নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

সাকিবকে মাঠে দেখতে চাই, নইলে খবর আছে ...

০৭ ই জুলাই, ২০১৪ রাত ৮:৪৭

হুকুম এবং দাবী একটাই সাকিবকে খেলার মাঠে দেখতে চাই। আমাদের দেশ ক্রিকেট পাগল দেশ। সাকিব আল হাসান, ক্রিকেট বিশ্বের এক পরিচিত নাম। আসলে সাকিব এ পোড়া দেশে জন্ম নিয়েই ভুল করছে।



গায়ের জোরে বিসিবিতে বসে আছেন। বিনা ভোটে এমপি হয়েছেন, এখন আবার বড় গলায় কথা কন... একেক টারে ধরে থাপড়ানো দরকার। ক্রিকেটের ক বোঝে না যেই লোক- ক্রিকেটের প্রধান হয়ে বসে আছেন।

সব নষ্টদের দখলে চলে যাবে। সব চলবে ভন্ডদের কথায়। সাকিবের বিরুদ্ধে বিসিবির অন্যায্য শাস্তির প্রতিবাদ জানাই এবং তাদের এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানাই। হারামজাদা গুলো আশরাফুল এর পর সাকিবের ক্যারিয়ারটা ও ধ্বংস করে দিতে চায়।



ছয় মাস ক্রিকেট থেকে সাকিবকে দূরে রাখলে ক্ষতি হবে বাংলাদেশের। বোর্ড কি ক্রিকেটারদের ক্রীতদাস মনে করে? আমার মনে হয় বোর্ডের কুকুর ছানা গুলা অন্যদের মত সাকিবকে পা চাটাতে পারে নাই বলেই ওর উপর যত ক্ষোভ!



দেশের স্বার্থে আমরা সবাই এক এটা প্রমান এবং প্রতিষ্ঠিত করতে হবে। সব ধ্বংস করে দিবে এই পাপন গং। পাপনের পদত্যাগ চাই আর সাকিবকে মাঠে দেখতে চাই। নইলে খবর আছে বলে দিলাম... জয় বাংলা।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৭ ই জুলাই, ২০১৪ রাত ৮:৫৫

হরিণা-১৯৭১ বলেছেন: বিহারীরা এদেশে এনেছিল ক্রিকেট

২৮ শে জুলাই, ২০১৯ সকাল ১০:০৩

রাজীব নুর বলেছেন: হা হা হা

২| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ৯:৪৬

সেলিম আনোয়ার বলেছেন: ক্রিকেট নিয়ে সব আশংকাজনক ব্যাপারস্যাপার ঘটছে। বাংলাদেশের ক্রিকেটকে সবাই মিলে কবর দেয়ার ঘৃন্য চক্রান্তে মেতে উঠেছে। এ থেকে পরিত্রাণ চাই ্

২৮ শে জুলাই, ২০১৯ সকাল ১০:০৪

রাজীব নুর বলেছেন: হুম।

৩| ১১ ই সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:৪৭

ইমরান আশফাক বলেছেন: পাপন গংদের ধারনা যে ক্রিকেটারদের এতো এতো সুযোগ-সুবিধা দেওয়ার পরও কোনরুপ উন্নতি হচ্ছে না বিধায় এইরুপ খড়গহস্ত হতে ব্যাধ্য হয়েছে, এমনকি সাকিবকেও আমরা ছাড় দেই না। সবাই হাত তালি দাও আমাদের বলিস্ঠ ভূমিকার জন্যে। কিন্তু আসল ঘটনা আমরা সবাই ইতিমধ্যে জেনে ফেলেছি।

কারা কোনরুপ পারফরমেনস করতে না পেরেও দলে টিকে আছে এবং কিসের জোরে টিকে আছে তা আমরা জানি।

একটা কথা, যারা নিজ যোগ্যতায় এখানে আসে তাদের আচারন আর যারা অন্যের অনুগ্রহে এখানে আসে তাদের আচারন এক হতে পারে না। মুদী দোকান চালানোর যোগ্যতা নেই তাকে যদি বিসিবির কর্নধার বানানো হয় তাহলে আপনি এখান থেকে আর কি রিটার্ন আশা করতে পারেন?

আর হাতুরীসিং না কি যেন কোচের নাম? ওনার পারফরমানস কেমন তা এই ওয়েস্ট ইনডিজ টুরেই দেখা যাচ্ছে। হাড়ির একটা ভাত টিপলেই বাকী ভাতগুলোর খবর জানা হয়ে যায়, অর্থাৎ ওনার যোগ্যতা বুঝা হয়ে গেছে। কথায় আছে না খালি কলসি বেশী আওয়াজ করে।

২৮ শে জুলাই, ২০১৯ সকাল ১০:০৫

রাজীব নুর বলেছেন: মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

৪| ২৮ শে জুলাই, ২০১৯ সকাল ১০:০৮

কালো যাদুকর বলেছেন: সাকিব দেখলাম বেড়াচ্ছে। ভাল , একটু রেস্ট করুক।

২৮ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:২৩

রাজীব নুর বলেছেন: হুম। পুরো পরিবার নিয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.