিশাল কান আর সবচে “উঁচু নাক” বিশিষ্ট নায়ক এবং কিংবদন্তী। যিনি তথাকথিত জনপ্রিয়তায় বিশ্বাস করেন না, কোন এওয়ার্ড ফাংশানে পদধূলি দেন না, যেন তেন পত্রিকায় বাণী দেন না, স্বজাতি নায়ক’কূলের সাথে মিশ খান না এবং বছরে একবারের বেশি রূপালী পর্দায় খোমা দেখান না।



“দিল চাহতা হ্যায়” এর উচ্চাভিলাশী স্টাইলিস্ট এক্সিকিউটিভ, “মঙ্গল পান্ডে”তে বিশাল মোচ আর চুলের ব্রিটিশ আমলের সিপাহী, ক্ল্যাসিক সিনেমা “রাং দে বাসন্তী”র ডিজুস তরুণ ডিজে’র মেটামরফোসিস, “ফানা” সিনেমার বাবরী চুলের মৌলবাদী জঙ্গী, “তারে জামিন পার”এর আবেগী শিক্ষক, “গজিনী”র সিক্স প্যাকওয়ালা ন্যাড়া মাথার পাগলা এবং সর্বশেষ “3 ইডিয়টস” এ মেধাবী কলেজ পড়ুয়া !! যেখানে সমসাময়িক অন্যান্য সুপারস্টার’রা তাদের সেই চর্বিত চর্বণ ট্রেডমার্ক- তোতলা, ন্যাকা ন্যাকা স্টাইল, বুড়া বয়সে লুতুপুতু প্রেমের সুরসুরি মার্কা সিনেমা; কিম্বা পাঁঠার মতো শরীর আর এক্সপ্রেশনলেস মুখোভঙ্গী নিয়ে থার্ড ক্লাস কাহিনীর মারদাঙ্গা সিনেমা করে যাচ্ছেন, সেখানে আআমির খানের এই বৈচিত্রের প্রতি ডেডিকেশন এবং এর সফল রূপায়ন তাঁকে পরিণত করেছে তারা’র জগতের তারা’দের মধ্যে ভিন্নধর্মী এক উজ্জ্বল তারায়।



আআমির খান মানেই ক্ল্যাস, ব্যাতিক্রমী কিছু! তাই সিনেমাখোর জনতার ২০১২’এর “তালাশ” নিয়ে ছিল আকাশচুম্বী এক্সপেক্টেশনস। তাঁর আনকোরা গেটাপ - স্মার্ট পুলিশি ইউনিফর্মের সাথে ঝোলা গোঁফ; সাথে সাথে দেশ বিদেশে অনেক অনুকরণপ্রিয় বান্দর’কে দেখা গেল বেমানান মুখে ঝোলা গোঁফ ঝুলিয়ে উল্লুক সেজে ঘুরে বেড়াতে !! (আমিও চেষ্টা করেছিলাম, কিন্তু পর্যাপ্ত হরমোনের অভাবে প্রজেক্ট বাদ দিতে হোল)।

তালাশের হলপ্রিন্ট মুক্তি পাবার পরদিনই এক ফেসবুকবন্ধু নামের অপশক্তি স্ট্যাটাস দিল, “দিলাম ফাঁস কইরা- কারিনা কইলাম ভূত। হেতেই হগগল আকাম কুকাম করিচ্ছে!! খি খি খি...” (যারা এই যুগেও হলপ্রিন্টে মুভি দেখে আর দেখার পর কাহিনী ফাঁস করে দেয়, তাদের ক্রস ফায়ারে ফেলে দেবার জন্য র‍্যাব বাহিনীর প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।) যাকগে, আআমির খানের মুভিতে ভূত? অসম্ভব !! এই গুজব’কে রিউমার ভেবে নিয়ে নিজেকে স্বান্তনা দিলাম, আর আশায় বুক বাঁধলাম। দেখলাম “তালাশ” এবং এক্সপেক্টেশন কি ফ্রাস্ট্রেশন হয়ে গেল কিনা, তা নিয়ে কনফিউশনে পড়ে গেলাম !!



TALAASH (2012)

পরিচালনাঃ রিমা কাগতি

আইএমডিবি রেটিং – ৭.৩




রাতের মুম্বাই। কমে আসছে ধীরে ধীরে ঘরমুখী মানুষের ভীড়, গাড়ীর চাকার গতি। বাড়ছে ঘর ছাড়া মানুষের অলস ব্যাস্ততা, রাতের রাণী’দের কৃত্তিম সলজ্জ আকর্ষণ। দুঃখবিলাসী মাতাল আর লালসা মেটাতে লোভাতুর নির্ঘুম সব চোখ। অমঙ্গলের আশঙ্কায় কু ডাক ডাকে কুকুর। হেড লাইট জ্বলে উঠে অভিজাত অন্ধকার রাস্তায়। ধেয়ে আসে দামী গাড়ী। প্রায় নির্জন রাস্তায় হঠাত অদৃশ্য কাউকে বাঁচাতে হার্ডব্রেক করতে গিয়ে টালমাটাল হয়ে যায় চালক, নিয়ন্ত্রণহীণ হয়ে পড়ে তীব্র গতির গাড়ী। স্কিড করে রাস্তার রেলিং ভেঙ্গে প্রচন্ড শব্দ তুলে উড়ে যায় পাশের সমুদ্রে। চোরাবালির মত ডুবে যায় মুহূর্তেই।



মশহুর নায়ক আরমান কাপুর নিহত! হত্যা, আত্মহত্যা নাকি দূর্ঘটনা? বেশ কিছু বছর আগে ঠিক এ জায়গাতেই আর ঠিক এভাবেই আরেকটা রহস্যময় দূর্ঘটনা ঘটেছিল; যার কোন কিনারা আজও হয়নি। সাইরেন বাজিয়ে উপস্থিত হোল পুলিশ, ইন্সপেক্টর সুরজান সিং। নায়কের অকাল মৃত্যুতে শোকাহত সারা দেশ, ভেঙ্গে পড়ে সাবেক নায়িকা স্ত্রী সোনিয়া, আতঙ্কিত হয় বন্ধু সাঞ্জয়। তোলপাড় উঠে শহরের নিষীদ্ধ পল্লীতেও।



ঘুম নেই ইন্স. সুরজানের চোখে; আর পাহাড়সমান কষ্ট বুকে বয়ে বেড়াতে বেড়াতে ক্লান্ত স্ত্রী রোশনি। অকালে চলে যাওয়া সন্তানের জন্য হাহাকার। ছোট্ট করন’এর মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেনি তাদের কেউই। স্মৃতিভারাক্রান্ত সুরজানের দিন কাটে তদন্তে, রোশনির একাকীত্বে। হঠাত তাদের নিস্তরঙ্গ জীবন এলোমেলো করে উদয় হয় এক অদ্ভুত নারী; ফ্রেনি। নাছোড়বান্দা ফ্রেনি’র দাবী; তাদের সন্তান নাকি পরলোক থেকে তার সাথে যোগাযোগ করছে; ছটফট করছে ছোট্ট করন তার দুঃখী বাবা মা’য়ের সাথে কথা বলতে! লজিক আর সূত্রে বিশ্বাসী সুরজান রাগতভাবে প্রত্যাখ্যান করে এই অতিপ্রাকৃত অস্তিত্ব, কিন্তু সন্তানহারা মা’য়ের মন দুলতে থাকে বিশ্বাস অবিশ্বাসের দোলায়, সে উদ্বলিত হয় তার হারানো মানিক’কে খুঁজে পাবার আশায়।



