নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

সবাই ধৈর্য্য ধরুন, সব কিছু ঠিক হয়ে যাবে

২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪০

জামায়াত শিবিরের তান্ডবে- রাস্তায় বের হলে ঘরে ফেরার নিশ্চয়তা নিয়ে শঙ্কা ক্রমেই বেড়ে যাচ্ছে। সাধারন জনগন পুলিশ আর জামায়াত শিবিরের সংঘর্ষে পড়ে প্রান হারাচ্ছে ।যারা প্রান হারাচ্ছে তারা হয়ে যায় শিবির কর্মী । পুলিশের গুলিতে কেউ মারা গেল সেও হয়ে যায় শিবির কর্মী । কিন্তু আমার মনে হয়- জামায়াত শিবির এবং পুলিশের সংঘর্ষে সাধারন মানুষ মারা যাচ্ছে । আসল বদমাশ গুলার কিচ্ছু হচ্ছে না । তারা সংঘর্ষ শুরু করে দিয়ে পালিয়ে যাচ্ছে । আর যে দু'চার জন ধরা পড়ছে এবং মারা যাচ্ছে - তারা পথচারী ।



যুদ্ধাপরাধীদের বিচারের রায়ে জামায়াত শিবির কুত্তা পাগল হয়ে গেছে । তারা ভয়াবহ কিছু করার জন্য ওৎ পেতে আছে । তারা যে কোনো সময়- যে কোনো জায়গায় বড় রকমের হামলা চালাতে পারে । শুধু শাহবাগ এলাকায় বাংলার দামাল ছেলেরা থাকে না, সারা বাংলাতেই বাংলা মায়ের দামাল ছেলেরা আছে । কাজেই, সারা বাংলায় নিরাপত্তা বাড়াতে হবে ।



মন্দির ভেঙ্গে লাভটা কি ? আজ সারাদেশে ৫০ জন নিহত হয়েছে । সারাদিন বাসায় বন্দী হয়ে থাকতে ভালো লাগে ? রাস্তার পাশের দোকান থেকে যে দাঁড়িয়ে এক কাপ চা খাবো সেই উপায়ও নেই । সব দোকান বন্ধ। হুটহাট রাস্তায় দৌড় ঝাঁপ শুরু হয় । পুলিশ এসে মার শুরু করে। ধরে থানায় নিয়ে যায় । একথায় বলে না- পাটায় পুতায় ঘষাঘষি মরিচের দফা শেষ, সাধারন জনগনের অবস্থা হয়েছে এই রকম ।



জামাতা শিবির পতিহত করার জন্য শুধু পুলিশ ব্যাব আর বিজিবি দিয়ে হবে না । আর্মি নামানো হোক । জামাত শিবির দেশ থেকে কেবারে নিচিহ্ন করা হোক ।দেশের মানুষের জান-মালের ১০০% নিশ্চতা দেওয়া উচিত সরকারের ।জামায়াত শিবির এইবারের বইমেলাটা আনন্দহীন করে দিলো । তার উপর বইমেলাতে শুধু বাংলা একাডেমী'র আধিপত্যটা আমার ভালো লাগে না ।



মাননীয় প্রধানমন্ত্রী, আপনি এই দেশের প্রধান । সুখে দুঃখে আপনি ছাড়া আমাদের আর কেউ নেই । সারা দেশের মানুষ আপনার মুখের দিকে তাকিয়ে আছে । জামায়াত শিবিরের হাত থেকে আমাদের বাঁচান । তারা সারা দেশে হলি খেলায় মেতে উঠেছে । টিভিতে এখন খবর দেখতে ভয় লাগে । শাহবাগ থেকে তো কেউ গাড়িতে আগুন দেয়নি, কাউকে হত্যা করেনি, মন্দির ভাঙ্গেনি, বরং টানা ২৪ দিন পার হয়ে গেল শান্তি পূর্ণভাবে ।



সাঈদী'র ফাসির রায় হয়ে গেছে । এখন সাঈদী'র উচিত তার দলকে বলা- তান্ডব বন্ধ করো । আমি ৭১ এ পাপ করেছি, তার শাস্তি আমাকে দেওয়া হয়েছে । এখন তোমরা ( জামায়াত শিবির ) তান্ডব বন্ধ করে দেশকে ভালোবাসো । দেশের মঙ্গলের জন্য কাজ করো । আমি দেশের সাথে বেঈমানী করে যে মহা ভুল করেছি- তোমরা সেই ভুল করো না। তাহলেই তো সমস্ত ঝামেলা শেষ হয়ে যায় । দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে ।



একতারা তুই দেশের কথা বলরে এবার বল,

আমাকে তুই বাউল করে, সঙ্গে নিয়ে চল,

জীবন মরণ মাঝে, তোর সুর যেন বাজে।



আমরা আমা্দের দেশটাকে অনেক ভালোবাসি ।সবাই ধৈর্য্য ধরুন, সব কিছু ঠিক হয়ে যাবে। মহান আল্লাহ উপর থেকে সব কিছু দেখছেন । জয় বাংলা ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫০

এখনও গল্প লিখি বলেছেন: ভালো লেখা

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৯ দুপুর ১:২৬

রাজীব নুর বলেছেন: অনেক ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.