নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মরুভূমির জলদস্যু

মরুভূমির জলদস্যু

মরুভূমির জলদস্যুর বাগানে নিমন্ত্রণ আপনাকে।

মরুভূমির জলদস্যু › বিস্তারিত পোস্টঃ

শী-হাল্ক : অ্যাটর্নি অ্যাট ল ( সিজন - ১ : এপিসোড - ৩ )

১৭ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১১:৫২



শী-হাল্ক : অ্যাটর্নি অ্যাট ল (She-Hulk : Attorney at Law) একটি আমেরিকান টেলিভিশন মিনিসিরিজ যা মার্ভেল কমিকস-এর শী-হাল্ক চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের (MCU) অষ্টম টেলিভিশন সিরিজ।

কাহিনী সূত্র : আমরা দেখেছি তরুণী আইনজীবী জেনিফার একটি গাড়ি দূর্ঘটনায় তার ভাই ব্রুসের (হাল্ক) রক্ত তার শরীরে মিশে গেলে সে নিজেও হাল্কের মতো হয়ে যায়। আদালত কক্ষে জেনিফার হাল্ক হয়ে টাইটানিয়াকে পরাজিত করে। সেই মামলাটি হেরে গিয়ে জেনিফার তার চাকরিটি হারিয়ে অন্য একটি ল-ফার্মে সুপারহিউম্যান ল বিভাগের প্রধান হিসেবে চাকরি পায়। সেখানে তাকে শী-হাল্ক হয়ে সুপারহিউম্যানদের মামলাগুলি লড়তে হবে। শী-হাল্ক তার প্রথম মামলা পায় এককালের ব্রুসের শত্রু এমিল ব্লনস্কি (অ্যাবোমিনেশন)কে প্যারোলে মুক্ত করার। কিন্তু ঠিক তখনই এমিল ব্লনস্কির জেল থেকে পালানোর একটি ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় এমিল ব্লনস্কির মুক্তি পাওয়াটা কঠিন হয়ে পরে।

She-Hulk : Attorney at Law (Season-1 : Episode-3) : The People vs. Emil Blonsky



ব্লনস্কি জেনিফারকে জানায় জাদুকর ওয়াং (Wong) তার ইচ্ছের বিরুদ্ধে তাকে তার জেলের সেল থেকে সরিয়ে নিয়ে গিয়ে ছিল। সে চাইলে জেলের সেলে না ফিরে পালিয়ে যেতে পারতো, কিন্তু সে না পালিয়ে স্বেচ্ছায় কারাগারে ফিরে এসেছে।
ব্লনস্কি সত্যি বলছে কিনা সেটা জানার জন্য জেনিফার ওয়াংকে খুঁজতে থাকে। তখন ওয়াং এসে জানায় ব্লনস্কি সত্যি কথাই বলছে। ওয়াং আদালতের সামনে স্বাক্ষী দিতেও রাজি হয়। ওয়াং এর সাক্ষ্য পেয়ে ও ব্লনস্কি নিজেকে শুধরে নিয়েছে বুঝতে পেরে আদালত ব্লনস্কিকে প্যারোলে মুক্তি দেয়। তবে তাকে আর কখনো অ্যাবোমিনেশনে রূপান্তরিত হতে নিষেধ করে দেয়া হয়।


অন্যদিকে জেনিফারের প্রাক্তন সহকর্মী ডেনিস একটি মামলার জন্য অতিমানবীয় আইন বিভাগের কাছে আছে। সে জানায় একজন নিউ অ্যাসগার্ডিয়ান রুনা যে অন্য যেকোনো লোকের রূপধারন করতে পারে, সে আমেরিকান র‍্যাপার মেগান থি স্ট্যালিয়নের (Megan Thee Stallion) রূপ ধরে তার সাথে প্রেমের অভিনয় করে প্রচুর টাকা হাতিয়ে নিয়েছে। মামলাটি জেনিফারের একজন সহকর্মী দেখছিলো। জেনিফারে সাহায্যে ডেনিস মামলাটি জিতে যায় এবং রুনার জেল হয়।


রাতে জেনিফার একা একা বাড়িতে ফেরার সময় পথে চার জন লোক নিউ অ্যাসগার্ড থেকে চুরি করা কিছু যন্ত্রপাতি নিয়ে তার উপরে হামলা করে তার রক্তের নমুনা সংগ্রহ করার চেষ্টা করে। জেনিফার তখন শী-হাল্কে পরিবর্তীত হয়ে তাদের প্রতিহতো করে।

এপিসোড এখানেই শেষ হয়। বাকি এপিসোডগুলির কাহিনী আগামীতে লিখবো।

শী-হাল্ক : অ্যাটর্নি অ্যাট ল ( সিজন - ১ : এপিসোড - ১ )
শী-হাল্ক : অ্যাটর্নি অ্যাট ল ( সিজন - ১ : এপিসোড - ২ )

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১২:৪৫

জ্যাক স্মিথ বলেছেন: সময় করে একদিন দেখতে হবে। কতকিছু যে দেখতে চাই, পড়তে চাই, শুনতে চাই কিন্তু ঠিক সময় করে উঠতে পারি না।

১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১২:৪৮

মরুভূমির জলদস্যু বলেছেন:
- সিরিজটি আমার কাছে খুব একটা ভালো লাগেনি। দেখে নিতে পারেন।

২| ১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১:৫৬

সোনাগাজী বলেছেন:



ভুলুর সংবাদ?

১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১১:৪৩

মরুভূমির জলদস্যু বলেছেন:
আশ্রমে লালু-ভুলুর শেষ অধ্যায়!!

৩| ১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১:০৯

রাজীব নুর বলেছেন: হাল্ক মাল্ক আমার পোষাবে না। তাই দেখি না।

১৮ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ৯:৪০

মরুভূমির জলদস্যু বলেছেন:
- আমি খুব আগ্রহ নিয়ে দেখতে শুরু করেছিলাম, এবং সত্যি বলতে ততোটা ভালো লাগেনি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.