নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আমি বেহেশতের হুর চাই না

৩১ শে জুলাই, ২০২৩ রাত ১০:৩৩

৭২ টা হুর!! এগুলো আসলে সব বানোয়াট গালগল্প।
নবীজির আমলে মানুষ জ্ঞান বিজ্ঞানে উন্নত ছিলো না। ছিলো না কোনো টেকনোলোজি। অন্যান্য দেশের তুলনায় আরব দেশ ছিলো সবচেয়ে বেশি অন্ধকারে। জ্ঞানের অভাবে মানুষ রুপকথা বিশ্বাস করতো। আজ বিজ্ঞান রুপকথার দুনিয়াকে একশ' হাত মাটির তলে পুঁতে দিয়েছে। আরবরা তাদের আগে জন্ম নেওয়া মহামতি এরিস্টটল বা সক্রেটিসের নাম শুনে নাই, এমনকি পীথাগোরাসের নামও শোনে নাই। হুর শব্দটি একটি স্ত্রীবাচক শব্দ। যার অর্থ নারীসঙ্গী। বলা হয়ে থাকে- কেয়ামতের পর যারা জান্নাতে যাবে তাঁরা প্রত্যেকে হুর পাবে। হুজুরেরা রাতেও স্বপ্ন দেখে তাঁরা ৭২ টা হুর পেয়েছে। হুরের সাথে মোজমাস্তি করছে। এসব হুজুরেরা আসলে মগজহীণ।

হুর দেখতে কেমন হবে সেটা কোরআন হাদিসেই বলা হয়েছে।
হুর হবে- উঠতি বয়সের যুবতী রমণী। তাদের গাল হবে আপেলের মতো লাল। জান্নাতি পুরুষরা জান্নাতি হুরেদের নিয়ে খুব সুখ শান্তিতে থাকিবে। নবীজি বলেছেন, হুরদের কখনো যৌবন শেষ হবে না। তাঁরা জান্নাতি পুরুষদের জন্য নাচ, গান করবে। কোনো হুর যদি একবার পৃথিবীর কোনো সমুদ্রে থু থু ফেলে তাহলে সেই সমুদ্রের পানি অতি মিষ্টি স্বাদ হয়ে যাবে। সমুদ্রের পানি থেকে সুন্দর গন্ধ আসিবে। হুর'রা প্রস্রাব-পায়খানা করে না। হয় না তাদের ঋতুস্রাব। তাদের সাথে যা খুশি তাই করা যাবে। লোভ খুব খারাপ জিনিস। অবশ্য বেহেশত, হুর ইত্যাদি মানুষকে সঠিক পথে আনতে পারছে না। মানুষ পৃথিবীর রুপ, রস, গন্ধে মেতে আছে। ইহা খুব দুঃখজনক।

আল্লাহ্‌ কোরআনে বলেছেন,
‘হে নবী! যারা ঈমান আনে এবং সৎকর্ম করে, তাদের সুখবর দিন, তাদের জন্য রয়েছে অনেক গুলো হুর। এসব হুরের সাথে সহবাস করলে এইডস হবার ভয় নেই। মজাদার খাবার। যে খাবার খেলে গ্যাস্ট্রিকের সমস্যা হবে না। আর আছে দারুন স্বাদের নানান রকম ফল। সুরা বাকারা, আয়াতঃ ২৫ এ বলা হয়েছে, জান্নাতে থাকবে চারটি নদী—একটি পানির, একটি মধুর, একটি দুধের এবং একটি শরাবের। জান্নাতে কোনো অসুখ বিসুখ নেই। সামান্য জ্বর ঠাণ্ডা কাশিও হবে না। হুর পেতে হলে- আল্লাহর রাস্তায় শহীদ হতে হবে। আমার বন্ধু শাহেদ জামাল বলে, আমি হুর চাই না। আমি দোজকে যাবো। বেহেশতের চেয়ে দোজক আমাকে বেশী আকর্ষন করে। মাথার এক হাত উপরে থাকবে সূর্য। শরীর গলে যাবে। দারুন এক্সাইটিং ব্যাপার। বেহেশত জাস্ট বিরক্তিকর।

এই তো কিছুদিন আগে ভারতে একটা সিনেমা মুক্তি পেয়েছে- '৭২ হুর' নামে।
দেখেছেন? যাইহোক, নারীদের জন্য আল্লাহ বেহেশতে কি কি বরাদ্দ রেখেছেন? নবীজি বলেছেন, বেশির ভাগ নারীরা দোজকে যাবে। কারন তাঁরা সঠিকভাবে স্বামীর সেবা যত্ন করে না। চীনারা এক ধরনের পুতুল বানিয়েছে। তাদের দাবী এরা একদম বেহেশতের হুরের মতো দেখতে। আছা, আমি যদি বেহেশতে যাই, তাহলে আমার হুর আমার লাগবে না। আমি বলব, বোন তোমরা চলে যাও। তোমাদের আমার প্রয়োজন নেই। আমি কামুক পুরুষ নই। আমার কোনো লোভ নেই। আমি শুধু একটা লাইব্রেরী চাইবো। আর একটা কম্পিউটার। হ্যাঁ কম্পিটারে অবশ্যই ইন্টারনেট থাকতে হবে। আল্লাহ এবং নবীজি বেহেশতের যে লোভ দেখিয়েছেন, আমি সে-ই লোভে পড়তে চাই না।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.