মনের ভেতর চাপা দেয়া এই করন প্রসঙ্গের অপ্রত্যাশিত উত্থানে দিশেহারা আবেগে উদ্ভ্রান্ত হয় কঠোর মনের সুরজান সিং। গাড়ী নিয়ে ঝড় তুলতে থাকে খালি রাস্তায়। হৃদয় মোচরানো কষ্টে লুকানো অশ্রু টপটপ পড়তে থাকে তার। হঠাত টোকা পড়ে তার থেমে থাকা গাড়ীর গ্লাসে; কম দামে ভালোবাসা কেনার লোভনীয় আহবান জানায় নিষিদ্ধ এক রূপসী; রোজী।







অদ্ভুত মাদকতাময় আকর্ষন এই রোজী’র। তার দেয়া সূত্র ধরেই নিষিদ্ধ পল্লীতে হাজির হয় পুলিশ। খোঁজ পড়ে দালাল শশী’র। আর লোভের গন্ধে আজানা পাকে জড়িয়ে পড়ে ফাইফরমাশ খাটা খোড়া তৈমুর। গুরুত্বপূর্ণ হয়ে উঠে হারানো সবুজ ব্যাগ আর একটি ডিভিডি। নায়ক আরমান ব্ল্যাক মেইলের শিকার; ঘনীভূত হতে থাকে সন্দেহ। শশীর ফেলে দেয়া সীমকার্ডের কল লিস্টে পাওয়া যায় বন্ধু সাঞ্জয়ের নাম্বার।



২০ লাখ টাকার মোহে জীবন বাজি রাখে তৈমুর। স্বপ্ন দেখে বাজারের মেয়ে নির্মলা কে নিয়ে পালিয়ে যাবার, দূরে কোথাও। রূপের পসরা সাজিয়ে বসা এই মেয়ে গুলো কখনো কোথাও হারিয়ে গেলেও, কেও কি কোনদিন খোঁজ নেয়? স্তব্ধ রাতে কাঁঠালচাঁপা ফুলের গন্ধ; নির্জন নদীর তীর; অমোঘ টানে ফিরে আসে সুরজান; সেই রোজীর খোঁজে।



উঁচুতলার আরমানের মৃত্যু রহস্যের সাথে জড়িয়ে পড়ে নিচুতলার কিছু মানুষের স্বপ্ন, লোভ আর অস্পৃশ্য একটি মেয়ে; পার্থক্য বিলীণ হয়ে যায় বাস্তব অবাস্তবের; জীবন আর মৃত্যুর। মৃত্যুর পরে কি হয়? আত্মারাও কি অতৃপ্ত থাকে? তারাও কি কষ্ট পায় ফেলে আসা প্রিয় মানুষের কষ্টে? মৃত্যুনদীর ওপার থেকে কখনো ফিরে আসে পুরনো পাপ? প্রায়শ্চিত্তের নেশায়! অথবা ফিরে আসে কোন হারানো ভালোবাসা? দুঃখ ভুলিয়ে দিতে!



এক্সপেক্টেশন

এক্সপেক্টেশন অনুযায়ী এই সিনেমায় দেখার মত আছে শুধুমাত্র সুরজান সিং চরিত্রে আআমির খান, রোশনি; রাণী মুখার্জী আর বোনাস হিসেবে তৈমুর চরিত্রে নাওয়াজউদ্দীন সিদ্দীকী’র অসাধারণ অভিনয়।



এই সিদ্দীকীই কাহানী সিনেমাতে মি. খান চরিত্রে অভিনয় করে কাঁপিয়ে দিয়েছিলেন। কে কে মেনন এর পর আরেকজন শক্তিশালী অভিনেতা পেয়েছে বলিউড নিঃসন্দেহে। কারিনা তো এমনিতেই দারুন সুন্দরী। আর প্রস. চরিত্রে তিনি একেবারে ন্যাচারাল অভিনয় করেছেন !!



ফ্রাস্ট্রেশন

খুন, রহস্য, ব্ল্যাকমেইলিং; সাথে পরাবাস্তবতা এবং প্রচন্ড আবেগ বা সেন্টিমেন্টের ব্যাবহার – ট্যাগ লাইন খুব ইন্টারেস্টিং মনে হলেও আসল জিনিশটা মোটেও সুবিধার কিছু হয়নি। ডিরেক্টর হিসেবে এখন পর্যন্ত এই সিনেমাটাই সবচে বড় প্রজেক্ট রিমা কাগতির। এর আগে এসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন দর্শক নন্দিত জীন্দেগী না মিলেগি দোবারা, লক্ষ্য, দিল চাহতা হ্যায়, লাগান সিনেমায়। আমার ধারণা, এক্সট্রা অর্ডিনারি কিছু দেখাতে না পারলে পরিচালক হিসেবে তার ভবিষ্যত মোটামুটি লো ভোল্টেজ বাত্তির মত।



কনফিউশন

আআমির খান না থাকলে এই সিনেমা; হলে গিয়ে কেউ দেখতো কিম্বা মেগাবাইট খরচ করে ডাউনলোড করত কিনা সন্দেহ! অবশ্য যেই দেশে দাবাং আর আজব গজব প্রেম কাহানী’র মত সিনেমাও হিট হয়, সে ক্ষেত্রে কোন ভবিষ্যদ্বাণী না করাই আক্কেলমানের কাম।



ভূতের ছবি দেখে ভীমরী খেতে চাইলে রাম গোপাল ভার্মার ছবি দেখাই উচিত (সিনেমাও দেখতে পারেন) !!



ডাউনলোড লিঙ্ক

kat.ph

মন্তব্য ১৬২ টি রেটিং +১৯/-০

মন্তব্য (১৬২) মন্তব্য লিখুন

১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:০২

১১স্টার বলেছেন: ডাউনলোড লিংক আছে নাকি ভাই?

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: দিয়ে দিলাম।

২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:০৪

ইমরাজ কবির মুন বলেছেন:
ভূতের ছবি দেখে ভীমরী খেতে চাইলে রাম গোপাল ভার্মার ছবি দেখাই উচিত (সিনেমাও দেখতে পারেন) !! খ্যাক খ্যাক :P
তালাশ দেখার ইচ্ছা জাগেনাই। ঐদিন দাবাং ২ দেখসি।
কারিনা ভূত না, পেত্নী /:) ||

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমির খানের মুভি, না দেইখ্যা কেমনে পারলেন ???

কারিনা ভূত না, পেত্নী !! মিসটেক খায়া গেসে !!! :)

দাবাং ২ নিয়া লেখুম সামনে।

৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:০৭

প্রণব রায়। বলেছেন: এক্সপেক্টেশন কি ফ্রাস্ট্রেশন হয়ে গেল কিনা, তা নিয়ে কনফিউশনে পড়ে গেলাম !!

আমি কাইল রাতে দেখেছি, কিন্তু উপরোক্ত উাক্তটির উত্তর এখনও পাইনি, কারন ঠিক তার আগে "ভিকি ডোনার" দেখছি B-)) B-)) B-)) B-)) B-))

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: আবার জিগায় !!

ভিকি ডোনার দেখার পর এই মুভি মোটেই ভালা পাইবেন না !!

৪| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:১১

মাক্স বলেছেন: ভূমিকা এক লাইন পড়সি তিনলাইন হাসছি :P :P :P :P

তয় রিভিউ পৈড়া মনে হইলো এই সিনেমা দেখাটা মোটেও ভালো কাজ হপে না!

অফটপিক: আমি প্রায়ই চুলবুল রিভিউ পড়ি। ঐটার মত মনে হয় আর কিসু লেখতে পারেন নাই।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩১

কালা মনের ধলা মানুষ বলেছেন: আসলে কঠিন পচানি দিয়া রম্য টাইপ লেখা লেখার ইচ্ছা ছিল। কিন্তু তালাশ দেইখ্যা তব্দা খায়া গেসি !! এইডা কিছু হইল? এরে পচামু কেমনে??

