নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কামরুল ইসলাম মান্না

কামরুল ইসলাম মান্না

ফ্রিল্যান্সার।। ইদানীং ইতিহাস-ঐতিহ্য নিয়ে জানতে ও পড়াশোনা করতে বেশ ভাল লাগছে।

কামরুল ইসলাম মান্না › বিস্তারিত পোস্টঃ

গুগল তোমাকে ধন্যবাদ

২৭ শে মার্চ, ২০১৩ সকাল ৮:০৭





সাধারণত গুগলের হোমপেজটা ওপেন করা পড়ে না। ফায়ারফক্সের গুগল সার্চবারই ব্যবহার করা পড়ে বেশি। তবে কাল সারাটা দিনে বেশ কয়েকবার ওপেন করেছি গুগলের হোমপেজটা। কারণ আর কিছু নয়। গুগলের স্বাধীনতা দিবসের ডুডল। যদিও সার্চ পেজের ডান দিকের কোনায় লাল-সবুজের পতাকা দেখা গেছে। তবে তা ছোট। দেখে মন ভরে না। তাইতো বারবারই হোমপেজে ঢুকে দেখেছি ডুডলটা।



বাংলাদেশের স্বাধীনতার গৌরবজ্জ্বল ইতিহাসটা বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য গুগলকে অসংখ্য ধন্যবাদ। গুগলের হোমপেজে লাল-সবুজ পতাকা হাতে দৌড়ানো পরিবারটি দেখে চোখে জল এসে গিয়েছিলো আমার। আমার মাতৃভূমি; আমার স্বাধীনতা; আমার লাল-সবুজের পতাকা বিশ্বের দরবারে জানান দিয়েছে তার অস্তিত্ব।



গুগলকে ধন্যবাদ জানানোর সাথে সাথে ধন্যবাদ জানাচ্ছি সেই সব ভাই-বোনদের যারা ইমেইল পাঠিয়ে গুগলকে এই ডুডল দেয়ার ব্যাপারে আবেদন জানিয়েছিলেন। সবশেষের কথা হলো, এই মর্যাদা-এই সম্মান, লাল-সবুজ পতাকা উঁচু করে ধরে থাকার প্রত্যয় আমাদের হৃদয়ের ভিতর গেঁথে থাকুক প্রজন্ম থেকে প্রজন্মান্তরে।





গুগল তোমাকে ধন্যবাদ - বালুচর ব্লগ

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে মার্চ, ২০১৩ সকাল ৯:৩৪

এস দেওয়ান বলেছেন: আমি গুগলকে চেক করে আগের মতোই পেয়েছে আপনার দেওয়া ছবিটা দেখলাম না । আমি এই লিঙ্কটা চেক করেছিলাম https://www.google.com.bd/

২৯ শে মার্চ, ২০১৩ সকাল ৯:৪৭

কামরুল ইসলাম মান্না বলেছেন: আমি তো এই লিঙ্কেও দেখেছি। ২৬ শে মার্চে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.