নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সমাজ পরিবর্তনের স্বপ্ন দেখি....

মো: হাসানূর রহমান রিজভী

একদিন তুমি এসেছিলে ভবে,কেঁদেছিলে তুমি হেসেছিলো সবে... এমন জীবন করিবে গঠন,মরনে হাসিবে তুমি কাঁদিবে ভূবন......

মো: হাসানূর রহমান রিজভী › বিস্তারিত পোস্টঃ

ক্রাইম পেট্রল দস্তক!

২৪ শে জুন, ২০১৬ রাত ২:০৪

ক্রাইম পেট্রল দস্তক,নামের একটি ভারতীয় অনুষ্ঠান বঙ্গদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে! দূরদর্শন এ প্রচারিত সিরিয়াল গুলির প্রতি আমার কিঞ্চিত অরুচি আছে।মোদ্দাকথা আমার সিরিয়াল দেখতে ভাল লাগে না। আশপাশের মানুষের অভূতপূর্ব আগ্রহ দেখে ইউটিউব এ ক্রাইমপেট্রল দস্তক! দেখা শুরু করলাম। দিনে চার-পাঁচটি এপিসোড করে তিন-চার দিন দেখলাম।সময় গুলো নষ্ট না হলে ওগুলো খুবই বোরিং ছিল।কিছুকিছু ব্যাপার আজ আপনাদের সাথে শেয়ার করব।

যদি কাউকে খুন অথবা হয়রানি করতে চান তাহলে আজই আপনার ক্রাইম পেট্রল দেখা শুরু করা উচিৎ।একদম প্ল্যানিং থেকে শুরু করে লাশ গুম পর্যন্ত সব দেখাবে।খুন করার সময় কি কি ব্যাবহার করলে হাতের ছাপ ফোন লোকেশন থেকে পুলিশ কে ধোকা দিতে পারবেন।পুলিশের সাথে কেমন ব্যাবহার করলে আপনাকে সন্দেহ করবেনা ইত্যাদি ইত্যাদি!!!

ইন্ডিয়ার থানা গুলো সবসময় ফাকা থাকে।বাংলাদেশের থানাগুলোর মত সব সময় হাই-ঝাই কেচর-মেচর চলে না! ওখানে আপনি যাওয়া মাত্র কেস/জিডি এন্ট্রি করিতে পারিবেন।

ওখানকার পুলিশদের দেখলাম একটি কেস নিয়ে ঘন্টার পর ঘন্টা দিনের পর দিন তদন্ত করার সুযোগ অছে!

প্রতি এপিসোডে প্রতিটি ঘটনা দুইবার করে দেখান হয়।হয়ত দর্শক দের ভালভাবে বোঝার স্বার্থে!

প্রতি চল্লিশ মিনিটের এপিসোডে প্রথম পাঁচ মিনিট আর শেষের পাঁচ মিনিট দেখলেই আপনি পুরো ঘটনা বুঝতে পারবেন!

গবেষণা করতে বসলে হাজার পৃষ্ঠা লিখে শেষ করা যাবে এইরুপ কৃর্তিকলাপ এই পোগ্রামে আছে।বাট এই আজাইরা পোগ্রাম নিয়ে আর কিছু লেখার ইচ্ছা করছে না।সবশেষে আপনাদের একটা খবর আর আর এই ক্রাইম পেট্রল বাচ্চাদের দেখতে না দেওয়ার অনুরোধ জানিয়ে শেষ করি।খবরঃ কিছুদিন আগে ইন্ডিয়াতে এই অনুষ্ঠানের একজন ফিমেল ক্যারেক্টার সেক্স র‍্যাকেট( যৌনদৃশ্য রেকর্ড করে ব্ল্যাক মেইল) করে ধরা পড়েছে!

তাহলে আমরা এটা দেখে কি শিখতে পারি????

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.