ঠিক কইসেন, না দেখলে টাইম বাঁচবে।

হাহাহাহা, মোল্লার দৌড় চুলবুল পর্যন্ত !!! হাহাহাহা
কি করুম কন??

৫| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২১

খায়ালামু বলেছেন: মৃত্যুর পরে কি হয়? আত্মারাও কি অতৃপ্ত থাকে? তারাও কি কষ্ট পায় ফেলে আসা প্রিয় মানুষের কষ্টে? মৃত্যুনদীর ওপার থেকে কখনো ফিরে আসে পুরনো পাপ? প্রায়শ্চিত্তের নেশায়! অথবা ফিরে আসে কোন হারানো ভালোবাসা? দুঃখ ভুলিয়ে দিতে! ++++++++++++++++++++++++++++

এখনো দেখিনাই.। দেখে ফেলব শীঘ্রই.। আমির খান বলে কথা.। আর এই মুভি দেখার পর আপনার রেটিং কত????????

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: রিভিউ পড়ার জন্য অনেক ধন্যবাদ ভাই। দেখে হতাশ হবার চান্স আছে কিন্তু !!

আমার রেটিং ৫/১০।:)

৬| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৪

উৎকৃষ্টতম বন্ধু বলেছেন: আমির খান ইজ দ্য বস। কয়েক দিন আগে দেখলাম মুভিটা। ভালোই লাগলো।

এর কয়েক দিন আগে ধোবি ঘাট দেখলাম ওইটাও ভালো লাগলো। আমির খান বলে কথা। বলিউডের একমাত্র প্রিয় অভিনেতা আমার।

এরও কয়েকদিন আগে মাই নেম ইজ খান দেখলাম। ভালোই লাগতেসিলো কিন্তু শেষের দিকে শাহ্রুখ মিয়া ভালোই ন্যাকামি করল যা ভালো লাগার পরিমাণটা কিছুটা কমায় দিল।

গতকাল টেবিল নং ২১ দেখলাম। চ্রম লাগলো। অবশ্য এখানে আমির ভাই নাই। বাট কেন জানি মুভিটা গায়ে কাটা দিল।

আজ দ্য অ্যাসাসিনেশন অফ জেসি জেমস বাই দ্য কাওার্ড রবার্ট ফোর্ড দেখলাম। দেখব দেখব কইরাও দেখা হইতেসিলো না মুভিটা। আজ তা দেখে ক্যাসি অ্যাফ্লেকের প্রতি আমার বিশাল ঋণ শোধ করলাম। মুভিটাকে চ্রমের খাতায় ফেলা যায় বইকি।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমির ছিল বলেই আগ্রহ নিয়ে দেখতে বসছিলাম। আশানুরূপ লাগেনি আমার কাছে মোটেও। তাই হতাশার পরিমান টাও বেশি।

ধোবী ঘাট বেশি বোরিং লাগছিল বলে দেখা হয়নি।

টেবিল নং ২১ - দেখার অপেক্ষায় আছি।

আর ক্যাসি এফ্লেক রে বেশি ভাল লাগে না যদিও। কিন্তু ওর কিলার ইনসাইড মি দেখে দারুন লেগেছিল !!

অনেক ধন্যবাদ ভাই মতামতের জন্য। ভাল থাকেন।

৭| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৪

জাওয়াদ তাহমিদ বলেছেন: এই সিনামা দেখা স্টার্ট করার ৩০ মিনিটের ভিত্রেই আগ্রহ হারায় ফেলসি।

আর দেখা হয়নি।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা

আমি পুরাটাই দেখসি। আমির বলে কথা !!!

৮| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৮

শার্লক বলেছেন: ha ha ha.

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: :)

৯| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩১

মো: সালাউদ্দিন ফয়সাল বলেছেন: আমির খান না থাকলে এই ছবির খরচ ও উঠতো না সম্ভবত :D গতকাল দেখলাম সন অফ সর্দার, গত বছরের সেরা ফালতু ছবির একটা।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমারো তাই ধারনা।

আর সন অফ সর্দার ১৫ মিনিটের বেশি সহ্য করতে পারি নাই !!!

১০| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫৭

জাকারিয়া মুবিন বলেছেন:
আমার কিন্তু ভালই লাগছে, আআমির খান বলে কথা.....

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২১

কালা মনের ধলা মানুষ বলেছেন: ধুর হালা, যাহ, তোর লগে কিছুই মিলে না !! :(

১১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:০৪

মনিরা সুলতানা বলেছেন: এত দিন পরে :-* :-* :-*

ভুলে গেছি কি দেখছিলাম :-P

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২২

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা

আপু রিভিউ পড়েই তো আরেকবার দেখা হয়ে যাবার কথা !! :)

১২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:১৩

একজন আরমান বলেছেন:
আমি ভুত প্রেতের ছবি দেখি না। তাই এইটাও দেখা হয় নাই। তবে দেখবো ভাবছি।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: আরমান কাপুর, দেইখ্যো ফান্দে পইড়ো না কিন্তু !! হিহিহিহি

১৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৫৭

নােয়ফ চৌধুরী বলেছেন: জ্বাক্কাস B-))

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: দইন্যবাদ নায়েফ ভাই।

১৪| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১১

আহমাদ জাদীদ বলেছেন: আপনার হরমোন সংকটের কথা জেনে দুঃখ প্রকাশ করলাম না, :)

রিভিউ ঝাঝালো কম হয়েছে :((

আমির খানের মুভি, তাই??? ;) :P

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: দুঃখ প্রকাশ করা লাগপে না !! শেভ'এর খরচা বহুত কম হয়, ডেলি ডেলি ক্ষুর ঘষা লাগে না !! :)

কত চেষ্টা করসি সেমি ফ্রেঞ্চ রে ফুল ফ্রেঞ্চকাট বানাইতে !! কিছুতেই জোড়া লাগলো না !!!

কঠিন রম্য লেখতেই চাইসিলাম রে ভাই, কিন্তু এত সেন্টিমেন্ট দেইখ্যা তব্দা খায়া গেসিলাম, কি পচামু কন ??

১৫| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৬

আমিভূত বলেছেন: যে রিভিউ দিয়েছেন এমনিতেও দেখার ইচ্ছা ছিল না কারিনা পেত্নী জানার পর থেকে আপনার রিভিউ পড়ে বাকি ইচ্ছাও চলে গেছে , এত সুন্দর একটা মেয়ে পেত্নী হইলে ভাল্লাগে ? পরী বানাইতে পারলো নাহ ? X(
লেখায় +

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: আরে ভাই, পেত্নীদের মধ্যেও রকমফের আছে !!বলিউড পেত্নী, সরকারী পেত্নী, কত জাত !!

তয়, কারিনা যা দেখাইসে, পরী ফেইল !! ;)

থ্যাঙ্কস।

১৬| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:২২

মেহেরুন বলেছেন: Click This Link

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩০

কালা মনের ধলা মানুষ বলেছেন: বুকমার্ক করে রাখলাম। এখন বলো উনি কিডা লাগে তুমার? গঠনা কি?

১৭| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৩৬

ইকরাম উল্যাহ বলেছেন: না! দেখুম না! :P

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩০

কালা মনের ধলা মানুষ বলেছেন: বাইচা যাওয়া সময় টাতে কি করবেন ঠিক করসেন ইকরাম ভাই?

১৮| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৩৭

ফ্রাস্ট্রেটেড বলেছেন: আআমির খান আছেন বলে একবার ভাবসিলাম চাইখা দেখা যাইতারে। আফনের রিভিউ পইড়া আর দেখমু না :D :D

সালমান তো বহুত আগেই ব্ল্যাকলিস্টে গেসিলো গা। শারুখের উপুর্যুপুরি দুইটা সাক্ষাত গজব- র‍্যাব নে বানা দে জোড়ি আর ভোম শান্তি ভোম দেইখা ঐটারেও বাদ দিয়া দিসি।

দেখমুই যহন - তামিল দেহুম। :D :D

কুপাকুপি পুস্ট।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: সমস্যা কি জানেন ভাই, যত অখাদ্যই হোক, এই ছাগলা গুলার মুভি বাইরাইলে কোন না কোন ভাবে দেখা হয়েই যায় !!

