নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারপাশের সব অসাধারণ প্রতিভাবানদের ভিড়ে অতি সাধারন একজন। ভালোবাসি বৃষ্টিতে ভিজে বৃষ্টিকে অনুভব করতে, ভালোবাসি কোন এক জোছনা রাতে আঁধারে মিশে যেতে, ভালোবাসি বন্ধুত্ব, প্রান খোলা হাসি, গান, কবিতা আর আঁধারে হারিয়ে যাওয়া একাকী।

শূন্যভুবনের মেহেদী

অজস্র শব্দমালার বিবর্ণ এপিটাফের ছোট্ট এক বিন্দু

শূন্যভুবনের মেহেদী › বিস্তারিত পোস্টঃ

একটি কমন টাইপ তেলুগু মুভির রিভিউ ইন এ ফানি ওয়ে !!! :P

২৯ শে জুলাই, ২০১৫ রাত ৮:৫৪


আগে ছুডু কালে কেউ যখন জিগাইতো, 'বড় হইয়া কি হবি?' আমি নির্বিকারচিত্তে কইতাম যে, ''আমি সুপারম্যান নাইলে স্পাইডারম্যান হমু !'' তখন আমি সুপারহিরো বলতে বুঝতাম প্যান্টের উপর আন্ডারপ্যান্ট পরা সুপারম্যান নাইলে নিশ্বাস নিতে না পারা স্পাইডারম্যান ! তখন তো আমি জানতাম না যে আমাদের পার্শ্ববর্তী ভারতের দক্ষিণ দিকে সুপারম্যান/স্পাইডারম্যানের বাপ-দাদারা থাকতো । উনারা লুঙ্গি পরে যেইভাবে কোপাকুপি করে, সুপারম্যানও এমন কোপাকুপি করার সাহস পাইত না, পাছে উনার আন্ডারপ্যান্টটাই না কাইটা যায় ! এখন আমার আর সুপারম্যান, স্পাইডারম্যান হইবার মুঞ্চায় না ! বড়ই ইচ্ছা করে তামিল তেলুগু মুভির নায়ক হইবার !!! এইটার সবচেয়ে বড় লাভ হইলো আমার বয়স যতই হোক না কেন, আমার জন্য কিউট কিউট কত্তোগুলি মেয়ে অলটাইমই রেডি থাকবো ! আর বলাই বাহুল্য যে, ইনাদের সব বান্ধবীদের বয়ফ্রেন্ড থাকার পরেও ইনারা থাকবেন সিঙ্গেল, শুধু যেন আমার জন্যই ! :3) আর আমার কাছে (সাউথ নায়কদের কাছে আর কি :P ) তো হাজার ভিলেনও কোন ব্যাপার না ! আর উনাদের (সাউথ নায়কদের) একটি বিশেষ ক্ষমতা হল উনারা তাদের ইচ্ছামতো যখন তখন যে কাউকে এক ঘুসি মেরে কমায় পাঠাতে পারেন, আবার এক ঘুসি মেরে ডাইরেক্ট ফুলস্টপেও পাঠিয়ে দিতে পারেন আবার সবচেয়ে অবাক বিষয়, যারা কমায় যায়, তারা আবার উনাদের ঘুসি খেয়েই কমা থেকে ঠিক হয় ! কি পাওয়ার রে ! বাপ রে বাপ ! B:-/
উপরে যে ক্ষমতার কথা বললাম, এই গুলা তামিল তেলুগু অ্যাকশন-মাসালা নায়কদের কাছে ডাল-ভাত না, রীতিমতো পানি-ভাত ! চলুন এমন পানি-ভাত ওয়ালা একটা মুভির ব্যাপারে কিছু জেনে নেই ! :)

মুভির নামঃ Rabhasa (২০১৪ তেলুগু)
অভিনয়ঃ Jr NTR , Samantha Ruth Prabhu ( আপনাদের ভাবী ;) ) ,


