নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Island in the Stream

লোনার

When men cease to believe in God, they do not thereafter believe in nothing, they then become capable of believing anything. - G.K. Chesterton

লোনার › বিস্তারিত পোস্টঃ

গ্রীনলাভারের ছোট্ট একটা পোস্টসৃষ্ট গাত্রদাহ

০৩ রা মে, ২০২০ বিকাল ৩:৪৭




"পড়ো! তোমার সৃষ্টিকর্তা প্রভুর নামে।" - এই শিরোনামে একটা ছোট্ট লেখা পোস্ট কেরেছিলেন ব্লগার গ্রীনলাভার। অমনি তাকে, তার হৃদয়ের অনুভূতিকে ছিন্নভিন্ন করে দিতে সেখানে হামলে পড়লো কিছু আত্মস্বীকৃত নাস্তিক, কাফির, মুশরিক ও মুসলিম নামধারনকারী চরম ইসলামবিদ্বেষী "পাজী" লোকজন। কিন্তু কেন? নাস্তিক ও ইসলামবিদ্বেষী infested এই ব্লগে, যে গুটিকেয়ক বিশ্বাসী মুসিলম ইসলাম নিয়ে লেখালেখি করেন, তারা তো কখনো অন্যধর্মীয়দের আক্রমণ করেন না! আর কতকাল "ব্লগীয় নীতিমালা" ও "মুক্তিচিন্তার" বর্মের আঁড়াল থেকে দেশের জনসংখ্যার ৮৭% - মুসলিমদের ধর্মীয় অনুভূতিকে এভাবে deconstruct করার অপপ্রয়াস চালানো হবে? আমি ওখানে মন্তব্য না করে ভাবলাম, একজন নাস্তিকের আবোল তাবোল কথার জবাবে একটা আলাদা পোস্টে দেয়া উচিত। উপেরর ভিডিওতে ঐ নাস্তিকের কথার জবাব রয়েছে।

মন্তব্য ১৩ টি রেটিং +০/-০

মন্তব্য (১৩) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০২০ বিকাল ৪:২১

রাফা বলেছেন: চোখ ,কান , হার্ট সিল করা যাদের তারা অনুভব করবেনা এটাই স্বাভাবিক।

ধন্যবাদ,লোনার।

০৩ রা মে, ২০২০ রাত ৯:৪৫

লোনার বলেছেন: মন্তব্যের জন্য ধন্যবাদ!

২| ০৩ রা মে, ২০২০ বিকাল ৪:২৮

রাজীব নুর বলেছেন: আমি আনন্দ ভাগাভাগি করি
আমি প্রাণ খুলে হাসি ভাগাভাগি করি
আমি সুখ, দুঃক্ষ ভাগাভাগি করি
আমি ভালবাসাও ভাগ করি।

০৩ রা মে, ২০২০ রাত ১০:১২

লোনার বলেছেন: ধন্যবাদ!

৩| ০৩ রা মে, ২০২০ সন্ধ্যা ৬:১৯

সাইন বোর্ড বলেছেন: এরা আসলে প্রকৃত নাস্তিকও না, কারন প্রকৃত নাস্তিকরা কারো বিশ্বাসে আঘাত করবে না এবং মানবিক সব গুন তার মধ্যে থাকবে । এদেরকে স্রেফ বাংলায় বলতে পারেন, অতি উৎসাহি; নিচে চুল গজানোর পর আয়না ধরে দেখা পাবলিক । এদেরকে পারলে এড়িয়ে চলুন ।

০৩ রা মে, ২০২০ রাত ১০:৪৭

লোনার বলেছেন: আসেল এড়িয়েই চলতে চাই - এদের তো কথা বলতে কোন দলিলের প্রয়োজন হয় না। এই post-truth era-তে as if কাফিরের মুখ দিয়ে যা বের হবে সেটাই truth!

৪| ০৩ রা মে, ২০২০ সন্ধ্যা ৭:৩৫

সাড়ে চুয়াত্তর বলেছেন: এই ব্লগের লেখকরা দরকারের চেয়ে বেশী ব্লগিও স্বাধীনতা ভোগ করছে। আর এই ব্লগের অভিভাবকরা মনে হয় অন্য কাজে বেশি ব্যস্ত।

০৪ ঠা মে, ২০২০ রাত ১২:০৯

লোনার বলেছেন: এখানে রাসূল (সা.)-এর সম্মানহানি করলে কিছুই হয় না - যে কোন কাফির-মুশরিক যা ইচ্ছা তাই বলে পার পেয়ে যায়!

৫| ০৩ রা মে, ২০২০ রাত ৮:১৭

সোনালি কাবিন বলেছেন: ৭. ০৩ রা মে, ২০২০ সন্ধ্যা ৭:৫৭০

উদাসী স্বপ্ন বলেছেন: এটা সোনাপুর পোস্টেই কপি করতাম কিন্তু লোনার সাহেব আসলে সত্য জানতে একটু ভয় পান। এরকম ধার্মিকদের আমি বহু আগে থেকেই চিনি। উনি আমার নামে পোস্ট করে আবার ব্লক করেছেন।

এটা আসলে মিথ্যাবাদীদের একটা রসিকতা।

সত্যের জয় হোক.

০৪ ঠা মে, ২০২০ রাত ১১:৫৫

লোনার বলেছেন: আপনি যখন নাজাসের দুর্গন্ধটা বয়ে এনেছেন, তখন কথগুলো আপনাকেই বলতে হয়। আপনার গুরুকে আমি ব্লক করেছি, খুব সম্ভবত ২০১৮ সালের জুলাই মাসে। আর আজকের এই পোস্ট মোটেই তার জন্য নয় - বরং তার নিরীহ শিকারদের জন্য।

বদর যুদ্ধের আগে মক্কার কাফির/মুশরিকদের সর্দার আবু জাহেল, ক্বাবার গিলাফ ধরে কেঁদে আল্লাহর কাছে প্রার্থনা করেছিল যেন সত্যের জয় হয়! সত্যের জয় হয়েওছিল, কিন্তু আবু জাহেলের মৃত্যু হয়েছিল সেই যুদ্ধে। আপনার গুরুও বলেছে "সত্যের জয় হোক" - সত্যের জয় হবেই ইনশা'আল্লাহ্! তবে সে জয় যে sophistry ও deconstruction-এ পটু - পশ্চিমা প্রভুদের উচ্ছিষ্টভোগী ও পদলেহী আপনার গুরুর হবে তা ভাববেন না! নিরঙ্কুশ সত্যেরই জয় হবে ইনশা'আল্লাহ্!!

৬| ০৩ রা মে, ২০২০ রাত ৮:১৯

সোনালি কাবিন বলেছেন: যার বিরুদ্ধে পুস্টায়সেন, তারে ব্লক উঠায়া কথা বলার সুযোগ দেন। নাইলে সেই পুস্টেই এই মন্তব্য করতে পারতেন

৭| ০৩ রা মে, ২০২০ রাত ৮:৫০

নেওয়াজ আলি বলেছেন: লেখা ও মন্তব্য পছন্দ নাও হতে পারে তাই বলে নিজের ইচ্ছা পছন্দ কেন ছাপিয়ে দিতে চায় l :`>

০৪ ঠা মে, ২০২০ রাত ১:১৪

লোনার বলেছেন: সহমত!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.