নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

পাশে আছি সব সময় ……………

১৯ শে মার্চ, ২০১৫ রাত ১১:২১

দু:খ
করোনা বন্ধু তোমরা, যদি না
পারি, আগেকার সেই সুরে সুরে,
গাইতে আমার গান...
প্রশ্ন করো না, হৃদয় জুড়ে এ কোন অভিমাআআআন.....
আগেকার সেই সুরে সুরে গাইতে আমার গান ....


আমরা বাঙ্গালি । আমাদের কাছে দেশ প্রেম অনেক বড় । হ্যা মাঝে মাঝে উগ্র হয়ে উঠি । কিন্তু সেটা আমাদের আবেগ থেকেই । আমাদের ভালবাসার পরিমান কেউ হিসেব করতে পারবে না । আবার যদি ঘৃনা করি তার ও পরিমান কেউ ভেবে বের করতে পারবে না ।


আজ আমাদের অনেক কষ্টের একটি দিন । যদিও রাগে এবং জীদে আমার শরীর পুরে যাচ্ছে । ইচ্ছে করছে ফিরে যেতে ৭১ এ । আমরা কি করতে পারি তা বিশ্ববাসী জানে । আর তোমরা কি করতে পার তাও বিশ্ববাসী আজ দেখে নিল ।


হ্যা হেরেছি । মেনে নিলাম । কিন্তু কেন এবং কিভাবে তা সবাই জানে । আমার কোন দু:খ নেই । খেলতে না পারলে কি আর করবে । এশিয়া কাপের পরেই বুঝে গিয়েছিল । এবার ফাইনাল ই খেলতাম কিন্তু তোমাদের তা করতে দিল না ।


কেদ না তোমরা । তোমরা বীর । তোমরা টাইগার্স । কাদবে কেন । তোমাদের জন্য যে ভালবাসা অপেক্ষা করছে । ভেব না । ওদের আমরা ওদের দেশে হারাব । ওদের ই মাটিতে বাংলা ওয়াশ করব । আসলে তোমাদের শক্তি আর আমাদের ভালবাসা দেখে ওরা ভয় পেয়েছে । কারন ওরা তো এটা পায় না ।


ফিরে এসো তোমরা । মন খারাপ কর না । জানি ভেঙ্গে পরেছ তোমরা । তবুও বলব আমরা আছি তোমাদের পাশে । থাকব সব সময় ।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.