নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন ব্যর্থ মানুষ।ব্যর্থতার মাঝেই সফলতাকে খুঁজি।

ফেক রুধির

ফেক রুধির › বিস্তারিত পোস্টঃ

পরীক্ষা নাকি অভিশাপ!!!

০৮ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:৫৯

প্রিয় শূন্যতা আর একাকীত্ব,
কিছু কথা বলবার আছে তোমাদের।আসলে কিছু মানুষের জীবনে।কোন একটা নির্দিষ্ট চাওয়া কখনই পুরণ হয় না।চেষ্টা থাকলে উপায় হয়! কিন্তু কপালে না থাকলে কিছুই জোটে না।হ্যা রে কপালে বাঁশ লিখা থাকলে কখনো আশ মেটান ও আনন্দ পাবা না।উমুক পরিক্ষা তুমুক পরিক্ষা!!করতে করতে তুমি সামাজিকতা ও ভুইলা গেছ ও!এইটা তুমার দোষ না।তোমার নিজেকে অপরাধি ভাব্বার কিছুই নাই! তুমি ছাত্র তাই সময়ের প্রয়োজনে সব সামাজিক অনুষ্ঠান তুমি এরিয়ে গেছো!আজ থেকে পাঁচ বছর পর।যদি তুমি বেঁচে থাক!অনেক সামাজিক অনুষ্ঠান এ যোগ দিতে পারবে।কারন তোমার অফুরন্ত সময়।কিন্তু এই যুবক বয়সের আনন্দটা কি পাবে??
আরে ভাই আনন্দের আবার সময় অসময় আছে নাকি!এইটা ও একটা ফ্যাক্ট।তাইলে পরিক্ষা পরিক্ষা করে আনন্দ মাটি করার দরকার কি??পরিক্ষা তো পরিক্ষাই!!এইখানে বাবা-মা ঠিক স্টিক!!না পরিক্ষা মিস দিয়ে আনন্দ করা যাইব না!!!পরিক্ষা-ক্লাস-পড়া এইটা জীবনে থাকবেই!!তার পরও ছোট্ট কোন সামাজিক অনুষ্ঠান ক্লাস টেস্ট এর জন্য হইলেও পলাপানরে ঘরে আটকে রাখা হয়!
বেঁচে থাক বাবা! আবেগ গুলা এই ফেসবুক এই ঝাইরা ফেলো।তা ও পড়া শুনা করে মানুষ হ ও!তোমার তো মামা চাচা চিনতে হইব না।তোমার পড়া+সার্টিফিকেট+চাকরি+সংসার+মৃত্যু চিনলেই হইব।আমার মনে হয় এই বন্দি জেনারেশন কিছুদিন পর নিজেরা অনুষ্ঠান করলেও কাউকে আর সেখানে নিমন্ত্রণ করবে না।নিজেরা করেই আবেগ গুলা এই একটা ফেবু পেজে বন্দি করে রাখবে!
ভালো হউ বাবু! কারন পড়া শুনা করে যে BMW তে চরে সে!!! BMW এর কথা শুইনা আনন্দ পাবার কিছুই নাই!! চাকরি পাবার পর এই BMW র নাম কয়েকদিন পর হয়ে যাবে ETCL নইলে ETC(মিরপুর-১০ টু সদরঘাট বুরিগঙ্গার ময়লা পানি)।
পরিশেষে, মনে কখনো কষ্ট রেখ না !
ইতি,
ঘড় নামক বন্দি কারাগার এর একজন কয়েদি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৩:২৮

কালান্তরের অশ্বারোহী বলেছেন: অনেক ভাল বলেছেন।

০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ২:০৩

ফেক রুধির বলেছেন: ধন্যবাদ আপনাকে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.