সালমান'এর ব্যাপারে কোন দ্বিমত নাই, কিন্তু রাব নে বানা দি জোড়ি আমার কাছে দারূন লাগসে। স্প্লিট পার্সোনালিটি টা কঠিন দেখাইসে। আর আনুশকা !! আহা !!!!

আমার মাইঝ্যা ভাইও আজকাল ধুমায়া তামিল দেখে !! আর মাঝে মাঝে তামিলে কি জানি ডায়লগও দেয় দুই চাইরটা !!

১৯| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:১২

হেনরি রাইডার হেগার্ড বলেছেন: আআমির এর সবচেয়ে বাজে সিনেমা কোন কাহিনি নাই

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: কঠিন ভাবে সহমত।

২০| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:১৩

ডার্ক হর্স রাইডার বলেছেন: (যারা এই যুগেও হলপ্রিন্টে মুভি দেখে আর দেখার পর কাহিনী ফাঁস করে দেয়, তাদের ক্রস ফায়ারে ফেলে দেবার জন্য র‍্যাব বাহিনীর প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।)

কঠিন ভাবে সহমত।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: সহমত সহমতে মহাসহমত !!

২১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৩১

মুহাম্মদ রাফিউজ্জামান সিফাত বলেছেন: চমৎকার রিভিউ

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: থ্যাঙ্কস সিফাত ভাই।

২২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:২৬

গ্রাম্যবালিকা বলেছেন: রিভিউ মজার হয়েছে, কিন্তু প্রিয় অভিনেতার ছবি সুন্দর না ভেবেই মন খারাপ হলো। :(

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: আরে মন খারাপ করবেন না !! আমার কাছে খারাপ লেগেছে, কিন্তু আপনার কাছে তো খুব ভালোও লাগতে পারে !! সবার দৃষ্টিভঙ্গি তো ভিন্ন ভিন্ন। না হলে ৭.৩ রেটিং পেল কিভাবে?



আপনার কাছ থেকে একটা কমেন্ট কিন্তু পাওনা আছি ! :)

২৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:০১

নিস্প্রভ নীল বলেছেন: পরলাম পুরাটা, খারাপ ভালো যাই হোক দেখার ইচ্ছা রাখি! :প

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: অবশ্যই !! আমিরের মুভি বলে কথা !!!

ধন্যবাদ নীল।

২৪| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২২

চেয়ারম্যান০০৭ বলেছেন: পিসিতে আছে,এখনো দেখিনি।রিভিউ ভালো লাগলো।+

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪০

কালা মনের ধলা মানুষ বলেছেন: নাদিম ভাই, অনেক ধন্যবাদ পড়ার জন্য।

আমিরের মুভি দেখা তো লাগবেই। জানাবেন কেমন লাগল।

২৫| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৬

মাহবু১৫৪ বলেছেন: হরমোন নিয়া চিন্তা কিছু নাই। ভাল মত পেয়াজ ঘষলেই ফল পেতেন। ;)

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা

পুরান কাহিনী মনে করায়া দিলেন !! এক বলদা বন্ধুরে আরেক চাল্লু বন্ধু বুদ্ধি দিসিল সেই ছুডুবেলায়, লেবু দিয়া ঘইষ্যা পরে বটি দিয়া চাস দিবি !!

বলদায় সত্যি সত্যি পরেরদিন গাল মাল কাইট্যা ভস্কায়া স্কুলে আইস্যা উপস্থিত হইসে !! হাহাহাহাহা

আমারে বলদা পাইসুইন??

২৬| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪৯

একজন আরমান বলেছেন:
আরমান কাপুর !!!
খিকযয...

ভাই ফান্দে আমি আগেই পড়ছি :'( :'( :'(

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: হ, তাতো কবিতার বহর দেইখ্যাই বুজসি !! =p~

বালু, বালু, ফান্দে পড়া বালু !!

=p~ =p~ =p~

২৭| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:২৯

কান্ডারি অথর্ব বলেছেন:
খাইছেরে যেই ফটুক দিছেন ছবি না দেইখা কি আর পারা যাবে !!!

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৩৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহাহা

এখন যদি কই, এই ছবিটা এই সিনেমার না, তখন ??? ;)

২৮| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:০২

কান্ডারি অথর্ব বলেছেন:

B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-)

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০০

কালা মনের ধলা মানুষ বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

২৯| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:০২

স্বপ্নবাজ বাউন্ডুলে বলেছেন:

"যারা এই যুগেও হলপ্রিন্টে মুভি দেখে আর দেখার পর কাহিনী ফাঁস করে দেয়, তাদের ক্রস ফায়ারে ফেলে দেবার জন্য র‍্যাব বাহিনীর প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।"
চরম বলেছেন :)

আমির খানের মুভি বলেই দেখেছি এবং প্রচণ্ড হতাশ হয়েছি :(

পোস্ট দারুন হয়েছে।
++++++++++

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০১

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমারও একই কথা - আমির খানের মুভি বলেই দেখেছি এবং প্রচণ্ড হতাশ হয়েছি


অনেক ধন্যবাদ ভাই।

৩০| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২০

*কুনোব্যাঙ* বলেছেন: মোটামুটি ভালোই আছে মুভিটা তবে আমির খানের মুভি বলতে যে এসপেক্টেশনটা থাকে সেটা পূরণ হয়নি।

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা, মামুন ভাই, আপনে দেখি ডাইহার্ড ফ্যান আমির'এর !! নাইলে এই মুভিও ভালোই লাগসে? ধুর মিয়া !!

একটা জিনিস সত্য, সেটা হল, আমিরের অভিনয় কঠীণ হইসে।

৩১| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৫৪

একজন আরমান বলেছেন:
বড় ভাই হইয়া কই সমবেদনা দিবেন তা না উলটা মজা নেন ! :(

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৩১

কালা মনের ধলা মানুষ বলেছেন: ওরে আরমান,

ফান্দে পড়লে আর বড় ছুডূ থাকে রে এ এ এ এ.............

৩২| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৫৬

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: প্রত্যেকটা লাইনই চমৎকার লেগেছে। বিশেষ করে ভূমিকা অংশটুকু।

এখন কোন সিনেমাই ভালা পাই না। সো দেখার কুনু ইচ্ছা নাই। :|


নায়কের নাম দেখে হাস্তেই আছি!!!! =p~

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা

সুরজান ?? হাহাহাহাহা

আমি মাত্র মজাটা খেয়াল করলাম !!!


আর টাইম পাস হিসেবে মুভিটা দেখতে পারেন সুমন ভাই।

৩৩| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:৩৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই, আমি কিন্তু দেখে হতাশ হইছি। লাস্ট অংশটাই যা ইন্টারেস্টিং ছিল।

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: জাদিদ ভাই, আমার কাছে উলটা !! লাস্ট অংশ দেইখ্যাই ভুয়া লাগসে। মনে প্রানে চাইতাসিলাম, অলৌকিকতার যেন কোন গ্রহনযোগ্য লজিক দেখায় !!

৩৪| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৩:২৭

সানড্যান্স বলেছেন: আমির খান ঠিকাছে, ছবি সেই পরিমান ভাল না। আমিরের আর কারিনার অভিনয়ের জোরে পার হয়ে গেছে

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: আর নওয়াজউদ্দীনের জোরে।

৩৫| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৪:৩১

অন্ধকারের রাজপুত্র বলেছেন: মুক্তির দ্বিতীয় দিন সিনেওয়ার্ল্ড-এ গিয়ে দেখেছিলাম..
বলিউড মুভি হিসেবে আমার ভালোই লেগেছে !