মুভি থেকে আপনাদের ভাবীর কিছু পিকচার দিলাম আর কি :)
Pranitha Subhash , Brahmanandam
মুভি জেনরঃ অ্যাকশন-মাসালা
রিলিজ ডেটঃ আগস্ট ২৯, ২০১৪
IMDb রেটঃ ৪.৭ / ১০
পার্সোনাল রেটঃ ৪.৩ / ১০
ট্রেইলার লিঙ্কঃ http://bit.ly/1JRI8Lt
উইকি লিঙ্কঃ http://bit.ly/1DaY3r7

★ প্লটঃ মুভির কাহিনী খুবই সাধারণ । সত্যি কথা বলতে কি এমন মুভি আমরা অনেক আগের থেকেই দেখছি । সেই আগের দিনের বাংলা মুভির ২০ বছর আগের কাহিনী আর বর্তমানের কাহিনী মিলিয়ে । সবাই তখন সুখে শান্তিতে থাকতো কিন্তু একটা ভুল বুঝাবুঝির জন্য ২ জনের মধ্যে বিরাট রকমের একটা ঝগড়া হয় এরপর ২ ফ্যামিলি পুরাই আলাদা । একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখে না । ১ ফ্যামিলিতে থাকে নায়ক আরেক ফ্যামিলিতে থাকে নায়িকা । নায়ক নায়িকাকে পটিয়ে, নিজে মার খেয়ে ২ ফ্যামিলিকে ঠিক করার চেষ্টা করে আর মাঝে মাঝে কিছু ভিলেনের আগমন । ভিলেন যদি আত্মীয়স্বজনের ভিতর পরে তাইলে নায়ক উনাদের মাইর খেয়ে খেয়ে উনাদের ঠিক করে আর স্বজনের ভিতর না পরলে মাইর একটাও মাটিতে পরে না ! সবার শেষে সবাই এক হয়ে এক সাথে সুখে শান্তিতে বাস করা শুরু করে ! :) :)
★ মুভির একমাত্র ভালো দিকঃ একমাত্র ভালো লাগছে সামান্থার গ্লামার আর ব্রাহ্মন্দামের কমেডি ! আর কিছুই না । NTR সাহেব, আপনি যদি এমন মুভি করা কন্টিনিউ রাখেন তাইলে এক সময় আপনার মুভি আর আপনার আত্মীয়স্বজনরাও দেখবো না ! আপনার কয়েকজন আত্মীয় কিন্তু খুবই ভালো পজিশনে আছে এইটা মাথায় রাইখেন !

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুলাই, ২০১৫ রাত ১০:২৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনুগ্রহ করে টরেন্ট ডাউনলোড লিংকটি সরিয়ে নিন। কপিরাইট সংক্রান্ত কিছু সমস্যার কারনে আমরা বর্তমানে কোন ধরনের পাইরেটেড লিংক পোস্টে অনুমোদন করছি না।

ধন্যবাদ।

২৯ শে জুলাই, ২০১৫ রাত ১১:০৭

শূন্যভুবনের মেহেদী বলেছেন: এটা তো পাইরেটেড লিংক না ভাই । মুভি রিলিজের ৬ মাস পর ওদের নিজস্ব সোর্স থেকে WEBRip বা DVDRip রিলিজ করে ইংরেজি সাব সহ :)

২| ২৯ শে জুলাই, ২০১৫ রাত ১১:৪১

শতদ্রু একটি নদী... বলেছেন: লিঙ্ক এখন সরাইলেও অসুবিধা নাই। ডাউনলোডে আছে। :)

৩০ শে জুলাই, ২০১৫ সকাল ১১:২৩

শূন্যভুবনের মেহেদী বলেছেন: :P

৩| ১১ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৬:১৪

জাকির হায়দার বলেছেন: the torrent link you gave in this post, is not related to the movie company. this is the user https://kat.cr/user/teamddhrg/ who uploaded the torrent. if you do not remove torrent link then we have to take action against you.

১১ ই আগস্ট, ২০১৫ রাত ৮:৩৯

শূন্যভুবনের মেহেদী বলেছেন: link is removed :)

৪| ১১ ই আগস্ট, ২০১৫ রাত ১০:৫১

জাকির হায়দার বলেছেন: thank you

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.