নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

পামেলা অ্যান্ডারসন

৩০ শে জানুয়ারি, ২০১৪ রাত ১:১২

হলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। আমার একজন অসম্ভব প্রিয় অভিনেত্রী হচ্ছেন- পামেলা অ্যান্ডারসন। পামেলা অ্যান্ডারসন মানেই আঁটোসাটো পোশাক, লো-কাট টপ, ছোট স্কার্ট এবং হট প্যান্ট। অভিনয় করেছেন অ্যাকশান, কমেডিসহ বিভিন্ন ধরনের মুভিতে। খোলামেলা বিকিনি পোজ আর শরীরী আবেদনের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন সবসময়। রিয়েলিটি শো বিগ বস-ফোরে এসেছিলেন এই পামেলা। টিভি সিরিয়াল ‘বে ওয়াচে’ স্বল্পবসনে অভিনয় করে বিশ্বের লাখো মানুষের মন জয় করেছেন পামেলা অ্যান্ডারসন।



একাধিকবার প্লেবয় ম্যাগাজিনের কাভারে হাজির হয়েছেন নগ্ন হয়ে।পামেলা মূলত প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদ গার্ল হয়ে আলোচনায় এসেছেন। 'প্লেবয়' ম্যাগাজিনের ৫৭ বছরের ইতিহাসে পামেলা ১৩ বার সর্বাধিকবার প্রচ্ছদ মডেল হয়েছেন।পামেলার পরে পৃথিবীতে অনেকেই এসেছেন কিম কাদারসিয়া, ‘সেক্স অ্যান্ড দ্য সিটি’র ক্যাডেন্স বুশনেল... কিন্তু একটা রেকর্ড এখনও ভাঙেনি। পামেলা ১৯৯০ সালে 'প্লেবয় সেক্সি লেঙ্গরিয়া-২' ছবির মধ্য দিয়ে হলিউডে পা রেখেছিলেন।



১৯৬৭ সালের ১ জুলাই কানাডার ব্রিটিশ কলম্বিয়ায় পামেলার জন্ম। সেটি কানাডার শতবর্ষ, ‘শতবর্ষের শিশু’র জন্ম দেওয়ার জন্য পামেলার বাবা ব্যারি ও মা ক্যারল অ্যান্ডারসন পুরস্কার পেয়েছিলেন। পামেলা বলেন, ‘‘সকালবেলা ভালবাসাবাসির কাজটা করলে ‘মর্নিং সিকনেস’ কেটে যায়। তখন নিজেকে একই সঙ্গে সুখী এবং বিষণ্ণ লাগে।’’ তিনি দীর্ঘদিন প্রাণী অধিকার সংরক্ষণ বিষয়ক সংস্থা 'পিপল ফর দি এথিক্যাল ট্রিটমেন্ট অব এনিমেলস'র (পেটা) শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।



জীবনের প্রথমবার প্লেবয় ম্যাগাজিনের শুটে তিনি অঝোরে কেঁদেছিলেন। প্রথম প্রথম প্লেবয়ের জন্য খোলামেলা ছবি তোলার প্রস্তাব পেয়ে তিনি বেশ ঘাবড়ে গিয়েছিলেন। এ প্রসঙ্গে পামেলা বলেন, 'আমি প্লেবয়ের প্রস্তাবটি পেয়ে প্রথমবার বেশ বিব্রতবোধ করছিলাম। কিন্তু আমার মায়ের উৎসাহতেই শেষ পর্যন্ত প্লেবয়ের মডেল হতে রাজি হয়েছিলাম।'

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ৩০ শে জানুয়ারি, ২০১৪ রাত ১:৪৭

রাজীব বলেছেন: :P :P :P

২| ৩০ শে জানুয়ারি, ২০১৪ সকাল ৭:৪৬

পথহারা নাবিক বলেছেন: B-) B-)

৩| ৩০ শে জানুয়ারি, ২০১৪ বিকাল ৫:০৮

নক্ষত্রপথ বলেছেন: কিছু পিকচার দিবেন না ??

৪| ৩০ শে জানুয়ারি, ২০১৪ বিকাল ৫:২৪

ইসতিয়াক অয়ন বলেছেন: ভাই বোরাত মুভিটার কথা মনে করাই দিলেন :P

৫| ৩১ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:৩৭

কামরুল ইসলাম রুবেল বলেছেন: এ প্রসঙ্গে পামেলা বলেন, 'আমি প্লেবয়ের প্রস্তাবটি পেয়ে প্রথমবার বেশ বিব্রতবোধ করছিলাম। কিন্তু আমার মায়ের উৎসাহতেই শেষ পর্যন্ত প্লেবয়ের মডেল হতে রাজি হয়েছিলাম।' :D :D :D :D :D :D :D :D :D ;) ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.