নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মো: এম রহমান

মো: এম রহমান › বিস্তারিত পোস্টঃ

"কেক খাইতে মুন চায়"

১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ২:৪৯

"কেক খাইতে মুন চায়" - কয়েকদিন দিন যাবত ফেসবুকে এই শিরোনামে ট্রল চলছে। ঘটনাটা মোটামুটি আমরা সকলেই জানি। কথা হচ্ছে প্রায় প্রতি মানুষের মাঝেই ব্যক্তিগত কিছু বিষয় থেকে থাকে। পরিমনি যদি আজ বিতর্কিত না হত তাহলে এই বিষয়টি নিয়ে এত ট্রল হত না। অন্যান্য মুখোশধারি ভদ্রলোকদের মত হয়ত সেই অফিসারও বয়স শেষে দাড়ি রেখে, টুপি পরে মসজিদে মাথা ঠুকিয়ে পাপের বোঝা কমাতো। এই ধরনের মানুষের অভাব নেই এখন এই সমাজে। সেই বিচারে সেই অফিসার তো কোনো ভুল করেনি। কথায় আছে, মানুষ রুপের পুজারি। তাই তো পরিমনির রুপে নিজের অবস্থানকে ভুলে গিয়েছিল। এটাই তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

যাক, নিয়তি বলেও তো একটা বিষয় আছে। সেটা যে এতো তাড়াতাড়ি জীবনে ধরা দিবে সেটা বুঝেনি মশাই। পরিশেষে.....। থাক, শেষ না হয় না করি। ইহা চলিবে, চলিতে থাকিবে........।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:০৬

শায়মা বলেছেন: ভাইয়া তোমার বয়স কি আঝ ৩৫ হলো???

ফুলে ফলে ভরা কেকের মত তোমার জীবন ভরে উঠুক।

তবে পরীমনির কেকের জন্য জীবনেও দোয়া করো না। শেষে সব কূল হারাবে।

আহারে আমার বেচারা সাকলায়েনের জন্য যেমন মায়া লাগে তেমনই পরিমনির জন্যও।

ঢং না কিন্তু সত্যিই লাগে।

কোয়ালিটির অপচয় !!! দুজনই দুজনের মেধা শক্তি আর গড গিফটেড রুপ ও গুনের অপচয় করে ফেললো। :(

১৬ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:২৫

মো: এম রহমান বলেছেন: সত্যিই, অর্থবহ কিছু কথা বললেন । ধন্যবাদ :)

২| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:০৭

সাড়ে চুয়াত্তর বলেছেন: চৌকশ পুলিশ কর্মকর্তা জনাব সাকলাইন শিথিল তার চারিত্রিক শিথিলতার কারণে এখন বিপদে আছেন। তবে পরীমণি মনে হয় শিথিল সাহেবকে সত্যিই ভালোবেসে ফেলেছেন।

৩| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৫০

শায়মা বলেছেন: ২. ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:০৭০

সাড়ে চুয়াত্তর বলেছেন: চৌকশ পুলিশ কর্মকর্তা জনাব সাকলাইন শিথিল তার চারিত্রিক শিথিলতার কারণে এখন বিপদে আছেন। তবে পরীমণি মনে হয় শিথিল সাহেবকে সত্যিই ভালোবেসে ফেলেছেন।


ভাইয়া শিথিল নামে যথার্থতাকরণ হইয়াছে।
এই জন্যই বলে নামের একটা প্রভাব থেকেই যায় জীবনে। আর পরিমনি তাকে ভালোবাসিয়া ফেলিয়াছেন মনে হচ্ছে তোমার?

ছাই আর কাঁচকলা ভালোবাসিয়াছেন। আমার মনে হয়েছে শিথিলের শিথিলতার সুযোগ লইয়া তিনি এই বোকামীর অভিনয়ের দায় থেকে মুক্তি পাইতে আরও বোকামীর সহিত আচরণ করিয়া ফাঁদে ফেলিতে গিয়া নিজেই ফাঁদে পড়িয়া গিয়াছেন।

:(

৪| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৪:০৫

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ শায়মা আপু - আমার ধারণা পরীমণির কিছু হবে না। সমাজের অনেক বিশিষ্ট মানুষ তার পক্ষে লিখছে। পেপারে এসেছে। আপনিও তার মধ্যে আছেন। :) চোখের জলেই ওর বিপদ অর্ধেক দূর হয়ে গেছে।

তবে সাকলাইনরে ইচ্ছা করলে বাংলা সিনেমার নায়ক বানানো যায়। যেমন মেধাবী তেমন হ্যান্ডসাম, ড্যাশিং। খালি উপরের খুপরি খালি। :D

৫| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৪:৩৬

ঝুমুর জারোফা বলেছেন: সমাজে এইরকম বহু আছে শুধু পর্দা উঠে না

৬| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৪:৫০

রানার ব্লগ বলেছেন: আশ্চার্য সমাজের বিজ্ঞগন পরিমনি ইস্যুতে ব্যাস্ত সময় পার করছেন। দেশে তাহলে সকল সমস্যার সমাধান এক ওই পরিমনি !!!

৭| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:২৫

শায়মা বলেছেন: সাড়ে চুয়াত্তর বলেছেন: @ শায়মা আপু - আমার ধারণা পরীমণির কিছু হবে না। সমাজের অনেক বিশিষ্ট মানুষ তার পক্ষে লিখছে। পেপারে এসেছে। আপনিও তার মধ্যে আছেন। :) চোখের জলেই ওর বিপদ অর্ধেক দূর হয়ে গেছে।

তবে সাকলাইনরে ইচ্ছা করলে বাংলা সিনেমার নায়ক বানানো যায়। যেমন মেধাবী তেমন হ্যান্ডসাম, ড্যাশিং। খালি উপরের খুপরি খালি। :D


পরিমনির কিছু হবে। কারণ এখন সে ফান্দে পড়িয়া বগা কান্দেরে। আর এই ফান্দ বড়ই কঠিন। নিজের পায়ে নিজেই কুড়াল। নিজেই দৌড়ায় ডেকে আনছেন। নিজের আন্দাজ না বুঝলে যা হয় আর কি। চোখে আঙ্গুল দিয়ে দেখিয়েছেন তার সম্ভাব্য মাদকপ্রীতি।

তবে সাকলায়েনকে বাংলা সিনেমার হাবা হাসমত বানানো হোক। সে যেমনই হাবা আর হাবার অভিনয়ে মেধাও লাগে। কাজেই সোনায় সোহাগা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.