নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

ক্যান্টনমেন্ট এ রেপ!!!! অবিশ্বাস্য হলেও সত্যি!!!!!

২৪ শে মার্চ, ২০১৬ দুপুর ২:৫৪

বাংলাদেশের যদি সিকিউরড জায়গা ধরা হয় তবে ক্যান্টনমেন্ট অন্যতম । কথাটা এজন্য বললাম কারন আব্বুর যখন চাকরি ছিল তখন অনেকবার সিএমএইচ এ গিয়েছি দেখছি । তো সেখান থেকেই ধারন করতে পারি । তাছাড়া গাজীপুর ক্যান্টনমেন্ট এ গিয়েছি সেটাও ঢুকতে গেলে পারমিশন লাগে । এই থেকে ধারনা হয়েছে যে ক্যান্টনমেন্ট মানেই সিকিউরিটির এক অন্য নাম । কিন্তু সেইখানেই রেপ ।
.
সোহাগী জাহান তনু নামটা কি সুন্দর । হয়ত নামের মত দেশটাকেও সুন্দর বানাতে পারত । হয়ত কোন দিন দেশের কোন উচ্চ পর্যায়ে থাকত । হয়ত অনেক স্বপ্ন ছিল দেশ,পরিবার আর সমাজ কে নিয়ে । কিন্তু সেটা আর হলো না । পুরুষ নামকক জানোয়ার আর নপুংশক এর দল তার জীবন কেড়ে নিল । তারা শুধু রেপ করেই খান্ত হয়নি একদম শেষ করে দিয়েছে । যাতে চিরতরে আর কোন দিন প্রতিবাদ করতে না পারে । আমার মনে হয় সে খুনীদের চিনতে পেরেছে তাই তাকে হত্যা করা হয়েছে ।
.
এদেশে সবাই ইস্যুর জন্য মরিয়া হয়ে উঠে । কার কোথায় কি খুত খুজে পাওয়া যায় সেটা বের করতে আমরা অনেক পটু । কোথায় আওয়ামীলীগ, কোথায় বিএনপি,কোথায় জাতীয় পার্টি কোথায় তোমরা?? আজ কি তোমাদের ইস্যু নয় এই ঘটনা । তুচ্ছ থেকে তুচ্ছ ঘটনা তোমরা তিল থেকে তাল বানাও । আজ তাহলে তনু হত্যার বিচার করো । ন্যায় বিচার আমি চাই না । শুধু বিচার চাই সেইটা করো । তোমাদের তো ইস্যুর অভাব হবে না । ক্যান্টনমেন্ট এই ঘটনা ঘটেছে মন্ত্রী মহোদয় আপনি চুপ কেন?? বলুন এটা বিএনপির ষড়যন্ত্র । বিএনপি বলুক না এটা আমাদের লোক করতেই পারবে না কারন আমরা দেশ ও জনগনের পক্ষে । থু, থু তোমাদের রাজনীতি কে ।
.
আমি জানি না যারা রেপ করে তাদের কোন মা বা বোন আছে কি না । কারন এরা জাড়জ না হলে এমন হতো না । এইসব নপুংশকে সবার সামনে ফাসি দেয়া হোক ।

#justicefortanu

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০১৬ বিকাল ৩:১৩

শান্তনু চৌধুরী শান্তু বলেছেন: মন খারাপ হয়ে আসে বারে বারে :(

০৩ রা এপ্রিল, ২০১৬ সকাল ১০:৫৭

অপু দ্যা গ্রেট বলেছেন: হুম

২| ২৪ শে মার্চ, ২০১৬ বিকাল ৩:১৮

বিদ্রোহী সিপাহী বলেছেন: আগে এদেরকে প্রকাশ্যে নপুংশক বানানো হোক তারপর প্রকাশ্য রাস্তায় ফাঁসি

০৩ রা এপ্রিল, ২০১৬ সকাল ১০:৫৭

অপু দ্যা গ্রেট বলেছেন: আমিও আপনার সাথে একমত

৩| ২৪ শে মার্চ, ২০১৬ বিকাল ৪:১৯

গোধুলী রঙ বলেছেন: বিদ্রোহী সিপাহী বলেছেন: আগে এদেরকে প্রকাশ্যে নপুংশক বানানো হোক তারপর প্রকাশ্য রাস্তায় ফাঁসি

এই কাজ করলে, কিছু দুমুখো প্রগতিবাদী আছে, এরা বলবে এটা বর্বরতা, সৌদী স্টাইল, সুতরাং সো কলড আধুনিক সমাজ এইটা ফলো করতে পারে না।

অথচ ঐ প্রগতিবাদীর বোন যদি রেপড হয়, তখন সেই নিজেই এই কথা বলবে।

০৩ রা এপ্রিল, ২০১৬ সকাল ১০:৫৮

অপু দ্যা গ্রেট বলেছেন: আসলে তারা দুমুখো সাপ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.