নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অচল কথন

কাজী সোহেল রানা

১৯৮৭

কাজী সোহেল রানা › বিস্তারিত পোস্টঃ

\'টেলিটক\', সেবার অনন্য নাম!

০৪ ঠা জুলাই, ২০১৫ রাত ৮:১৬

প্রথম অভিজ্ঞতা: নতুন সিম কিনতে পল্টন কাস্টমার কেয়ারে গিয়েছি। ভেতরে ঢোকার পর দারোয়ান অপেক্ষা করতে বলল। প্রায় ১০ মিনিট পর আমাকে ডাকা হলো। যে কাউন্টারে ডাকা হলো সে কাউন্টারে তখন কেউ নেই। আমি অপেক্ষা করে আছি কখন আসবেন। ৫ মিনিট যায়, ১০ মিনিট যায়, ১৫ মিনিট যায়। আমি বাধ্য হয়ে জানতে চাইলাম এ কাউন্টারে কার ডিউটি। ইশারা করে একজনকে দেখিয়ে দিলো। তিনি ল্যান্ড ফোনে কথা বলছিলেন। আবারও ৫ মিনিট যায়, ১০ মিনিট যায় তিনি আসেন না। বিরক্তির চরম পর্যায়ে যখন আমি, তিনি অনিচ্ছা সত্তেও ফোন রেখে আসলেন। এসে এমন ভাবে কথা বললেন যেন আমি এখানে এসে চরম অন্যায় করেছি! এর পরও আমার সৌভাগ্যের বিষয় কি জানেন, পরিচিত কারো জাতীয় পরিচয় পত্র নাম্বার দিতে না পারায় সিম তুলতে পারলাম না।

দ্বিতীয় অভিজ্ঞতা: সিম তুলতে এবার ফার্মগেট কাস্টমার কেয়ারে গেলাম। অপেক্ষা করতে হলো না। সরাসরি কাউন্টারে গিয়ে বসলাম। এবার সব কাগজ পত্র নিয়ে এসেছিলাম। তাই সিম না পাওয়ার কোনো কারণ ছিলো না। কিন্তু পেলাম না। কারণ, স্ক্যানার নষ্ট। বিকল্প কিছু ছিলনা তাই পাইনি।

তৃতীয় অভিজ্ঞতা: মৌচাক মোড়ে আসলাম। মোবাইল রিচার্জের দোকানে গেলাম। ১২০ টাকা দিলাম। সিম পেয়ে গেলাম। কোনো ঝামেলা পোহাতে হলো না।

যেখানে টেলিটক পুরো সরকারি প্রতিষ্ঠান নয়, তার সেবার ই এই অবস্থা! তাহলে অন্য সরকারি প্রতিষ্ঠানের সেবার মান কেমন তা সহযেই অনুমেয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.