নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

হ্যালো মডারেটর সাহেব

৩০ শে এপ্রিল, ২০২৩ বিকাল ৫:১১



ভয় আপনাকে বন্দী করে রাখতে পারে।
কিন্তু স্বপ্ন আপনাকে দিতে পারে মুক্তির স্বাদ। জনাব, মডারেটর সাহেব- দীর্ঘদিন ধরে ব্যান করে রেখেছেন। ব্যান আমাকে অনেক বারই করেছেন। কিন্তু এবার ব্যান করার মতো অন্যায় আমি করিনি। এবার ব্যানটা পুরাই আজাইরা করেছেন। হয়তো রাগ করে ব্যান করেছেন। অথবা তেজ দেখিয়ে। প্রতিবার ব্যান মুক্ত হওয়ার পর আমি আপনাকে ধন্যবাদ জানাই। কিন্তু এবার ব্যান মুক্ত হওয়ার পর আপনাকে 'ধন্যবাদ' জানাবো না। যেহেতু এবারের ব্যান করার জন্য যুক্তিসঙ্গত কারন ছিলো না।

রাগ, তেজ আমারও কিছু কম নেই।
আমি এবার আপনাকে আমাকে 'ব্যান মুক্ত' করার জন্য- একবারও অনুরোধ করবো না। আপনাকে অনুরোধ করতে ইচ্ছা করে না। আগে আমাকে ব্যান করলেই আমি আপনার সাথে ঘ্যান ঘ্যান করতাম ব্যানমুক্ত করার জন্য। ঘ্যান ঘ্যান আর করবো না। এখন আমি ১০০% নিশ্চিত আপনি আমাকে খুবই অপছন্দ করেন। এতই অপছন্দ করেন যে ফেসবুক থেকে আমাকে আনফ্রেন্ড করে দিয়েছেন। ফেসবুক থেকে আমাকে সরিয়ে দেওয়াটা আপনার যথাযথ কাজ হয়নি। এটা বোকা কাজ হয়েছে।

হ্যালো মডারেটর স্যার-
অন্যায় করলে শাস্তি পেতে হয়। কথায় আছে পাপ বাপকেও ছাড়ে না। দুষ্টলোকজন বহু বছর আগে শেখ মুজিবকে মেরে ছিলো। বহু বছর পর সেই দুষ্টলোকজন কে ধরা হয়েছে। তাদের বিচার করা হয়েছে। তাদের অন্যায়ের শাস্তি তাঁরা পেরেছে। আসলে আমি বলতে চাচ্ছি, অন্যায় করলে মানুষকে শাস্তি পেতেই হয়। কালা চান অথবা ধলা মিয়াঁ কেউই অন্যায় করে 'ছাড়' পাবে না। হয়তো শাস্তি সাথে সাথে পাবে না। কিন্তু পাবে। এই জন্যই কবি বলেছেন, 'দের হোক, যায়নি সময়'।

আমি ভালো আছি।
ব্যান করার আগেও যেমন সামুতে ছিলাম আমি। এখনও সেরকম আছি। আমার ইচ্ছা আছে আমি ফেসবুকে একটা পেজ খুলবো। আমার যত লেখালেখি আছে, ফেসবুক পেজে লিখব। ব্লগের চেয়ে ফেসবুকে মানুষ বেশি। অর্থ্যাত ফেসবুকে আমার লেখা অনেক বেশি মানুষ পড়তে পারবে। এবং মন্তব্য করতে পারবে। এই সিদ্ধান্ত আমাকে একজন ব্লগার দিয়েছেন। তার এই সিদ্ধান্তটি আমার পছন্দ হয়েছে। অবশ্য তিনি অনেক বছর ধরেই আমাকে ফেসবুকে পেজ খুলতে অনুরোধ করেছেন।

আচ্ছা, শেখ হাসিনা কি জাপান থেকে ফিরেছেন?
এবার ঈদ কিন্তু অনেক ভালো হয়েছে। সবচেয়ে বড় কথা দীর্ঘ যানজট হয়নি। কোনো দূর্ঘটনা ঘটেনি। এমন কি শহর থেকে যারা গ্রামে ঈদ করতে গিয়েছেন, তাদের বাসায় চুর ডাকাতি হয়নি। এবার ঈদে নাকি অনেক বেশি কাপড়চোপড় বিক্রি হয়েছে। যা অন্যান্য ঈদে বিক্রি হয় না। আমি নিজেই এবার ঈদে অনেক কেনাকটা করেছি। নিজের জন্যও করেছি, পরিবারের জন্যও করেছি। অনেকেই এবার ঈদের কেনাকাটা করতে ইন্ডিয়া গিয়েছিলো। আমার ছোট ভাইও গিয়েছিলো।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.