নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লেখালেখি হলো আমার জগত, আমার মানস ভ্রমণের অখন্ড মানচিত্র । কল্পনার চরিত্রগুলোকে আমি লেখার জগতে বাস্তবতার ন্যায় সদর্পে চারণ করাতে চাই। আমি তাদের হাসি কান্না সুখ দুঃখে তুলির আঁচড় ছুঁয়ে দিয়ে অপছন্দের আঁকগুলো ইরেজার দিয়ে ঘষে তুলে বসাতে চাই কল্পনার রঙ ।

শাফায়াত উল্লাহ রহমত

খুব জটিল,ভীষণ সহজ এবং আবেগী নিতান্তই সহজ-সরল খোলা মনের মানুষ...আমার অভিধানে কান্না বলে কিছু নেই, তবে কষ্ট পাই খুব সহজে... যে যা দেয় তা ফিরিয়ে দেই। সে যদি হয় ভালোবাসা, তবে ভালোবাসা, অবহেলা হলে অবহেলা, কষ্ট হলে কষ্ট... আমার এ নীতি থেকে আজ পর্যন্ত বিচ্যুত হইনি,হতে চাইও না...।

শাফায়াত উল্লাহ রহমত › বিস্তারিত পোস্টঃ

বি, এন, পি নেতার আত্ন-উপলব্ধি..

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪৮

বেগম খালেদা জিয়ার ধমক এবং হুঁশিয়ারি শুনার পর নীতি নিরধারনী পর্যায়ের সিনিয়র একজন নেতা বউ এর ধমক খেয়ে প্রতিরাতের মত বিছানায় মশারী টাঙ্গানোর পর কিছুক্ষনের জন্য অন্য রুমে টিভি দেখতে গেলেন । এর ফাকে দিয়ে হয়তো কোন এক ফাকে দিয়ে অনেক গুলা মশা ঢুকেছিলো মশারীর ভেতর। বাতি বন্ধ থাকায় তা তো আর ভিতরে ঢুকার আগে বোঝার উপায় ছিলো না । যায়হোক টিভির রিপোর্টার এর রিপোর্টএ তখন বলা হচ্ছিল আন্দোলনে যারা ভুমিকা রাখবেন তারাই নেতৃত্ব পাবেন। তো নেতাজী তখন রণকৌশল ঠিক করতে করতে ঘুমুতে গেলেন। সারাদিনের পরিশ্রম এর কারনে শোয়ামাত্র তিনি গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে গেলেন । তার কানে তখন মশাদের ভন ভন শব্দ কে আওয়ামী ছাত্রলীগের মিছিল মনে হচ্ছিল, আর তার কাছে এগিয়ে আসা মশাদের মনে হচ্ছিল আওয়ামী পুলিশ এর এগিয়ে আসা। যাই হোক ঘুমের মাঝে অতি বিপ্লবী হতে তো আর সমস্যা নেই, তো উনি বলে উঠলেন দাঁড়া হারামীর বাচ্ছারা তোদের অত্যাচারে আর টিকাই যাচ্ছে না । আজ তোদের নিস্তার নেই আমার হাত হতে, সারারাত ঘুমের মধ্যেই তাদের সাথে সেইরকম একটা ফাইট হলো । সকালে গিন্নী তাকে ঘুম হতে উঠাতে ডাক দেয়ার সাথে সাথে নেতা বক্ত্যবদেয়ার ন্যায় বলে উঠলেন, প্রিয় নেত্রী আপনার কথায় আমার হুঁশ হয়েছে এই দেখেন আন্দোলন করতে গিয়ে আমি আজ রক্তাত, আমি পুলিশ এবং আওয়ামীলীগের মিছিল খতম করে দিয়েছি। বউ ধমক দিয়ে তাকে ঘুম থেকে উঠানোর পর তিনি দেখলেন তার খাটের চাদর , বালিশ , সবুজ মশারী , গেঞ্জী , গালে , হাতে সব জায়গায় রক্ত লেগে একাকার ! তখন তিনি বুজতে পারলেন যে তাকে দিয়ে আসলে মশা মারা ছাড়া অন্য কোন আন্দোলন আসলে সম্ভব নয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.