পোস্টে ++++++

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: আপনারা যে সব মুভি হলে গিয়ে দেখতে পারেন, এত্ত হিংসা লাগে , কি কমু !!

যাই কন, আমিরের মুভি হিসাবে মোটেই জুইতের হয় নাই !!


ভালো থাকবেন ভাই। ধন্যবাদ।

৩৬| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৪:৩৪

অন্ধকারের রাজপুত্র বলেছেন: দাবাঙ ২ -এর রিভিউটা পারলে দিয়েন বস !
ডাউনলোড কইরা ফালায়া রাখসি... আপনার রিভিউ পইড়া তারপর দেহুম !
(আগেরটার মতো ! আপনার পচাঁনি পড়ার পরই দাবাঙ দেখসিলাম ! :P )

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:১১

কালা মনের ধলা মানুষ বলেছেন: (আগেরটার মতো ! আপনার পচাঁনি পড়ার পরই দাবাঙ দেখসিলাম ! :P )

হাহাহাহাহাহা, থ্যাঙ্কস ভাই। অনেক খুশী লাগছে জেনে।

আমারো ইচ্ছা আছে, দাবাং ২ রে ডাবানোর। কিন্তু একটু দেরী করতে হবে যে ভাই। লিমিটেড মেগাবাইটের ঝামেলায় আছি। ইনশাআল্লাহ , যত দ্রুত পারি। ধন্যবাদ আবারো।

৩৭| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৮:০৮

অবসরপ্রাপ্ত বাউন্ডুলে বলেছেন: দেহি নাই... দেহার মতলবও নাই... তারচেয়ে তামিল দেখি গিয়া... নায়ক আর ভিলেন তো আসেই, নায়কের বাপ থিকা শুরু কইরা নায়িকার সখিগো পর্যন্ত যেই পার্ট!! পুরাই উরাধুরা!!... চাপ্পু... আন্না, চাপ্পু!!

বি . দ্র. : আন্না= বড় ভাই (মনে হয় ;) ) , চাপ্পু= বলো

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:২৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: নায়ক আর ভিলেন তো আসেই, নায়কের বাপ থিকা শুরু কইরা নায়িকার সখিগো পর্যন্ত যেই পার্ট!

হাহাহাহাহাহাহা

কইতে না কইতেই তামিল ডায়লগ মারা শুরু কইরা দিলা !!
+++++++++++++

৩৮| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৮:১৪

আদম_ বলেছেন: মদ খাওনের দৃশ্য নাই? মদ খাওন ছাড়া হিন্দি ছবি হয় নাকি?

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:২৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: আবার জিগস !!

তবে এই জিনিস সবচে বিরক্ত লাগে কলকাতার ছবিগুলাতে !! কি আদেখলাপনা যে করে !!

৩৯| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:১৫

গৃহন্ডুলে বলেছেন: তালাশে আমিরের চরিত্রটার সাথে শাটার আইল্যান্ডে ডি ক্যাপ্রিয়োর চরিত্রের মিল পাইলাম। পার্থক্য হইল শাটার আইল্যান্ডে ডি ক্যাপ্রিয়োর প্রবলেমের ব্যাখ্যা থাকে সাইকোলজিকাল, আর তালাশে আমিরেরটা গাঞ্জালজিকাল। তালাশ হতাশ করছে, রিভিউ ভাল হইছে।

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:২৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: কমেন্টের প্রথম লাইন পইড়া টাশকি খাইলাম। আর তারপর পুড়াটা পইরা হাসতে হাসতে চেয়ার থিকা পইড়া গেলাম !! হাহাহাহা


ধন্যবাদ ভাই।

৪০| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১১:০৭

পিয়ার আহসান বলেছেন: চমতকার রিভিউ! পোস্টে +++

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: অনেক ধন্যবাদ পিয়ার ভাই।

৪১| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১১:৪৮

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: দেখার ইচ্ছা ছিল ণা...তবুও আপনার রিভিউ পইড়া ডাউনলোড দিলাম।

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহা

ভাই, আপনি দেখি উলটো কাজ করলেন !!!

৪২| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:১৬

নীলপথিক বলেছেন: আমি আগেই দেখেছি, মাস্টার প্রিন্ট। তবে আপনার রিভিউ পড়বার লোভটা সামলাতে পারলাম কই?

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৩৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: আয় হায়, মুভি দেখার সাথে রিভিউ পড়ার সম্পর্ক কই ??

মুভি দেখলেও রিভিউ পড়া যায়, না দেখলেও !!


তাও পড়ার জন্য ধন্যবাদ।

৪৩| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:২৫

দিকভ্রান্ত*পথিক বলেছেন: তালাশ বেশ অনেকদিন আগেই দেখে ফেললাম, ওকে ওকে লেগেছে। ১০/৬

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৩৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: লিও ভাই, আমিরের মুভি বলেই দেখেছিলাম। প্রচন্ড ভুয়া লেগেছে !! আমি ৫ এর বেশি দিব না।

৪৪| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫৬

রীতিমত লিয়া বলেছেন: দেখা হইছে। শেষ্পর্যন্ত ভূতের সিনেমা :| X(( X((

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৩৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: আমির খানের তে এই জিনিশ আশা করি নাই।

৪৫| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:০২

নূরূল ইমরান বলেছেন: "কারিনা তো এমনিতেই দারুন সুন্দরী। আর প্রস. চরিত্রে তিনি একেবারে ন্যাচারাল অভিনয় করেছেন !!"

B-) B-) B-) B-) B-) B-) B-) B-) B-)

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৩৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: দিস ইজ পান !!! এন্ড ইউ গট দ্যা পয়েন্ট ম্যান !! :D

৪৬| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:১৫

মেহেরুন বলেছেন: তোমার রিভিউ পড়লাম। দারুন লাগলো, কিন্তু মুভি টা দেখবো না B-) B-) B-)

উনি আমার উনি, বাকিটা বুইঝা লউ :P :P :P

কেমন আছো ভাইয়া???

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ২:৪১

কালা মনের ধলা মানুষ বলেছেন: ক্যা, মুভি দেখপা না ক্যা? সমেশ্যা কি?

হুম, বুঝসি, এই জন্যই তো জনে জনে লিঙ্ক বিলি কইরা বেড়াইতাসো !!

ঠিকাসে, ওস্তাদের সাথে মোলাকাত করে আসি গিয়া !!

৪৭| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:১৫

বস শাকিল বলেছেন: same আপনার মতই ব্যাপার। অনেকের অনেক সমালোচনা সত্ত্বেও শুধু আমীর খান বলেই আগ্রহ নিয়ে দেখতে বসা। তার উপর জেনার হিসেবে সাইকোলজিক্যাল থ্রিলার, আহহ্‌। প্রথম থেকে আস্তে আস্তে কাহিনী জমতে থাকা, ভালোই লাগছিলো ! কিন্তু :|| :|| :|| /:) /:) শেষ পর্যন্ত আমীর খান ভূতের সিনেমা করলো !! এমনি বছরে সর্বোচ্চ ৩-৪ টা হিন্দী সিনেমা দেখা হয়, তারো যদি হয় এই অবস্থা। দুঃখজনক।

আপনার রিভিউ বরাবরের মতই দারুন !

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: একেবারেই আমার মতই কাহিনী। বছরে আসলেই ৩/৪ টার বেশি দেখার মত হিন্দী মুভি থাকেনা !!
আমির খান এবার হতাশ করলো, দেখা যাক, পিকে দিয়ে কি করেন !!


