নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

কাজলের দিনরাত্রি নাটক রিভিউ।

০২ রা জানুয়ারি, ২০২৩ রাত ১০:০৬



২০২৩ সালের প্রথম নাটক আমার দেখা হলো ভিকি জাহেদের পরিচালিত নাটক কাজলের দিনরাত্রি। আর এই রিভিউ লেখার সাথে আমি নিজেও একটা রেকর্ড করলাম যে এটি হলো আমার প্রথম নাটকের ওপর কোনো রিভিউ লেখা। সবসময় শুধু সিনেমা বা ইংরেজি টিভি সিরিজ নিয়ে রিভিউ লিখেছি, বাংলা নাটক নিয়ে কখনই কোনো রিভিউ লেখা হয়নি বা রিভিউ লেখার ইচ্ছে প্রকাশ করেনি। তবে ভিকি জাহেদের এই নাটক দেখার পর মনে হলো আমার অবশ্যই একটি রিভিউ লেখা উচিত।



এর আগেও ভিকি জাহেদ পরিচালিত নাটক আমার দেখা হয়েছে এবং আমার কাছে তার কাজ খুবই পছন্দ হয়েছে। সত্যিকারভাবে সে চমৎকার একজন পরিচালক। আর এই নাটকের মূল আকর্ষণ ছিল মেহজাবিনের দূর্দান্ত অভিনয়। অভিনয় করতে হলে একটা ক্যারাক্টারের সাথে ঠিক যেভাবে মিশে যেতে হয় মেহজাবিন ঠিক সেটাই করতে সক্ষম হয়েছে। এক কথায় তার অভিনয় ১০/১০ ছিল।

এছাড়া সামিয়া অথৈ এর অভিনয় আমার বেশ ভালো লেগেছে। তার নাটক আমার প্রথম দেখা হলো। অভিনয় বেশ চমৎকার ছিল। আর যেটা বলতেই হয় নাটকের শেষ কয়েক মিনিটের টুইস্টা ছিল এক্কেবারে অনাকাঙ্খিত। ভাবতেও পারিনি পরিচালক এরকম টুইস্ট দেবে।



যাই হোক নাটকটি আমার ভালো লেগেছে আর আপনারা পারলে দেখবেন। ইউটিউবের লিংকটি দিলাম। আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০২৩ দুপুর ১:২১

রাজীব নুর বলেছেন: কিছু লোক ভালো বাংলা নাটক বানাচ্ছে। আর কিছু লোক অখাদ্য নাটক বানাচ্ছেন। যারা অখাদ্য বানাচ্ছেন তাদের শাস্তি হওয়া দরকার।

২| ২১ শে জানুয়ারি, ২০২৩ সকাল ১০:৫২

মোঃআনারুল ইসলাম বলেছেন: মেহজাবিন এর অভিনয় মারাত্মক ছিলো, সাথে তৌসিফ মাহবুবের অভিনয় দারুণ ফুটে উঠেছে বিশেষ করে তার ভয়েস গল্পের সাথে মানানসই ভারসাম্যপূর্ণ দুর্দান্ত লেগেছে । এছাড়া রেখা চরিত্রে সামিয়া অথৈ এর সাবলীল ও সুন্দর অভিনয় মুগ্ধ করেছে মনকে । সত্যি শেষের টুইস্টটা অপ্রত্যাশিত। আসলেই অসাধারণ নাটকটি ।

৩| ২৯ শে এপ্রিল, ২০২৩ ভোর ৫:২৮

ডঃ এম এ আলী বলেছেন:



ভাল লেগেছে ভিকি জাহিদ পরিচালিত
কাজলের দিনরাত্রি নাটকটি ।
রিভিউ ভাল হয়েছে ।

শুভেচ্ছা রইল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.