নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিচয়? কি হবে আর এই পরিব্রাজকের পরিচয়ে?

তালুকদার নাজমুছ সাফিন

জীবন , সে তো এক অসংখ্য সাদাকালো কিংবা রঙিন পাতায় সাজানো গল্পের বই

তালুকদার নাজমুছ সাফিন › বিস্তারিত পোস্টঃ

. .হয়তোবা ভালবাসি তোমায়. .

০১ লা ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১১:১৮

হয়তোবা ভালবাসি । হ্যাঁ , হয়তোবা ভালবাসি তোমায় । দোদুল্যতা আর সংকোচে ভরা হৃদয় থেকে আর হয়তো ভালবাসি কথাটাই বলা হবে না তোমায় । তোমার সামনে যেতেও ইদানীং ভয় হয় । মনে হয় কখন যে কোন ঘটনা দূর্ঘটনা হয়েই ধরা দেয় । তোমার ঐ চোখের রাঙ্গা চাহনির মুখোমুখি হতেও বুক দুরুদুরু কাঁপে । মনে হয় , এই বুঝি সব বলে ফেললাম । এই বুঝি সব 'না' এ রা 'হয়তোবা ভালবাসি' তোমায় বলার অপরাধে দলবেধে আমার বিরুদ্ধে বিক্ষোভে ফেঁটে পড়বে । দেখো তুমি , কত অদ্ভুত আমার কল্পনা । জানিনা এর কোন শেষ আছে কিনা কিংবা এ ও জানিনা এ পথের দৈর্ঘ্যই বা কতটুকু । তবে হ্যাঁ , পথের শেষ কোন প্রান্তে গিয়েও বলবো , সত্যিই আমি হয়তোবা ভালবাসি তোমায় . . . . . . !

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:০৯

রাইসুল আবিদ বলেছেন: আমার সাথে মিলে গেছে :(

২| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:৩৯

স্বপনচারিণী বলেছেন: হয়তোবা! তারমানে নিজেই জানেন না আসলেই ভালবাসেন কিনা! খুবই জটিল সমস্যা! চিকিৎসার দরকার। শুভকামনা, আপনার আর আপনার ভালবাসার মানুষের জন্য।

৩| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১২:১০

তালুকদার নাজমুছ সাফিন বলেছেন: সত্যি বলতে কি মানুষের পুরো জীবনটাই অনিশ্চয়তার বেঁড়াজালে বন্দী থাকে । প্রতিনিয়ত এই জালের বন্ধন খুলতে চেষ্টা করি । তবে সফলতা আসে খুব কম । উল্টো নতুন কোন বেঁড়াজালে আটকে যেতে হয় । আর যেখানে ভালবাসার মত একটা জটিল আর অনুভূতিপূর্ণ বিষয়ে কনফিউশন কিছুটা থাকবেই ।
ধন্যবাদ জানাচ্ছি শুভকামনা জানানোর জন্য . . . . @স্বপ্নচারিনী

৪| ০২ রা ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১২:১৫

তালুকদার নাজমুছ সাফিন বলেছেন: হা হা হা. . জীবনের গল্পগুলোর কিছু কিছু বাঁকে অন্য কারও সাথে মিল খুঁজে পাওয়াটা অস্বাভাবিক কিছু না. . . . @abid

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.