নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মো: এম রহমান

মো: এম রহমান › বিস্তারিত পোস্টঃ

forsage.io আজীবন আয়ের পথ

০৮ ই জুন, ২০২৩ বিকাল ৫:৪৭

আজ বলছি forsage.io সম্পর্কে। এটা একটা ব্লক চেইন কোম্পানি। বিশ্বে প্রথম ডিসেন্ট্রালাইজ (মালিকানা বিহীন) একটা সাইট। এখানে ব্যক্তিমালিকানা বলে কিছু নেই। ইনভেস্টকৃত টাকা নিয়ে পালিয়ে যাবে বা বন্ধ হয়ে যাবে –এমন কোনও বিষয় নেই এখানে। মানে এইটা পারমানেন্ট সাইট, এবং কারো টাকা নিয়ে পালিয়ে যাওয়ার কোনোরকম সুযোগ নেই। এমনকি যে এটা তৈরি করছেন সেও পারবে না স্ক্যাম করতে কারণ এটা ব্লকচেইন এর হাতে এটা ১০০% বিশ্বস্ত।

যতদিন পর্যন্ত এ পৃথিবীতে নেটওয়ার্ক আছে ততদিন পর্যন্ত এই সাইটটি জীবিত থাকবে কেননা এই ওয়েবসাইটের কোন মালিক নেই। সাইটটি চলে ব্লকচেইনের উপরে আর ব্লকচেইন হয়েছে একটি টেকনোলজি চাইলেও কেউ এটা হ্যাক করতে পারবেনা কিংবা ব্যান করতে পারবে না। এখানে অ্যাকাউন্ট করলে আপনি সারা জীবন ইনকাম করতে পারবেন। এটাই হল forsage.io

আরেকটি বিষয় হল এই সাইটে টাকা উঠানো/উইথড্র করার কোনও অপশন নাই, টাকা ডিরেক্ট জমা হবে আপনার Trust ওয়ালেটে। সেখান থেকে Binance এর মাধ্যমে সহজেই ক্যাশ করা যাবে। সেটাও যদি করতে না চায় কেউ, তাহলে তো লোকাল বায়াররা আছে। ডলার ট্রান্সফার করে ক্যাশ করতে পারবে।

কিভাবে কাজ হয় এবং ইনকাম আসে কিভাবেঃ
★এখানে কাজ দুই প্রকার –
১) কাস্টমার ক্রিয়েট করা,
২) স্লট কিনা

★ইনকাম প্রসেস : ৫ভাবে ইনকাম হবে-
১) কাস্টমার ক্রিয়েট করা (আনলিমিটেড)
২) স্লট/প্ল্যাটফর্ম কিনে নেয়া,
৩) আপ্লাইন থেকে
৪) ডাউনলাইন থেকে
৫) ক্রোস লাইন থেকে

১) কাস্টমার ক্রিয়েট ইনকাম :- আপনি এবং আপনার ডিরেক্ট ডাওনলাইন থেকে সেম ইনকাম পাবেন। আপনি ৫ ডলার এর স্লট কিনছেন,সেই স্লট টাই কাউকে রেফার করলেও ৫$, আপনার ডাউন লাইন কাউকে করলেও ৫$ আপনি পাবেন। রেফারের সংখ্যা আনলিমিটেড।

২) স্লট/প্ল্যাটফর্ম :- এইখানে আপনাকে ইনভেস্ট করতে হবে, স্লটের প্রাইজ যেরকম স্লট নিয়ে শুরু করতে চান ,সে রকম হবে।একবারেই যে সবগুলো স্লট কিনে নিতে হবে তা কিন্তু নয়। আপনি ঈচ্ছামতো ধাপে ধাপে স্লট কিনতে পারবেন।

যদি 4 লেবেলে আপনি 4 স্লট কিনেন তবে আপনার ইনকাম (অটোরেফার) আসবে চারিদিক থেকে। আপ, ডাউন, ডানে, বামে এমন টাইপ। স্লট কেনা থাকলে এইটা অটোমেটিক আসবে, আপনাকে কিছুই করতে হবেনা।

