নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

চেরাগের দৈত্য পেলে ভীষণ খুশি হতাম!

০৯ ই এপ্রিল, ২০২৩ রাত ১১:০৭



আমি চাই আলাউদ্দিনের দৈত্য টাকে।
না আমি তাকে কোনো মন্দ কাজে ব্যবহার করবো না। তাকে দিয়ে আমি সব সময় ভালো ভালো কাজ করাবো। যে কাজ দ্বারা সমাজের ভালো হবে। মানুষের উপকার হবে। এজন্য আমি আলাউদ্দিনের দৈত্য কে পেলে খুব খুশি হবো। প্রদীপে ঘষা দেবো। সাথে দৈত্য বের হবে। আমাকে বলবে- হুকুম করুণ। আপনার তিনটা ইচ্ছার কথা বলুন। এরকম একটা দৈত্য পেলেই আমি খুশি। রক্ত মাংসের মানুষ আমার দরকার নেই। এই সমাজের মানুষদের দেখে, আমি যা বুঝার বুঝে গেছি।

আমি দৈত্য কে স্পষ্ট করে বলল-
যাও মিথ্যাবাদী মন্ত্রীদের থাপ্পড় মেরে আসো। এবং তাঁরা যেন আর মিথ্যা না বলে। এক থাপ্পড়ে যেন তাঁরা ভালো হয়ে যায়। জীবনে যেন আর মিথ্যা না বলে। তাহলে দেশের উপকার হবে। এরপর দৈত্য কে বলবো- দূর্নীতিবাজদের শিক্ষা দিতে। এই সমস্ত দূর্নীতিবাজ দেশের বারোটা বাজিয়ে দিয়েছে। তাদের শিক্ষা দিতে হবে। এবং দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতি কেন দূর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি, এজন্য তাদেরও শাস্তি পেতে হবে। কোনো ক্ষমা নেই। দুষ্টলোকদের ক্ষমা করাটাই অন্যায় হবে।

সমাজে যারা অসহায় ও দরিদ্র, দৈত্য কে বলব-
তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করো। যারা বেকার দৈত্যকে বলব, তাদের চাকরির ব্যবস্থা করে দিতে। এই সমাজে যারা মাদক বিক্রি করে যুব সমাজকে নষ্ট করছে, দৈত্য কে বলব তাদের সাইজ করো। যেন বাকি জীবনে তাঁরা আর মাদক বিক্রি না করে। সমস্ত ঘুষখোর পুলিশদের প্রেসক্লাবের সামনে নিয়ে কান ধরে উঠবস করাতে বলব। এছাড়া মন্দ লোকদের ভালো করার রাস্তা আর নেই। এ দেশের বেশির ভাগ মানুষ ধার্মিক। চারিদিকে মসজিদ আর মসজিদ অথচ মানুষ গুলো ভালো না।

আমি আমার দেশকে ভালোবাসী।
একটা দৈত্য পেলে আমি আমার দেশটাকে বদলে দিতে পারবো। একদম জাপানের মতো বানিয়ে ফেলতে পারবো। চেরাগের দৈত্য ছাড়া আমি এই দেশকে বদলাতে পারবো না। দৈত্যকে বলব, তুমি একটা চাবুক হাতে নিয়ে, ঘোড়ার পিঠে চড়ে রাস্তায় বেড়িয়ে পরো। যেখানেই অন্যায় দেখবে লাগাবে দুই ঘা করে। এই জাতিকে মুখে বলে 'মানুষ' বানানো যাবে না। চাবুক লাগবে। দুই ঘা করে খেলেই এরা ভালো হবে। আআরা দেশের মানুষ ভালো হয়ে গেলে অটোমেটিক দেশের উন্নতি হবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.