নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রবাস থেকে লিখছি. .....

রফিকুজজামান লিটন

আমি একজন প্রকৌশলী।একটা মোবাইল কোম্পানিতে কামলা দিই ।নিজের সুখ দুঃখ শেয়ার করতে চাই সবার সাথে। স্বপ্ন দেখি একটা সুন্দর বাংলাদেশের।

রফিকুজজামান লিটন › বিস্তারিত পোস্টঃ

মেসি বিহীন বার্সেলোনা :

১১ ই এপ্রিল, ২০১৩ বিকাল ৪:০৩

গতকাল যারা বার্সেলোনা বনাম পিএসজি খেলা দেখেছেন তারা অবশ্যই স্বীকার করবেন মেসি ছাড়া বার্সেলোনা কতোটা অগোছালো। ফ্যাব্রিগাসের শর্ট বারবার গোল পোষ্টের অনেক উপর দিয়া যাচ্ছিল। কোনোভাবেই যেন বার্সা গোল পোস্ট খুঁজে পাচ্ছিল না। ইঞ্জুরির কারনে ম্যাচের শুরু থেকে বেঞ্চে ছিলেন লিও মেসি। একের পর এক আক্রমনে গেলেও ফিনিশিং এর অভাবে কোন গোল পাচ্ছিল না। ডিফেন্সেও অনেক দুর্বলতা ছিল। যার ফলে প্রথম অর্ধ গোল শুন্য থেকে যায়। বার বার ক্যামেরা ধরছিল মেসির দিকে , দেখা যাচ্ছিল মেসির ছটফটানি। মনে হচ্ছিলো এখুনি মেসি মাঠে নামবে।



অনেকটা খাচার মধ্যে পাখি যেমন ছটফট করে তেমনি মেসি ছটফট করছিলো মাঠে নামার জন্য। দ্বিতীয় অর্ধে বার্সা গোল খাওয়ার পর তিনি আর নিজেকে ধরে রাখতে পারেন নি। তড়িঘড়ি ওয়ার্ম আপে নেমে পরেন। ৬০ মিনিট পর ফ্যাব্রিগাসের বদলে মাঠে নামেন মেসি। পুরা স্টেডিয়াম যেন প্রান ফিরে পেল। লাখ লাখ দর্শক মেসি মেসি বলে উৎসাহ দেতে লাগলো। মেসি নামার সাথে সাথে বার্সার একের পর এক আক্রমণ পিএসজি কে কোণঠাসা করে ফেলছিল । আবার সেই ছন্দময় ফুটবল। মেসির অসাধারণ একটা ড্রিবলিং থেকে গোল আদায় করে নেয় পেদ্র অ্যাসিস্ট করেন ভিয়া। ১-১ গলের সমতায় শেষ হয় ম্যাচ।

অ্যাওয়ে গলের নিয়ম অনুসারে চ্যাম্পিয়ন্স লীগে সেমি ফাইনালে যায় বার্সেলোনা। গতকাল মেসি নামার পর বার্সার একটা ড্রামাটিক চেঞ্জ হয়। মেসিই ছিলেন কালকের গেম চেঞ্জার। গ্রেট মেসি!!!!!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই এপ্রিল, ২০১৩ বিকাল ৫:৪১

নিজাম বলেছেন: ঠিক তাই।

১১ ই এপ্রিল, ২০১৩ রাত ৮:০৮

রফিকুজজামান লিটন বলেছেন: মেসি দুর্দান্ত!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.