নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাগ্যক্রমে আমি এই সুন্দর গ্রহের এক বাসিন্দা! তবে মাঝেমধ্যে নিজেকে এলিয়েন মনে হয়। তবে বুদ্ধিমান এলিয়েন না, কোন আজব গ্রহের বোকা এলিয়েন! [email protected]

নূর আলম হিরণ

ভাগ্যক্রমে আমি এই সুন্দর গ্রহের এক বাসিন্দা! তবে মাঝেমধ্যে নিজেকে এলিয়েন মনে হয়। তবে বুদ্ধিমান এলিয়েন না, কোন আজব গ্রহের বোকা এলিয়েন!

নূর আলম হিরণ › বিস্তারিত পোস্টঃ

রাস্তায় শয়তান থাকলেও তার সাথে ঐক্য হবে, কথাটি গয়েশ্বরের নাকি বিএনপি\'র?

০৫ ই অক্টোবর, ২০১৮ দুপুর ১:১০



"মুক্তিযুদ্ধে শহীদ বুদ্ধিজীবীরা নির্বোধের মতো মারা গেছেন। একাত্তরের ১৪ ডিসেম্বর পর্যন্ত যারা পাকিস্তানের বেতন-ভাতা খেয়েছেন, তারা নির্বোধের মতো মারা গেলেন?" এই কথাগুলিও গয়েশ্বর রায়ের!
এই মহান বুদ্ধিজীবী কয়েক দিন আগে বিএনপি'র সমাবেশে বলেছে প্রয়োজনে রাজপথে শয়তানের সাথেও ঐক্য হবে! গয়েশ্বর চন্দ্র রায় এই কথাটি কোন অ্যাঙ্গেলে বলেছে বুঝা মুশকিল। তবে আক্ষরিক অর্থে শয়তান শব্দের অর্থ যা যা হয় তা কি এই লোকের মাথায় আছে? বিএনপি'র এই অলটাইম পলিটিশিয়ান সবসময়ই উলটপালট কিছু বলে নিজেকে আলোচনায় রাখতে চান। বিএনপি তার স্থায়ী কমিটিতে এই সনাতনী ডামি কপিটি পুষছে অনেক দিন, বুঝা যায় দলে এই নেতার প্রভাব অনেক। স্বয়ং চেয়ারপারসনও নাকি তাকে কিছু বাড়তি সুবিধা দেয়, দলের জাতীয় স্থায়ী কমিটিতে একমাত্র ‘সংখ্যালঘু’ নেতা বিবেচনায় তাকে কিছু বলেন না উনি। বিভিন্ন সময় দলের যেকোনো বিষয়ে নিজের মত চাপিয়ে দেয় এইজন্য নাকি দলে তার সমালোচনাও বেশি। গত বছর থানা কমিটি নিয়ে এই লোকটি অতিরিক্ত মাথা ঘামানোর ফলে অনেক ক্যাচাল লেগেছে কর্মীদের মাঝে। বেগম জিয়ার বাড়িতে পর্যন্ত ঢিল মেরেছে নেতা কর্মীরা এই লোকটির কর্মকাণ্ডের জন্য। তবে এই লোকটি অতীতে যা করেছে সব কিছুকে ছাড়িয়ে গেছে এবারের সমাবেশে যে কথাটি বলেছে!
উনি শয়তান বলতে কাদের বুঝিয়েছেন? বি. চৌধুরী,মাহি বি.চৌধুরী, মান্না,এমাজ উদ্দিন সরকার, জাফরুল্লাহ, ডা.কামাল এদের সাথেই তো ঐক্যের কথা বার্তা চলতেছে!
তার এই কথাটির জন্য বিএনপিকে অনেক তির্যক কথা শুনতে হচ্ছে। তবে আমি মনে করিনা এই কথাটিকে বিএনপি'র দলীয় কথা। সমাবেশে বেশি উত্তেজিত হয়েই এই কথাটি বলে ফেলেছে গয়েশ্বর রায় এবং এই কথাটির জন্য তার ক্ষমা ও ভুল স্বীকার করা উচিত। তবে অশনি সংকেত, এসব লোক গুলিই ক্ষমতায় আসলে আমাদের শাসন করবে, দেশ পরিচালনা করবে!

প্রশ্ন: "এই তিলকতমা মুখ্যমন্ত্রীর খালেদা জিয়াকে আর এক মুহূর্তও ক্ষমতায় দেখতে চাই না" উক্তিটি কার?

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০৫ ই অক্টোবর, ২০১৮ দুপুর ১:৪৮

সৈকত জোহা বলেছেন: উনি আর হাসান মাহমুদ সমগোত্রীয় । মেলায় হারিয়ে যাওয়া দুইটি ভাই।

০৫ ই অক্টোবর, ২০১৮ দুপুর ২:০৭

নূর আলম হিরণ বলেছেন: দুইজনেই বলতে বলতে বেলাইনে চলে যায়।

২| ০৫ ই অক্টোবর, ২০১৮ দুপুর ২:৩৩

সনেট কবি বলেছেন: পড়লাম

০৫ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৩:০৫

নূর আলম হিরণ বলেছেন: ওকে।

৩| ০৫ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৩:২৬

চাঁদগাজী বলেছেন:


সে ভারতকে বাংলাদেশের সার্বিক ব্যাপারে ডাটা দেয়, ভারতীয়দের বাংলাদেশে বিনিয়োগের মধ্যস্হতা করে, বিএনপি ও ভারতের গোয়েন্দা বিভাগের মাঝে লিয়াজোঁ হিসেবে কাজ করে;

০৫ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৫:৩৩

নূর আলম হিরণ বলেছেন: বিএনপি নেতা সালাউদ্দিনের ব্যাপারে কি সে আর 'র' জানতো বলে মনে হয়।

৪| ০৫ ই অক্টোবর, ২০১৮ রাত ৮:১২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: এগুলো রাজনৈতিক কথাবার্তা। ওবায়দুল কাদেরের কথার জবাব দিতে গিয়ে এই কথা বলা হয়েছে। আর শত্রুর শত্রু আমার বন্ধু- এটা তো বৈশ্বিক একটা প্রবাদ। গয়েশ্বর রায়দের স্থায়ী কমিটিতে জায়গা না দিলে আপনারাই ট্যাগ দিবেন বিএনপি-কে সাম্প্রদায়িক দল বলে তাই এটাও একটা রাজনীতি...

০৫ ই অক্টোবর, ২০১৮ রাত ৮:৫৯

নূর আলম হিরণ বলেছেন: ওবায়দুল কাদেরের কোন কথার প্রেক্ষিতে এটা বলেছে সে? এক গয়েশ্বর দিয়ে বিএনপি নিজেদের অসাম্প্রদায়িক দল পরিচয় দিতে চাচ্ছে নাকি! সেটা হলে তো ভয়ংকর ব্যাপার স্যাপার!

৫| ০৫ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:০১

রাজীব নুর বলেছেন: সৈকত জোহা বলেছেন: উনি আর হাসান মাহমুদ সমগোত্রীয় । মেলায় হারিয়ে যাওয়া দুইটি ভাই।

০৫ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:০৩

নূর আলম হিরণ বলেছেন: হাসান মাহমুদ থেকে গয়েশ্বর বেশি চতুর, বিএনপির মত দলে স্থায়ী সদস্য হয়ে প্রভাব খাটিয়ে যাচ্ছে ভালোই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.