আপনার মন্তব্যও বরাবরের মতোই প্রবল উতসাহ জাগানিয়া, শাকিল ভাই।

৪৮| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৩

প্রিন্স হেক্টর বলেছেন: পচাইলেন নাকি প্রশংসা করলেন ঠিক পাশতে পারলাম না :||

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহাহাহা, হেক্টর, তুমি বুদ্ধিমান পুলা। জায়গা মতন ধরসো !!

এই ব্যাপার টায় আমিও ব্যাপক কনফিউজড !! :)

৪৯| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৭

মেহেরুন বলেছেন: ভূত পেত্নী ভালা লাগে না, তাই দেখুম না :P :P

লিঙ্ক তো বিলামুই, হাজার হইলেও একটা মাত্র জামাই :D :D :D দায়িত্ব আছে না একটা :!> :!> :!>

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: মেহেরুন আপু, আমির রে ভালা লাগ্লে দেখতে পারো !! হয়তো তোমার কাছে ভাল লাগতেও পারে !!

লিঙ্ক তো বিলামুই, হাজার হইলেও একটা মাত্র জামাই :D :D :D দায়িত্ব আছে না একটা

হাহাহাহাহা

এমন পতিপ্রাণা বউ ঘরে ঘরে হোক !!!

৫০| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৫৬

অদৃশ্য বলেছেন:




আপনার মতো ছবিটা আমারো তেমন ভালো লাগেনি.... আমিরের বছরন্তর একটি ছবি এমন হবে ভাবতেই পারিনি...

আপনি খেয়াল করুন... নাওয়াজউদ্দীন সিদ্দীকী’র সাথে কারিনার কথোপকথনের কথা.. একটি ফোনের দোকান থেকে কথা বলবার সময়... যদিও আমি ছবিটা রিপিট করিনি, তারপরেও মনে হলো ওখানটায় কিছু একটা ঘাপলা করেছে পরিচালক...

যা হোক... আমার কাছে এর রেটিং- ৬ এর বেশি না


শুভকামনা...

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১০

কালা মনের ধলা মানুষ বলেছেন: ভালো জিনিশ ধরসেন ভাই। আমারো সন্দেহ হইতাসে কিছু একটা গড়বড় !! ঠিক ইন্টারভ্যালের আগে !! তৈমুর সম্ভবত রোজীর দিকে তাকিয়েই ডায়ালগ দেয় !! আমি তো ডিলিট কইরা দিসি, চেক কর্তে পার্লাম না !! :(

আমার রেটিং হুদা ৫, আউট অব ১০ !!


থ্যাঙ্কস।

৫১| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৩৬

কাউসার রুশো বলেছেন: ছবিটা মুক্তি পাওয়ার পর সিনেমাখোরদের আড্ডা গ্রুপে এক বেটা টুইস্টের বারোটা বাজায় দিছিলো। মেজাজটা চ্রম বিলা হইছিলো তখন। তার উপর ইংরেজি দি সিক্সথ সেন্স ছবির লগে হালকা পাতলা মিল খায়।
ওকে মুভি। কিন্তু আমিরের কাছ থেকে আরো অনেক ভালো কিছু আশা করি। গজনি আর তালাশ আমাকে মোটামুটি হতাশই করছে বলা যায়।
নাওয়াজউদ্দীন সিদ্দীকী’র অভিনয় দেখার জন্য Gangs of Wasseypur এর দুইটা পর্ব দেখেন। চ্রম দুইটা মুভি। চ্রম অভিনয়।


আপনার রিভিউ ভালো হইছে

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১৬

কালা মনের ধলা মানুষ বলেছেন: কাউসার ভাই, আমি জানি কেডায় আকাম ডা কর্সিল !! থাক, মাফ কইরা দেন, পুলাপান মানুষ !! উনি এখনো বুঝতে পারেন নাই, কাহিনী ফাঁস করসি করসি, এতে সমস্যাটা কি হইসে? আমার ফেসবুকেও এমন হবার পর খুব মেজাজ টা খারাপ হইসিল, যার যার স্ট্যাটাস সে সে দিব, আমরা কি বলুম কন , সে যদি না বুঝে বা ইচ্ছা কইরা ফাজলামিটা করে??

খাকি দেখার আগেও এক বরিশাইল্যা বন্ধু এই কাম করসিল !! কয় জানস, কেডা ভিলেন? ঐশ্বরীয়া !! যেই দৌড়ানিটা দিসিলাম শালারে !!

গ্যাংস অব ওয়াসীপুর দেখসি। নওয়াজের অভিনয় আসলেই চরম, কিন্তু সিনেমা দুইটা কেন জানি মন ছুইতে পারেনাই মোটেও।

যাই হোক, ভাল থাকেন, অনেক ধন্যবাদ।

৫২| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৫৭

পেন্সিল চোর বলেছেন: এই ছবি দেখে বুঝা যায় আমির বুড়া হইয়া গেছে।
আর পারফেকশান নাই ওর ভিতরে।
যাক রিভিউ দেয়ার জন্য ধন্যবাদ নেন পেন্সিল চোরের কাছ থেকে

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: আরে নাহ, আমির বুড়া হয়নাই। একটু ভিমরতী ধরসিল, এই আর কি !! আশা করি "পিকে" দিয়ে সেই পুরোন আমির কেই পাওয়া যাবে।

আপনিও কৃতজ্ঞতা নিন।

৫৩| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১১

এক্সপেরিয়া বলেছেন: আমির খান বলে কথা । তাই চইলল্যা গেল ।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:১৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: ঠিক তাই, নাইলে কেউই দেখতো না।

৫৪| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৫৬

শান্তা273 বলেছেন: দেখার ইচ্ছা ছিল!
এখন আর ইচ্ছা করছে না।

আপনার রিভিউ চমৎকার হয়েছে।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:২০

কালা মনের ধলা মানুষ বলেছেন: প্রশংসার জন্য ধন্যবাদ শান্তা।

আমির এর ছবি, দেখতেও পারেন, হয়তো ভাল লাগতেও পারে। পাঠকদের কাছ থেকে তো মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছি !!

৫৫| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫৭

আপেল বেচুম বলেছেন: আমার কথাটা 'গৃহন্ডুলে' বলে দিয়েছেন। এত চমৎকার একটা সিনেমার শেষটা পুরাই গাঞ্জালজিকাল । ব্যাটা আআমির‍্যা বছরব্যাপি চিল্লাপাল্লা করে শেষে এই পুরিয়া ধরায়ে দিল ।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৫৮

কালা মনের ধলা মানুষ বলেছেন: গৃহন্ডুলে আসলেই এক কথায় সব বলে দিয়েছে।
অবিশ্বাস্য (নেগেটিভ সেন্স'এ) ফিনিশিং !!

বেশি নাক উঁচা থাকলে এমনই হয় !! ভীমরতি ধরে !!

৫৬| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:২৩

আমি+তুমি=আমরা বলেছেন: কাহিনী শুরু থেকে ভালই জমেছিল, কিন্তু ফিনিশিংটা পুরাই বোগাস। এই মুভির রেটিং ৬ এর উপরে যায় ক্যামনে?

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০০

কালা মনের ধলা মানুষ বলেছেন: ঠিক বলেছেন। এ রকম ফিনিশিং মুভি আর অভিনেতাদের প্রতি সুবিচার করেনি মোটেও।

আমার রেটিং তো ৫ !! :)

৫৭| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:১৫

সিদ্ধার্থ. বলেছেন: আমার ভালো লাগে নাই ।প্রথম দিকে ইন্টারেস্ট থাকলেও ওই ভুত প্রেত সব গন্ডগোল করে দিল ।

আপনি ধোবি ঘাট পুরোটা দেখেন নাই । B:-) আমি বলব লস করেছেন ।পারলে দেখে নিয়েন । :)

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৩১

কালা মনের ধলা মানুষ বলেছেন: যখন সাইকিক হিসেবে ওই মহিলা আসল, তখন থেকেই বিরক্ত লাগা শুরু হয়েছিল। আর যখন দেখলাম শেষ পর্যন্ত সত্যি সত্যিই ভূতের মুভি, তখন লেগেছে হতাশা !!