★জয়েনিং ইনভেস্টঃ
এখানে একাউন্ট করতে দুইটা বিষয় লাগবে। এক- রেফার নাম্বার এবং দুই ইনভেস্ট এমাউন্ট। কারো রেফার ছাড়া এখানে একাউন্ট ওপেন করা যাবে না। তবে এখানে উল্লেখ্য যে যার রেফারে জয়েন হবেন উনি যেন একটিভ থাকেন সবসময় এবং আপনাকে সাপোর্ট দিতে পারেন। সাপোর্ট এবং টীম ওয়ার্ক ছাড়া ভাল ইনকাম বের করতে পারবেন না।

একাউন্ট ওপেন তিনটি ক্যাটাগরিতে করা যায়।
$13, $24 এবং $33 (এখানে ডলারে দেয়া হল, ডলারে টাকার মান উঠা নামা করলে টাকায় অংক এদিক সেদিক হবে। আপনার একাউন্ট করার উপর নির্ভর করবে আপনার আয়ের পরিমাণ। তবে যারা নতুন বা প্রথমে বুঝার জন্য একাউন্ট করতে চান তারা প্রথমে $13 ডলার দিয়ে একাউন্ট করলেই ভাল। পরে প্রয়োজন অনুযায়ী একাউন্ট আপগ্রেড করা যাবে।
এখানে আপনার রেফারে জয়েন করাতেই হবে এমন বিষয় না। আপনি যদি মনে করেন আপনি কাউকে জয়েন না করিয়ে ইনকাম করবেন, তাহলে একাউন্টের ৫ টা প্রোগ্রামই এক্টিভ করা লাগবে। তাহলে কোনও প্রকার জয়েন না করিয়েও ইনকাম করা যাবে। তবে অনেকেই একাউন্ট করানোর জন্য বলে একাউন্ট করার সাথে সাথেই ইনকাম হবে ১০-২০ ডলার। আমি তেমন বলছি না। যেমন কাজ করবেন তেমন ইনকাম আসবে। তবে আবারও বলছি, কাজ ছাড়াও ইনকাম আসবে অবশ্যই। সেটা তুলনামুলকভাবে কম। তবে ভাল একটা টীমে যুক্ত হলে ভাল ইনকাম আসবে। এটা এমন একটা প্রসেস আপনার পরে আপনার পরিবারও এর থেকে প্রফিট পেয়ে যাবে।

★Forsage এর সুবিধাঃ-
১. ০% রিস্ক
২. বেকারত্বের সমাধান
৩. লাইফ টাইম কাজ করার সুযোগ
৪. রেফার ছাড়াও ইনকাম করার সুযোগ (সীমিত)
৫. ১০০% ডিসেন্ট্রালাইজড সাইট
৬.কম ইনভেস্ট বেশি ইনকাম
৭. লাইফ চেঞ্জিং প্লাটফর্ম
পরিশেষে বলবো, আপনারা যারা বিভিন্ন জায়গায় টাকা ইনভেস্ট করে থাকেন, বিভিন্ন শেয়ার মার্কেটে ইনভেস্ট করেন। বিভিন্ন ব্যবসায় টাকা কাজে লাগান, তারা অন্তত ১২ ডলার দিয়ে শুরু করে দেখতে পারেন। যদি কাজ না করে, কাউকে জয়েন না করিয়ে শুধু ইনকাম করতে চান, তারা ৩৩ ডলার দিয়ে ৪ টা প্রোগ্রাম দিয়ে শুরু করতে পারেন। আপনার যদি ইনকাম না হয়, আমি আপনাকে আপনার টাকা ফেরত দিবো। আর আমার রেফারে ১২ ডলারের বেসিক একাউন্ট ওপেন করলে সাথে সাথে ৫০০ টাকা ক্যাশব্যাক দিব। আমার রেফার আইডি 1328985
Link: Click This Link

দয়া করে না বুঝে কেউ শুধু লিঙ্কে ক্লিক করে একাউন্ট করবেন না। অভিজ্ঞ কারো সহায়তায় একাউন্ট করবেন। নইলে দেখা যাবে ওয়ালেট থেকে ডলার কেটে নিয়েছে কিন্তু একাউন্ট ক্রিয়েট হয়নি। এমনটা হয় অনেক সময়।
এখানে একাউন্ট করতে অবশ্যই Trust Wallet থাকতে হবে।

আরও বেশি কিছু জানার থাকলে google অথবা youtube এ গিয়ে দেখতে পারেন।
প্রয়োজনে মেসেঞ্জারে নক দিতে পারেন। লিঙ্কঃ https://www.facebook.com/mostafiz2017

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.