নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

ইসলামের শত্রু জামাত ইসলাম

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৩

জামাত শিবির আমাদের জাতীয় পতাকা ছিঁড়ে ফেলেছে, শহীদ মিনার ভাংচূর করেছে । নাস্তিক আস্তিক পরে বুঝুম নে আগে যুদ্ধাপরাধীদের বিচার হোক। নাস্তিক'রা তো ৭১ এ বেঈমানী করেনি । গাড়ি বাসে আগুন দেয়নি । হরতাল ডাকেনি । নারীর উপর অত্যাচার করেনি। কোনো নাস্তিক'ই দেশের সাথে বেঈমানী করেনি ।



আমাকে ক্ষমতা দেওয়া হোক- ২৪ ঘন্টার মধ্যে সমস্ত রাজাকারের ফাসি দিয়ে দিবো । কোনো ভুংভাং করবোনা । ট্রাইবুনাল, বিচার, তদন্ত আদালত- কোনো ঝামেলায় যাবো না । ধর তক্তা মার পেরেক ।



হরতাল আমি পছন্দ করি না । যারা হরতাল দেয় তাদের কে আমি ঘৃনা করি ।পুলিশের সাথে চলবে হরতালকারিদের সংঘর্ষ।কিছু গাড়িতে আগুন দেওয়া হবে- কিছু মানুষ মরবে ।মসজিদে আগুন দেয়া, জাতীয় পতাকা ছিন্ন-ভিন্ন করে পদদলিত করা, শহীদ মিনার ভাংচুর করা,সাংবাদিক ও পুলিশের উপর চড়াও হওয়া, মসজিদের মাইক ব্যাবহার করে সাধারণ ধর্মপ্রাণ মুসলমানদের উস্কানি দেয়া হবে । ব্লগার'রা সাবধান, দেশের বর্তমান পরিস্থিতে কোনো বিশেষ দলের পক্ষ নিয়ে কিছু লিখবেন না । জামায়াত শিবিরের চরিত্র পাল্টায়নি। ওদের ৭১ এ যে মূর্তি ছিলো এখনো সেই মুর্তি !



ক্ষমতায় থেকেও কেন সরকার জামায়াত শিবিরের ব্যাপারে এতো দিশেহারা ? সরকার যদি চায় যু্দ্ধাপরাধীদের বিচার- তাহলে এতো দেরী কেন ? এদেশে খুব বেশী হলে ৫% লোক জামায়াত শিবির । প্রতিদিন জামায়াত শিবির কোথাও না কোথাও কোকটেল বিস্ফোরন করেছে । সাঈদী হুমায়ূন আহমেদের পিতা তৎকালীন পুলিশ কর্মকর্তা ফয়জুর রহমানসহ অসংখ্য মুক্তিযোদ্ধা হত্যা, নির্যাতন, নারী ধর্ষণ ও লুটপাটে অভিযুক্ত ধর্মের লেবাসধারী এই নেতা স্বাধীন বাংলাদেশেও দীর্ঘ ৪ দশক ধরে নানা অপকর্মের সঙ্গে জড়িত আছে। আগামীকাল সাঈদীর রায় হবে তাই জামায়াত হরতাল ডেকেছে । হরতাল দিয়ে কি রায় ঠেকানো যাবে ? সব গুলো রাজাকারের দ্রুত বিচারের মাধ্যমে জন্মভূমিকে কলঙ্কমুক্ত করতে হবে ।



বাজারে আগুন।

শিল্প কারখানায় আগুন ।

বস্তিতে আগুন ।

রাজনীতিতে আগুন।

গাড়িতে আগুন ।

বই মেলায় আগুন ।

এখন বুকে জ্বলছে আগুন...



এক আকাশ আনন্দ নিয়ে নিজের জন্ম ভূমিতে বেঁচে থাকতে চাই । হরতাল, কোকটেল সংঘর্ষ চাই না । নিজের দেশের পতাকার রবং শহীদ মিনারের অসম্মান চাই না । দেশে যারা অশান্তি করে তাদের ধরে মেরে ফেলুন । জয় বাংলা ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৫

বোকামন বলেছেন: জয় বাংলা

২২ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:৩৩

রাজীব নুর বলেছেন: জয় বাংলা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.