ধন্যবাদ, সাজেশনের জন্য। এত মুভি জমে থাকে যে কোনটা বোরিং লাগলে, আর ফেরত যাওয়া হয়না আবার দেখতে। তবে, হাতের কাছে পেলে এবার দেখে ফেলব পুরোটাই।

৫৮| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:১৭

সিদ্ধার্থ. বলেছেন: মুভি টার তুলনায় আপনার রিভিউ টা অনেক ভালো হয়েছে ।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৩২

কালা মনের ধলা মানুষ বলেছেন: অনেক বড় কমপ্লিমেন্ট ভাই, ধন্যবাদ।

৫৯| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:২০

আব্দুল্লাহ সিদ্দিকী বলেছেন: ছবি দেখতে বইলেই ঘুম আহে। তালাশ দেখতে নিয়া ১৫-২০ মিনিটের মইদ্দে ঘুমাইয়া পড়ছিলাম।

তয় রিভিউ দেখে মনে হচ্ছে পুরাটা দেখতে হইবো। আবার যেন ঘুমাইয়া না পড়ি।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫১

কালা মনের ধলা মানুষ বলেছেন: তালাশ দেখতে নিয়া ১৫-২০ মিনিটের মইদ্দে ঘুমাইয়া পড়ছিলাম।

হাহাহাহাহা, এতটাই বোরিং লাগতেসিল আপনের কাছে?

দেখেন, দেখার পর জানাবেন কেমন লাগল।

৬০| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:২৯

কান্ডারি অথর্ব বলেছেন:

ভাইয়া এইবার একটা সত্যি কথা বলি আমি আসলে হিন্দি সিনেমা খুব একটা দেখিনা বা দেখা হয়না তবে আপনার রিভিউ পড়ে দেখার ইচ্ছা হল খুব।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: ভাই, আমিও খুব একটা দেখিনা। খুব সিলেক্টেড কিছু মুভি ছাড়া।

আর রিভিউ পড়ে দেখার ইচ্ছা হচ্ছে?? হাহাহাহা
বলেন কি, এই রিভিউ টা একেকজন একেকভাবে নিচ্ছে !! দারুন তো !!

৬১| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:৩৪

নক্ষত্রচারী বলেছেন: এ বছর দুইটা হিন্দি মুভি দেখসি । কাহানী আর গ্যাংস অফ ওয়েসাপুর । তালাশ দেখুম না । তবে ট্যাবল নাম্বার ২১ দেখা যাইতে পারে । আরেকটা হিন্দী মুভি আছে 'উদান'; দেখতে হবে ।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: কাহানী তো জাস্ট মাইন্ড ব্লোয়িং !! আর গ্যাংস অব ওয়াসীপুর, খুব একটা ভাল লাগে নাই।

টেবল নং ২১ দেখতে হবে, বেশ নাম শুনছি।

উদান তো মনে আর্ট ফিল্ম !!

৬২| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৫

লিন্‌কিন পার্ক বলেছেন:

আমিরের কারনেই তালাশ দেখা হইসে :| :|


ধুম ৩ জন্য অপেক্ষা করতাছি :#)

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: ভালো কথা মনে করসেন, ধুম ৩ !!

আশা করি ফাটাফাটি একটা মুভি হবে !!

৬৩| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:১২

একজন আরমান বলেছেন:
কেন ভাই আপনেও কি আমার মতো ফান্দে পড়ছেন নাকি? B:-) B:-) B:-)

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

কালা মনের ধলা মানুষ বলেছেন: ম্যান ইজ মরটাল - মানুষ মাত্রই ফান্দে পড়ে !! :|

৬৪| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০১

মোঃ নুর রায়হান বলেছেন: ভাই, বিশ্বাস করবেন কি না জানি না। তালাশ মুভিটা দেখাও পর আমি এতো হতাশ হয়েছি বলার মত না। অন্তত আমির খানের কাছ থেকে এতা আশা করি নি।

২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৫৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: বিশ্বাস করলাম ভাই, কারণ আমিও সেই পরিমাণেই হতাশ !!

৬৫| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৪৪

অনন্ত আরেফিন বলেছেন: দেখি নাই, দেখুম না :)

০১ লা মার্চ, ২০১৩ রাত ১:৪৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: না দেখলে কিচ্ছু মিস করবেন না গ্যারান্টী !!

৬৬| ০২ রা মার্চ, ২০১৩ দুপুর ২:৩৭

ইখতামিন বলেছেন:
অনেক ভালো লাগলো.

০২ রা মার্চ, ২০১৩ বিকাল ৪:৪১

কালা মনের ধলা মানুষ বলেছেন: পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

৬৭| ০৩ রা মার্চ, ২০১৩ রাত ১২:৩৫

বিপদেআছি বলেছেন: কারিনা তো এমনিতেই দারুন সুন্দরী। আর প্রস. চরিত্রে তিনি একেবারে ন্যাচারাল অভিনয় করেছেন !! :D :D :D :D

০৩ রা মার্চ, ২০১৩ সকাল ৯:৫৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: :)

৬৮| ০৩ রা মার্চ, ২০১৩ সকাল ১১:২৩

মুনতা বলেছেন: কাহিনী এত জটিল-জটিল লাগতেছে কেন? পুরাই মাথার উপ্রে দিয়া.....
সেইম কেস। এক ফ্রেন্ড ফেসবুকে আগেই ফাস কইরা দিছে। এখনও দেখি নাই।

০৩ রা মার্চ, ২০১৩ সকাল ১১:৪৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: কাহিনী জটিল না রে ভাই, হুদাই সেন্টিমেন্ট আর রহস্যের জগা খিচুড়ী !!

৬৯| ০৬ ই মার্চ, ২০১৩ দুপুর ১২:১৭

খেয়া ঘাট বলেছেন: আপনার রিভিউ ভালো লেগেছে।
ছবিটা একেবারেই ভালো লাগেনি। একজন আমীর ভক্ত মানুষ খুব দুঃখ পেয়েছে এ ছবি দেখে।

০৬ ই মার্চ, ২০১৩ দুপুর ১:৫৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: বেশির ভাগ আমির ভক্ত মানুষ এই মুভি দেখে হতাশ হয়েছে।

পড়ার জন্য ধন্যবাদ।

৭০| ০৭ ই মার্চ, ২০১৩ সকাল ১০:৫০

সেলিম আনোয়ার বলেছেন: তারপরই এটাই সেরা হিন্দি মুভি ওই বছরের।আর আমি আমীর ভক্ত।হুমায়ূন ফরীদি , আমীর খানই দুই জনেরই আমি দারুন ভক্ত। আমীর খান দীর্ঘজীবী হোক।দাবাং -২ দেখলাম মনে হলো জসিম-রোজিনার সিনেমা।

০৭ ই মার্চ, ২০১৩ সকাল ১১:১০

কালা মনের ধলা মানুষ বলেছেন: সেলিম ভাই, অনেক দিন পর পেলাম আপনাকে।

উহু, মোটেই তালাশ বছরের সেরা সিনেমা না। আপনি ওহ মাই গড দেখুন।

আমিও আমির আর হুমায়ুন ফরিদীর ফ্যান।

দাবাং ২ দেখবো সামনে। রিভিউ লেখার জন্য। না হলে দেখার প্রশ্নই আসে না !!

