নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

রেডিও নাকি রেডি হ !!!! কতটুকু বিশ্বাস যোগ্য???

০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৩০

আমি সাধারণত রেডিও শুনি না । যদি খেলা থাকে আর আমি বাইরে থাকি বা বিদ্যুৎ না থাকলে শুনি । তো গতকাল এবিসি রেডিওতে একটা প্রোগ্রাম হচ্ছে যাহ বলিব সত্য বলিব । তো ভাবলাম শুনি কি হয় । এক লোক আসছে ইমন নাম । তো সে তার গল্প শুরু করে মানে জীবনের কাহিনী । আমিও শুনি ।
.
সে বই পড়তে ভালবাসে,রক্তদান করে কাউকে কষ্ট দেয় না । মোটামুটি ভাল মানুষ এটা শুরুতেই বলে । আমার ও ভাল লাগে যাক মনে হয় ভাল প্রোগ্রাম । তো এক পর্যায়ে সে বলে তার ৩য় শ্রেণীতে থাকার সময় এক মেয়েকে ভাল লাগে । আমি একটু থতমত খেলাম । কারন তার বয়স । যখন কার ঘটনা তখন সেটা '৯২ বা '৯৩ এর দিকের ঘটনা । কারন সেই সময়টায় এসব বিষয় খুব কম ই ঘটে । যাক বাদ দিয়ে গেলাম । তো সেই মেয়ে কে সে ৫ম শ্রেণীতে উঠে ভালবেসে ফেলে । বাহ কত ভাল । সেটাও বাদ দিলাম । এর ভিতর আরজে কিবরিয়া তার পেজের বিজ্ঞাপন দিলেন আর বললেন প্লিজ লাইক । তার মত একজন এটা বলবে আশা করিনি । এটাও বাদ দিলাম । মেজাজ ঠান্ডা করে শুনতে হবে ।
.
যাই হোক, লোকটা তার জীবন কাহিনী চালিয়ে যাচ্ছে । সে মাদ্রাসায় ভর্তি হয় কিন্তু পড়ে না । তার প্রেমিকার কথা মনে পরে । এই করতে করতে সে আবার সিক্স এ স্কুলে ভর্তি হয় কিন্তু তার প্রেমিকা ক্লাস নাইনে । সে যখন ৮ম শ্রেনীতে তার সাথের কেউ একজন মেয়েটিকে নিয়ে খাবার মন্তব্য করে । পরে সে তাকে মেরে ফেলে । এছাড়া সে ববাসা থেকে টাকা চুরি করছে, ফেনসিডিল এর বব্যবসা করছে । এত বিস্তারিত লিখতে পারব না । এর মধ্যে আবার কিবরিয়া ভাই এসএমএস পোল এ ভোট চায় যে সে কাহিনী চালিয়ে যাবে নাকি বন্ধ করে দেবে । জবাব আসে ৮৭% চালিয়ে যাবে । কিন্তু কাহিনীর প্রায় দুভাগ শেষ পর্যায়ে তখন এই ফলাফল । এত বেশি মেজাজ গরম হলো কি বলব । রেডিও শোনা বন্ধ করে দিলাম ।
.
এবার লোকটার প্রসঙ্গে আসি সে নাকি কারো সাথে মিশতে পারত না । একটু নাকি উগ্র ছিল । আমার প্রশ্ন যদি মিশতেই না পারতেন এসব কি হাওয়ার উপর দিয়া করছেন । তারপর যেই ছেলেকে হত্যা করছেন গতকাল ই নাকি প্রকাশ হইছে যে এই লোকটাই সেই ছেলের হত্যা কারি ।
.
আমি আমজনতা এত কিছু বুঝি না । আপনারা শো করেন । ডা আনেন পুলিশ আনেন যারা শোনে তাদের মন্তব্য নেন । ফোন কল সব কিছুই ঠিক আছে ।
এই কাহিনীর বিশ্বাস যোগ্যতা কতটুকু??

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৬

শ্রীঅভিজিৎ দাস বলেছেন: X(( :#)

০৬ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৬:২৭

অপু দ্যা গ্রেট বলেছেন: ধন্যবাদ

২| ০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৫:১১

ফারিহা নোভা বলেছেন: আমার মনে হয় সব বানানো লোক দেখানো কাহিনী। রেডিও চলে না তো তাই ছাইপাশ যা মনচায় তাই পাবলিকরে গেলানোর চেষ্টা।

০৬ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৬:২৭

অপু দ্যা গ্রেট বলেছেন: আমার ও তাই মনে হয়

৩| ০৪ ঠা এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৬:৫৯

বিজন রয় বলেছেন: আমরা কিছুই বুঝিনা।

০৬ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৬:২৮

অপু দ্যা গ্রেট বলেছেন: আমিও কিছু বুজি না

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.