নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, শিল্প ও সাহিত্য বিষয়ক ত্রৈমাসিক \'মেঘফুল\'। প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন \'এক রঙ্গা এক ঘুড়ি\'।

নীলসাধু

আমি খুব সহজ এবং তার চেয়েও বেশী সাধারন একজন মানুষ । আইটি প্রফেশনাল হিসেবে কাজ করছি। টুকটাক ছাইপাশ কিছু লেখালেখির অভ্যাস আছে। মানুষকে ভালবাসি। বই সঙ্গে থাকলে আমার আর কিছু না হলেও হয়। ভালো লাগে ঘুরে বেড়াতে। ভালবাসি প্রকৃতি; অবারিত সবুজ প্রান্তর। বর্ষায় থৈ থৈ পানিতে দুকুল উপচেপরা নদী আমাকে টানে খুব। ব্যাক্তিগতভাবে বাউল, সাধক, সাধুদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই নামের শেষে সাধু। এই নামেই আমি লেখালেখি করি। আমার ব্লগে আসার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো। ভালো থাকুন সবসময়। শুভ ব্লগিং। ই-মেইলঃ [email protected]

নীলসাধু › বিস্তারিত পোস্টঃ

প্রকাশনা উৎসব

১১ ই ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ১:৪১



এক রঙা এক ঘুড়ি প্রকাশনী বাণিজ্যিক প্রকাশনা সংস্থা নয়! আমরা বই পড়ি, লিখি, পাশাপাশি কম্পোজ, পেইজ মেকআপ, প্রুফ রিডিং, প্রচ্ছদ, সম্পাদনা, প্রি-প্রেস কাজ সহ প্রকাশনার সকল কাজও নিজেরাই করি এবং বই বিক্রির পুরো তহবিল সুবিধা-বঞ্চিত শিশুদের কল্যাণে ব্যয় করি। এটা স্বেচ্ছাসেবী সংস্থা এক রঙা এক ঘুড়ি -এর একটি ফান্ড রাইজিং প্রচেষ্টা, এর মাঝে বাণিজ্য নেই; ভালোবাসা আছে। সমাজের প্রতি দায়বদ্ধতা আছে। শিশুদের জন্য কিছু করার অদম্য প্রচেষ্টা আছে।

ঘুড়িদের পাবেন ৫৮৪ নাম্বার স্টলে।
নিমন্ত্রণ রইলো প্রকাশনা উৎসব সহ প্রতিদিনের জন্য!
বইয়ের সাথে থাকুন। বই পড়ুন।

প্রকাশনা উৎসব-
মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
বিকাল ৪টা
স্থান- স্টল নাম্বার ৫৮৪, এক রঙা এক ঘুড়ি প্রকাশনী
অমর একুশে বইমেলা ২০২৪





মন্তব্য নিয়ে আমার দুটি কথা-
আমি সিদ্ধান্ত নিয়েছি আমার কোন পোষ্টে আর মন্তব্য করার সুযোগ রাখবো না। আপনার গত পোষ্টগুলোতেই দেখেছেন মন্তব্য করার অপশন বন্ধ ছিল। ব্লগের পরিবেশ সুস্থ স্বাভাবিক হলে পরবর্তীতে বিবেচনা করবো। আপাতত এভাবেই পোষ্ট দেয়া হবে। সহ লেখক ও ব্লগারদের কাছে আন্তরিক দুঃখ প্রকাশ করছি।
ভালো থাকুন সকলে।

মন্তব্য ০ টি রেটিং +৩/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.