নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

হে... আল্লাহ! আমাদের দেশটাকে, দেশের প্রতিটা মানুষকে এদের হাত থেকে রক্ষা করো!!

০৪ ঠা জুলাই, ২০১৬ দুপুর ১২:৪৩


জঙ্গি তো জঙ্গিই! সে আইএস হোক আর জেএমবি হোক। কাজ তো সব জঙ্গি গোষ্ঠীর একই। সন্ত্রাসের মাধ্যমে শাসক গোষ্ঠীকে উৎখাত করে তাদের মতাদর্শ প্রতিষ্ঠা করা।

অনেকদিন ধরে পশ্চিমা গোয়েন্দারা বড় ধরনের হামলার বিষয়ে আশঙ্কা করে আসছিলেন।
গুলশান তান্ডবের ‘দায় স্বীকার’ করেছে আইএস। কিন্তু মার্কিন সরকার বলছে, এই হামলায় আইএস নয়, আল-কায়েদা জড়িত।

আইএসের তৎপরতার কেন্দ্রস্থল মধ্যপ্রাচ্য। আইএসের প্রকাশিত দাবিক ম্যাগাজিনে বাংলাদেশ শাখার প্রধানের সাক্ষাত্কার সহ ফিচার ছাপা হয় বহু আগে। আইএসের প্রতিষ্ঠাতার নাম আবু বকর বাগদাদী। এই জঙ্গি আমেরিকায় বন্দি ছিল বহু বছর।
বাংলাদেশে আইএস আছে, আইএস নেই বিতর্ক এখনও থেমে নেই। দেশে যে কোনও ধরনের হত্যাকান্ড ও হামলার ঘটনার পর ‘দায় স্বীকার’ করে বিবৃতি দেয় আইএস। এর পরও সরকারের পক্ষে বলা হয়, দেশে কোনও আইএস জঙ্গির অস্তিত্ব নেই। তাহলে গুলশান হামলা চালালো কারা?

জঙ্গিরা ভারী আগ্নেয়াস্ত্র বহন করে রেস্তোরাঁয় পৌছালো কিভাবে? ঢাকার একটা মর্ডান ছেলে নিমরাস ইসলাম ঠিক কি কারণে জঙ্গি হলো আমাকে বলবেন?

নিহত সাত জাপানির মধ্যে ছয় জন ছিলো মেট্রোরেল প্রকল্পের সমীক্ষক। এই সমীক্ষকদের রিপোর্টের উপর নির্ভর করছে ২২ হাজার কোটি টাকার প্রকল্পটির ভবিষ্যত। আমার প্রশ্ন হচ্ছে, এক সাথে একই কাজের সাথে জড়িত ব্যক্তিবর্গ সেখানে গেলো কিভাবে?

নিহত ইতালি নাগরিকদের মধ্যে ৬ জন ছিলো গার্মেন্টস বায়ার। একসাথে এতজন গার্মেন্টস বায়ার ঐ রেস্ট্রুরেন্ট গেলো কিভাবে? তাদেরকে কি কেউ দাওয়াত দিয়ে নিয়েছিলো? একসাথে এতজন গার্মেন্টস বায়ার হত্যার কারণ কি থাকতে পারে?
গতবছর এই গুলশানেই দুর্বৃত্তদের হামলায় নিহত হন ইতালীয় নাগরিক তাবেল্লা সিজার। তখন মাত্র এক সপ্তাহের ব্যবধানে রংপুরে একই কায়দায় নিহত হন হোশি কুনিও। জঙ্গিদের যে ধ্বংসযজ্ঞ ঢাকাতে শুরু হয়েছে তা হয়তো একে একে সব বিভাগীয় শহরে তারপরে জেলা শহরে ছড়িয়ে পরবে।

দেশে জঙ্গি হামলা কিভাবে হচ্ছে? প্ল্যান কোথায় হচ্ছে- বাংলাদেশে, হামলা কারা চালাচ্ছে- বাংলাদেশীরা!! কারা মারা যাচ্ছে- বাংলাদেশীরা, আন্তর্জাতিক ভাবে কাদের সম্মান নষ্ট হচ্ছে- বাংলাদেশীদের।

আমরা সাধারণ জনগণ আমরা শান্তি চাই। আমরা ডান-বাম বুঝিনা, আমরা বুঝি শান্তি। আমরা শান্তি চাই। আমরা চাইনা দেশে বোমাবাজি হোক। দেশ মধ্যপ্রাচ্যের মত অস্থির দেশ হোক।

হে... আল্লাহ! আমাদের দেশটাকে, দেশের প্রতিটা মানুষকে এদের হাত থেকে রক্ষা করো!!

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুলাই, ২০১৬ বিকাল ৩:৪৮

তানভীরএফওয়ান বলেছেন: হে... আল্লাহ! আমাদের দেশটাকে বিশহের প্রতিটা মানুষকে এদের হাত থেকে রক্ষা করো!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.