নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আমি একজন মেয়েকে দেখার করা জন্য বলছি। সে বলছে, আমার সাথে কেন সে দেখা করবে? আর এর উত্তর দিতে পারছি না। কিভাবে মেয়েটিকে রাজী করানো যায়?

২৬ শে মার্চ, ২০২২ বিকাল ৪:২৭

ছবিঃ আমার তোলা।

আপনার প্রশ্নটা পরিস্কার নয়।
যে মেয়েকে দেখা করতে বলেছেন, সেই মেয়েটা কে? আপনার আত্মীয়? আপনাদের পাশের বাসায় থাকে? আপনার কলিগ? আপনার প্রতিবেশী? আপনার ক্লাশমেট? আপনারা একই বাড়িতে থাকেন? মেয়েটার নাম কি? বয়স কত? লেখাপড়া কতটুকু করেছে? মেয়েটাকে আপনি চিনেন কিভাবে? আপনার প্রশ্নের উত্তর দেওয়ার জন্য ইত্যাদি বিষয় গুলো জানা দরকার। আপনাকে যদি একটা মই দেওয়া হয় এবং বলা হয় মই বেয়ে উপরে উঠতে- তাহলে আপনাকে নীচ থেকেই উঠতে হবে। আপনি লাফ দিয়ে মাঝখান দিয়ে উঠতে পারবেন না।

মেয়েটাকে কেন দেখা করতে বলেছেন?
গল্প করবেন? প্রেম করবেন? কোনো কু প্রস্তাব দিবেন? কেন মেয়েটার সাথে দেখা করতে চাচ্ছেন? আপনি কি একজন ভালো মানুষ? আপনার সাথে দেখা করলে মেয়েটার কোনো উপকার হবে? অথবা আপনার কি লাভ হবে? আপনি কি করেন? লেখাপড়া? চাকরী? আপনি কি অবিবাহিত? ইত্যাদি বিষয় গুলো না জেনে উত্তর দেওয়া কি ঠিক হবে? আপনি নিশ্চয়ই কোনো লাট বাহাদুর নন। যে কোনো মেয়েকে দেখা করতে বললেই সেই মেয়ে লাফিয়ে লাফিয়ে চলে আসবে। যদি সাহস থাকে, তাহলে সরাসরি মেয়েটার বাসায় যান। মেয়েটার বাবা মায়ের সামনে গিয়ে বুক ফুলিয়ে কথা বলুন।

আপনার প্রশ্নে 'কিন্তু' আছে।
আগে এই কিন্তু পরিস্কার করুণ। যাই হোক, জোর করে দেখা করা উচিৎ হবে না। কেউ না চাইলে আপনি কেন জোর করবেন? এটা অন্যায়। আপনি নিজেকে এমন ভাবে গড়ে তুলুন যেন মেয়েটা নিজ থেকেই আপনার কাছে চলে আসে। আপনার সাথে একটু দেখা করার জন্য অস্থির হয়ে থাকে। পাগল হয়ে থাকে। আপাতত আপনি আপনার কাজ করুণ। মেয়েটাকে মেয়েটার মতো থাকতে দিন। অযথা ঝামেলা করতে চান কেন? নিজে ভালো থাকুন। অন্যকেও ভালো থাকতে দিন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.