নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

টিএসসি এর ঘটনা নিয়ে কিছু কথা ……

২৭ শে এপ্রিল, ২০১৫ দুপুর ১২:১৭

প্রথমেই বলে নেই আমি কারো পক্ষে না । এটা আমার ব্যক্তিগত মতামত । কারো চুলকানি থাকলে অন্য জায়গায় গিয়ে চুলকান ।


টিএসসির ঘটনার পর ১৩ দিন পার হয়ে গেছে । কিন্তু কোন কিছুই এখন পর্যন্ত হয়নি । দোষীরা ঘুরে বেড়াছে । আর মজা নিচ্ছে । তামাশা দেখছে । আমিও চাই এই সব নর পশুদের বিচার হোক । তাদের জন্য ই আজ অন্য সব ছেলেদের বিভিন্ন কথা শুনতে হয় । এই সব শুয়োরের বাচ্চাদের জন্য আমাদের মা বোনেরা আজ ঘর থেকে বের হতেও ভয় পায় ।

আমি সব ফুটেজ গুলো খুব খুটিয়ে দেখেছি । আর একটা বিষয় খুব ভাল ভাবে দেখেছি সেটা হল এরা সবাই একটা গ্রুপ আকারে ছিল । আশা করি এর খুব দ্রুত বিচার হবে ।


এবার আসি কিছু কথায় । অনেকেই এই ঘটনার পর ধর্ম কে টেনে এনেছেন । অনেক যুক্তি দেখিয়েছেন । ছেলেদের সম্পর্কে ইসলামিক দৃষ্টি ভঙ্গি বর্ননা করেছেন । অনেক কিছু যা বলে শেষ করা যাবে না । আমিও মানছি ইসলাম ছেলেদের দৃষ্টিনত আর লজ্জা স্থানের হেফাজত করতে বলেছেন । কেউ কেউ আবার মানসিকতার পরিবর্তনের কথাও বলেছেন । আমি সব মানলাম সম্পূর্ন দোষ ছেলেদের ।


আচ্ছা ইসলাম কি মেয়েদের জিন্স প্যান্ট.টি - শার্ট ,টপস এগুলো পরার অনুমতি দিয়েছে ?? আমার মনে হয় না । দেয়নি । আপনারা বলবেন হিজাব আর বোরকা পরা মেয়েদের ও শ্লীলতাহানী হয়েছে । সেটার কারন পশু যখন ক্ষুধার্ত আর হিংস্র হয় তখন সে সামনে যা পায় তাই ছিড়ে খুরে খায় । সে জানে না এটা ঠিক কিনা । এমন কি নিজের সন্তান পর্যন্ত রেহাই পায় না সে সময় ।


আমি আবার ফিরে আসি পয়েন্ট এ । ছেলেদের সব দোষ দিলাম । এখন ইসলামিক ভাবে ভাবি । আমরা দৃষ্টি নত করলাম , লজ্জা স্থানের হেফাজত ও করলাম । মানসিকতাও বদলালাম । এবার কি মা বোন দের জিন্স আর টপস পরে রাস্তায় বের হতে দিবেন । তারা যা খুশি তাই করুক তাদের দিকে কেউ চোখ তুলেও তাকাবে না । তারা শরীরের ভাজ দেখিয়ে হাটুক আর জন্ম দিনের ড্রেস ই পরুক ছেলেরা চোখ বন্ধ করে থাকবে । ইসলাম কি এটা সমর্থন করে ?? ইসলাম কি নারীদের জন্য পর্দা করা নিষেধ করেছে ??


আমি জানি অনেকই এই কথা বলবেন আমি ছেলেদের পক্ষে বলছি । জ্বি না তা নয় । এক হাতে কি তালি বাজাতে পারবেন । চেষ্টা করুন । আপনারা সমান অধিকার বলে চিল্লাচিল্লি করেন । কিন্তু ইসলাম নারীদের পুরুষদের থেকে বেশি অধিকার দিয়েছে । আপনার মা বোন উল্লালা পোশাক পরবে কি ইসলামিক দৃষ্টি কোন থেকে সঠিক ??


এই পোস্টের পর আমি অনেকের কাছেই অপ্রিয় হয়ে উঠব । আমি জানি । কিন্তু আমার কিছু করার নাই । দোষ শুধু এক পক্ষের নয় । আমি সেটাই বলছি ।

আর টিএসসির ঘটনা বলি । এটা আমার দেখা সবচেয়ে কলঙ্কময় একটা দিন । ছেলেদের মান সম্মান সব ধুলোয় মিশিয়ে দিয়েছে পশু গুলো । এখন তো নিজের বোন আর ভাই কে বিশ্বাস করবে না ।


এই ঘটনার সম্পুর্ন দোষ আমি ছেলেদের উপর চাপিয়ে দেব । শুধু মাত্র কিছু ছেলেরুপি জানোয়ারের জন্য আজ এই ঘটনা হয়েছে । এদের কঠোর থেকে কঠোরতম শাস্তি হোক ।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৭ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:১৩

মাঘের নীল আকাশ বলেছেন: হুজুরের কথা মত "পশু যখন ক্ষুধার্ত আর হিংস্র হয় তখন সে সামনে যা পায় তাই ছিড়ে খুরে খায়"...তাইলে ক্ষুধা লাগলে বোরখা পড়লেই কী আর না পড়লেই কী..!?? আপনে তো খাইবেনই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.