নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সময়ের ব্যবধানে বেজে বেজে চলে, সূর্য চাঁদ সবচেয়ে- দূরতম শব্দের মাস্তল, যেন কোন অজ্ঞাত নিবাস থেকে ছুটে আসি।পরিচিত শ্টেশন এলেই তুৃমি দেখাও নিশান- আমি উঠে পড়ি...

কিরমানী লিটন

কিরমানী লিটন › বিস্তারিত পোস্টঃ

অরণ্যের মৃত্যুঃ

২১ শে জুলাই, ২০১৬ রাত ১১:১০




যখন জ্ঞান ফিরলো- অসহ্য ব্যথায় কুঁকড়ে উঠছিল তৃণ । চোখমেলে তাকাতে পাড়ছিলনা কিছুতেই। একটু পর মনে হলো, নাকের ডগায় পিঁপড়া বা মাছি জাতীয় কোন প্রাণী পায়চারী করছে। হাত দিয়ে তাড়াতে গিয়ে সে টের পেলো, দু’হাত মাথার দিকে টেনে বাঁধা। চোখ মেলে তাকায় সে। দেখে পা দুটোও, নিচের দিকে টেনে হাতকড়া দিয়ে বাঁধা। কোন কিছুই ঠাহর করতে পারছিনা সে।

এটা কোন জায়গা, কেন সে এখানে এসেছে ইত্যাদি ইত্যাদি ? চারদিকে চোখমেলে তাকিয়ে, এক নজর দেখলো। ছোট্ট রুম, দুইপাশে দুটি ষ্টীলের সিঙ্গেল বেড, তার মাঝখানে আড়াআড়ি পুলিশের হাতকড়া দিয়ে- দুই বেডের পায়ার সাথে হাত ও পা টেনে বাঁধা। ফ্লোরে শুয়ে থাকা অবস্থায় সে নিজেকে আবিষ্কার করলো অবশেষে। যদিও সময়টা রাত না দিন, তা ঠাহর করতে পারল না- কিছুতেই। পায়ের দিকে বন্ধ দরজা, তারপাশে বাথরুম, ডান-বাম দুই দিকে দুটি জানালা ভারী পর্দায় ঢাকা । বাইরে থেকে কোন আলো রুমে ঢোকার উপায় নেই, হিম শীতল অদ্ভুত নিরবতা। মাথার উপর ফ্যান ছিল, কিন্তু ঘুরছিল না, দু’পাশে দুটি এনার্জি বাল্বের আলোয় ছোট্ট রুম জ্বলজ্বল করছিলো। তার পায়ের দিকে মুখ করে দুই বিছানায় দু’জন মানুষ শুয়ে আছে। একজন উল্টোদিকে পাশ ফিরে আছে সম্ভবত ঘুমাচ্ছে, অন্যজন চিত হয়ে শুয়ে মোবাইল নাড়াচাড়া করছে।

যিনি মোবাইল নাড়াচাড়া করছেন, তার মুখ স্পষ্ট দেখতে পাচ্ছে তৃণ। গালভর্তি দেড় হাত লম্বা দাঁড়ি, সাদা পাজামা ও লাল টি-শার্ট গায়ে দেয়া বড় বড় চোখ, মস্তান প্রকৃতির-কুচকুচে কালো গায়ের রঙের মানুষটিকে ভীষণ ভয়ঙ্কর দেখাচ্ছিল। একদিকে অসহ্য শারীরিক যন্ত্রণা, অপরদিকে পানির পিপাসায় দম বন্ধ হয়ে আসছিলো। কিন্তু অজানা এক আতঙ্কে, জেগে থাকা দাড়িওয়ালা ভয়ঙ্কর চেহারার লোকটাকে কিছু বলতেও সাহস পাচ্ছিলনা সে। এমন সময় হঠাৎ সে ভয়কংকর লোকটি, তারদিকে তাকায়। কয়েকবার অদ্ভুত অঙ্গ ভঙ্গিমা করে, আবার মোবাইলে মনোযোগ দেয়। ভয়ে আঁতকে আরও চুপসে যায় তৃণ।

চলবে ...

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২১ শে জুলাই, ২০১৬ রাত ১১:৪৩

সুমন কর বলেছেন: চলুক......

২| ২১ শে জুলাই, ২০১৬ রাত ১১:৫৪

প্রামানিক বলেছেন: ভালো লাগল।

৩| ২১ শে জুলাই, ২০১৬ রাত ১১:৫৫

মানসী বলেছেন: হ্যাঁ, চলুক......

৪| ২২ শে জুলাই, ২০১৬ রাত ১২:৩৮

কল্লোল পথিক বলেছেন:






পরের পর্বের অপেক্ষায় রইলাম।

৫| ৩০ শে জুলাই, ২০১৬ রাত ৯:৪২

বিদ্রোহী ভৃগু বলেছেন: শুরু না হতেই শেষ!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

তাপ্পর!!!!!!!!!!!!!!!!!!!!!! কি হল????

৬| ০৭ ই সেপ্টেম্বর, ২০১৬ সকাল ১০:৫৮

তামান্না তাবাসসুম বলেছেন: পরের পর্বের অপেক্ষায় :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.