নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি প্রবাসী তাই থাকি সব সময় অখুশী।

মোবারক

বলার মতো তেমন কিছু করতে পারিনি

মোবারক › বিস্তারিত পোস্টঃ

জেদ্দা মঞ্চ মাতালেন সংগীতশিল্পী মমতাজ বেগম

২২ শে অক্টোবর, ২০২২ সন্ধ্যা ৬:৪৭



দেশের জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগম দীর্ঘ ক্যারিয়ারে পৃথিবীর অনেক দেশে গিয়েই গান করেছেন। প্রথমবারের মতো প্রবাসে আনন্দ উৎসব জেদ্দায় মঞ্চ মাতালেন ‘ফোক সম্রাজ্ঞী’ মমতাজ বেগম ।শুক্রবার (২১ অক্টোবর) জেদ্দা নগরী ফুরুশিয়া আছফানে অনুষ্ঠিত ‘ সৌদি বিনোদন কর্তৃপক্ষ অনুমোদন ও প্রবাসে আনন্দ উৎসব ২০২২’ নামের অনুষ্ঠানে মঞ্চ মাতান তিনি। দেশের জন্য জীবন দেওয়া ত্রিশ লাখ শহিদের প্রতি শ্রদ্বা জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে আপনারা প্রবাসীরা পাশে থাকবেন জানিয়ে আকাশের তারাগুলি ঝিলমিল ঝিলিমিলি জ্বলছে ডালে ডালে ফুলগুলি সৌরভে দুলছে রাসুল এসেছে গান দিয়েই শুরু করেন তিনি ।

অনুষ্ঠানে সময় রাত ৯ টায় হলেও সাতটা থেকে হলেও নির্ধারিত সব আসন কানায় কানায় পূর্ণ হয়ে যায় । জেদ্দা ছাড়াও পাশেপাশের বিভিন্ন প্রদেশ থেকে আসেন দর্শক- শ্রোতা । অনুষ্ঠানে গান পরিবেশন করেন , শিল্পী প্রমা শেখ , বাবলী সরকার, কৌতুক অভিনেতা কাজল।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মোহাম্মদ নাজমুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রম কাউন্সিলর এম কাজী এমদাদুল ইসলাম , জেদ্দা বাংলাদেশ বিমানের ওয়েস্ট রিজনের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ শামসুল হুদা , প্রথম সচিব জাহিদুল ইসলাম । সৌদি বিনোদন কর্তৃপক্ষের দুজন কর্মকর্তা সহ জেদ্দাস্থ বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেদ্দাস্থ বাংলাদেশ কমিউনিটির সার্বিক সহযোগিতায় এই অনুষ্ঠান বাস্তবায়ন করা হয় ।

অনুষ্ঠান পরিচালনা করেন , সামাজিক ব্যাক্তিত্ব সারজাতুল আলম দিপু ও সহযোগিতায় ছিলেন , মারওয়া ওয়াজিউল্লাহ । মিউজিক সিস্টেমে ছিল , জেদ্দার সুনামধন্য শুভেচ্ছা ব্যান্ডদল । প্রবাসে আনন্দ উৎসব আয়োজক কমিটি সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ।


মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২২ শে অক্টোবর, ২০২২ সন্ধ্যা ৭:২২

কামাল৮০ বলেছেন: সৌদি গেলে সাবধানে থাকতে হবে।মান ইজ্জত নিয়ে ফিরে আসা মুসকিল।

২| ২২ শে অক্টোবর, ২০২২ রাত ৯:৫৬

আরোগ্য বলেছেন: ইন্না-লিল্লাহ B:-)

৩| ২২ শে অক্টোবর, ২০২২ রাত ১০:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: মক্ষা মদীনা জেয়ারত করায় মৌলবাদীরা ট্রোল করছে ফেবুতে। একজন শিল্পীর কি মক্ষা মদীনা জেয়ারত করার অধিকার নেই? আল্লাহ তো করুণাময়। তিনি ইচ্ছা যাকে ইচ্ছা তাকে ক্ষমা করতে পারেন? মৌলবাদীরা বলে গান হারাম। যারা গান করে ওরা জাহান্নামি।কোরানে এরকম বলা আছে কিনা আমার জানা নেই। তবে একজন শিল্পী মিদিনায় জেয়ারত করছে বলে যারা ট্রোল করছে টিটকিরি মারছে কট কথা বলছে, বুলিং করছে তাদের আল্লাহ জাহান্নামে দিবেন এটা কোরান ও হাদীসের শিক্ষা অনুসারে বলা যায়।

৪| ২৩ শে অক্টোবর, ২০২২ সকাল ১০:০১

বাংলার এয়ানা বলেছেন:


মমতাজ আবার কবে থেকে ফোক সম্রাজ্ঞী উপাধী পেল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.