ভাল থাকবেন।

৭১| ০৭ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:৪২

মশামামা বলেছেন: মজার একটা গল্প শোনাই - দেখেন কি চমকপ্রদ কাহিনী। নিজে পাত্তা না পাইয়া দু'জন ব্লগারের প্রেমের কবিতা আদান-প্রদানকে কেন্দ্র করিয়া একজন জনপ্রিয় ব্লগার জ্ঞান-বুদ্ধি হারাইয়া কিভাবে তার চক্ষুশূলদ্বয়কে গালিগালাজ করিয়া ব্লগ থেকে বিতাড়িত করিতে পারেন।

এখানে দেখেন - শায়মার ন্যাকা কাহিনী:
Click This Link

দুইদিন হইতে বিরাট গবেষণা করিয়া আমি ইহা আবিষ্কার করিয়া ফেলিলাম। তবে, নীলঞ্জন বা সান্তনু একটা গাধা। দিবাকে আমার ভালোই লাগতো। যাইহোক, উচিত ফল পাইয়াছে। তবে, শায়মা ও যে এক বিশাল মক্ষীরাণী এ ব্যাপারেও কোন সন্দেহ নাই।

০৭ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:১৩

কালা মনের ধলা মানুষ বলেছেন: আপনি কি ফ্লাডিং ছাড়া আর কিছু করতে পারেন না? কে কি করলো না করলো , তাতে আপনার কি এসে যায়?

এর আগেও অফটপিকে ফ্লাডিং করেছেন, বিরক্তি প্রকাশ করেছিলাম। দয়া করে আমার ব্লগে এই হাবিজাবি কাজ করবেন না।

আর শায়মা আপুর নামে আজেবাজে কথা বলায় কমেন্ট রিপোর্টেড।

৭২| ০৭ ই মার্চ, ২০১৩ রাত ১১:২৫

দিপ বলেছেন: আচ্ছা, লাষ্টে নাকি খুইজা প[ইয় নাই।

জলিল ভাইয়ের সাহায্য চাইছে।

সেইরকম কিছু না গুজব ?

০৭ ই মার্চ, ২০১৩ রাত ১১:৩৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: হাহাহাহাহা

পুরাই গুজব !! নিশ্চিত থাকেন !!

৭৩| ০৮ ই মার্চ, ২০১৩ বিকাল ৪:০২

সেলিম আনোয়ার বলেছেন: ওহ মাই গড ছবিটা দেখিনি।দিন্দি ছবি খুব কমই দেখি।ইংলিশ মুভি দেখার চেষ্টা করি।বছরে ডজন খানেক ইংলিশ মুভি দেখি কিংবা আরও বেশি্ ।হিন্দি ছবি সময় নষ্ট মনে হয়।শোলে ছবিটা ব্যাতিক্রম দারুন মজা পাই।আমার মনে হয় আমি পুরান জমানায় চলে যাচ্ছি আগের দিনের হিন্দি গান এমনকি বাংলা গানও অসাধারণ মনে হয়।

০৮ ই মার্চ, ২০১৩ রাত ১১:২৪

কালা মনের ধলা মানুষ বলেছেন: বছরে মাত্র ডজন খানেক??!! হাহাহাহা, আমিতো প্রায় সপ্তাহেই ডজন খানেক দেখে ফেলি !!

শোলে আসলেই মাস্টারপীস !!

আমিও কিন্তু পুরান দিনের হিন্দী আর বাংলা গান শুনতে ভালবাসি। মুহাম্মাদ রফি - সব চে ফেবারিট।

৭৪| ২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৫:৪০

সুখী চোর বলেছেন: জটিল রিভিউ হইছে এইটা .....

এইরকম বজ্জা সেনেমাটা এখন মনে হয় দেখতেই হইব। শ্রেফ রিভিউটারে বেটার মনে করার লইগা .....

যাও মামা, তুমি আগাইয়া যাও, তয় আমরা নাই তোমার পিছে!! ;) :D :#)

২১ শে মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:০৭

কালা মনের ধলা মানুষ বলেছেন: ওরে বরিশাল, এউয়া কিয়া শোনাইলি মোরে ??!!

৭৫| ২৪ শে মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:২২

মেহেদী হাসান মানিক বলেছেন: হিন্দি ছবির প্রতি আমার বরাবরই এলার্জি।
রিভিউ ভাল হইছে।
অনেকদিন পরে আসলাম কেমন আছেন??

২৫ শে মার্চ, ২০১৩ সকাল ১১:১০

কালা মনের ধলা মানুষ বলেছেন: মানিক, তোমার মত ব্লগার ইনএকটিভ থাকলে চোখে লাগে, অভাব অনুভূত হয়।

কই ছিলা মিয়া? আশা করি সব ভালো যাচ্ছে।

অনেক ধন্যবাদ আর শুভ কামনা।

৭৬| ৩১ শে মার্চ, ২০১৩ দুপুর ১:০০

মেহেদী হাসান মানিক বলেছেন: ভাই বাড়ীতে ছিলাম এতদিন। সব মোটামুটি ভালই যাচ্ছে।
আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

০১ লা এপ্রিল, ২০১৩ সকাল ৯:৪২

কালা মনের ধলা মানুষ বলেছেন: ভাল আছ জেনে ভাল লাগল। :)

৭৭| ১৯ শে মে, ২০১৩ রাত ১০:৫৮

সোহাগ সকাল বলেছেন: খ্যাক খ্যাক! :D

২০ শে মে, ২০১৩ রাত ১২:৪০

কালা মনের ধলা মানুষ বলেছেন: :)

৭৮| ২০ শে মে, ২০১৩ রাত ১২:৫৩

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: মুভি মোটামোটি হলেও রিভিও চমৎকার হইছে । :)

২০ শে মে, ২০১৩ সকাল ৯:২৫

কালা মনের ধলা মানুষ বলেছেন: ভাই, ধন্যবাদ। রিভিউ ভাল লেগেছে জেনে অনেক ভাল লাগল।

৭৯| ২৩ শে মে, ২০১৩ বিকাল ৫:১৬

বোকামন বলেছেন:







মুভি দেখা হয় নাই !
তবে আপনার লেখা পড়লাম, চমৎার লিখেছেন

আমার জানা মতে রিমা কাগতির/জয়া আকতার ব্যাক্তিগত জীবনে প্রাপ্ত মিসটেরিয়াস অভিজ্ঞতার ছটা মুভিতে তিনি ব্যাবহার করেছেন।

শুভকামনা রইলো একজন সুন্দর মনের মানুষের জন্য :-)

২৪ শে মে, ২০১৩ রাত ১২:০২

কালা মনের ধলা মানুষ বলেছেন: বোকা মানুষ রাই ভাল মানুষ হয়। আপনিও তাই। নাহলে এত সুন্দর শুভ কামনা কেউ জানাতে পারেনা।

অজানা তথ্যটার জন্য ধন্যবাদ।

অনেক ভাল থাকুন।

৮০| ৩০ শে আগস্ট, ২০১৩ বিকাল ৫:১৪

তাসজিদ বলেছেন: talash দেখা হয়নি। দেখতে হবে।

আর dhoom 3 এর অপেক্ষায় আছি।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:২২

কালা মনের ধলা মানুষ বলেছেন: দেরীতে রিপ্লাইয়ের জন্য দুঃখিত ভাই।

আমি এখনো ধুম ৩ এর অপেক্ষায় আছি। ভালো প্রিন্টের !! :)

৮১| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৩৬

তাসজিদ বলেছেন: ধুম ৩ দেখিলাম। কি মুভি!!!!!!!!!!!!

পুরা সময় নষ্ট।

বিবাহিত জীবন কেমন যাচ্ছে। ?

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১১:৩০

কালা মনের ধলা মানুষ বলেছেন: ধুম ৩ এখনো দেখা হয় নাই। আমিরের মুভি না দেখে তো পারা যাবে না !! :)

আলহামদুলিল্লাহ, খুব ভালো কাটছে জীবন। দোয়া করবেন ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.