নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অচল কথন

কাজী সোহেল রানা

১৯৮৭

কাজী সোহেল রানা › বিস্তারিত পোস্টঃ

আবারও ছাত্রলীগ!

০৮ ই জুলাই, ২০১৫ সকাল ১০:৫৬

গত সোমবার তিতুমীর কলেজ ছাত্রলীগ মহাখালীতে কি তান্ডব চালিয়েছে মিডিয়ার বদৌলতে আমরা সকলেই এটা জানতে পেরেছি। নব্য ডানপন্থি ডানপন্থি ভাব নেওয়া এবং নতুন করে ইসলামের ছবক নেওয়া দলের ছাত্র সংগঠণের কাছে এটা আশা করি নাই। অন্তত রমজান মাসেতো নয়ই। কিন্তু ঘটছে। আজ তিতুমীর, কাল রাবি, পরশু চবি, টরশু জবি ঘটেই চলছে একই ঘটনা। প্রতিদিনই দেশের বিভিন্ন এলাকায় এই সোনার ছেলেদের সু-কর্মে কলংকিত হচ্ছে বাংলার মুখ!
কোনো সমাধান কি হচ্ছে? না। মাঝে মাঝে এদের মানুষ করার জন্য বিভিন্ন উদ্যোগের কথা শুনি। কিন্তু সে উদ্যোগ ভালো কথার ফুলঝুরি ছড়ানো বিবৃতি ছাড়া আর কিছু নয়। যে জংলি সে জংলিই থেকে যাচ্ছে। আর এদের দেখেই রাজনীতি থেকে বিমুখ হচ্ছে মেধাবী ছাত্ররা। ভরে যাচ্ছে মেধাহীন সন্ত্রাসীদের দ্বারা। যা দেশের ভবিশ্যতের জন্য এক অশনি সংকেত।
তিতুমীর কলেজ ছাত্রলীগের বর্তমান সভাপতিকে আমি জন্ম থেকেই চিনি। সে আমার ভাই ই শুধু নয় বাল্যবন্ধু ও। ছোটোবেলা থেকেই তাকে সজ্জন এবং আদর্শিক হিসেবেই জেনেছি। তার মত একজন ব্যক্তি যেখানে সভাপতি সেখানেই যখন এ ঘটনা ঘটছে তখন আমার বুঝতে আর বাকি নাই ছাত্রলীগ কি জিনিস! এদের আসলে কোনো আদর্শ ই নাই। সভাপতি বা অন্যকেও, কারও আদর্শ ই বহন করেনা এরা।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.