নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

কেন কেউ আপনাকে ভালোবাসে না

২৫ শে এপ্রিল, ২০২২ রাত ১:৫০

ছবিঃ আমার তোলা।

আপনাকে কেন কেউ ভালোবাসবে?
দেশে কি ভালোবাসার মানুষের অভাব পড়েছে? আপনার কি আছে যে মানুষ আপনাকে ভালোবাসবে? ভালোবাসা পেতেও যোগ্যতা লাগে। আপনার যোগ্যতা নেই। আপনার টাকা নেই। এই যুগে কেউ এমনি এমনি ভালোবাসে না। আচ্ছা, আপনি কি কাউকে ভালোবাসেন? যদি আপনার টাকা না থাকে আপনি ভালোবাসায় সফল হবেন না।

নিজেকে যোগ্য করে গড়ে তুলুন।
কৃপণতা পরিহার করুণ। দুই হাতে খরচ করুণ। ভালো মানুষ হোন। পরিবারের জন্য করুণ। বাবা মায়ের স্বপ্ন পূরন করুণ। আত্মীয়স্বজনদের জন্য কিছু করুণ। সমাজের জন্য কিছু করুণ। গ্রামের দরিদ্র মানুষদের জন্য কিছু করুণ। গাড়ি কিনুন। বাড়ি কিনুন। জমি কিনুন। দেশ বিদেশ ভ্রমন করুণ। অসুস্থ মানুষের চিকিৎসা করান। অভাবী মানুষের অভাব দূর করুণ। বেকার কে চাকরী দেন। তবেই না মানুষ আপনাকে ভালোবাসবে। শুধু শুধু কেউ কাউকে ভালোবাসে না।

ভালোবাসা আদায় করে নিতে হয়।
নিজের মেধা দিয়ে, ভালোত্ব দিয়ে। সততা দিয়ে। এমন কোনো কাজ করবেন যেন মানুষ আপনাকে পাগলের মতো ভালোবাসে। আপনার কষ্টে যেন চোখের জল ফেলে। সব কথার এক কথা হলো- প্রচুর টাকা ইনকাম করুণ। বাস্তব কথা হলো- আপনার টাকা না থাকলে আপনাকে কেউ ভালোবাসবে না। এমন কি আপনার পরিবারের সদস্যরাও আপনাকে ভালোবাসবে না। ইহাই সত্য। ইহাই বাস্তব।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে এপ্রিল, ২০২২ রাত ২:৪৭

জহিরুল ইসলাম সেতু বলেছেন: সুন্দর কথা!

২৫ শে এপ্রিল, ২০২২ দুপুর ১:২৯

রাজীব নুর বলেছেন: ভালোবাসা জানবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.