নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিবর্ন স্বপ্নাবলী নিয়ে অর্ধ জীবন্ত এক অস্তিত্ব আমি। খুব সতর্ক পায়ে হেটে চলি এই ভূমন্ডলে ও স্থির দৃষ্টিতে চেয়ে থাকি শূন্য পানে নিজের অস্তিত্বের ব্যাখ্যা খুঁজতে।

সাকিব শাহরিয়ার

আমি সাকিব শাহরিয়ার। যেহেতু পৃথিবীর বুকে নিজের অস্তিত্ব অনুভব করি সেহেতু আমি একজন মানুষ। তবে বিবেকের কাঠ গড়ায় দাড়ালে কতটা হতে পেরেছি তা বলতে পারি না। তবুও আমি একজন মানুষ বা মানুষ হওয়ার প্রত্যাশায় তপস্যা রত এক সত্তা বলে নিজেকে পরিচয় করিয়ে দিতেই বেশি সম্মান বোধ করি।

সাকিব শাহরিয়ার › বিস্তারিত পোস্টঃ

জীবন ও স্তব্ধতা

১২ ই সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:১৩

সময় মাঝে মাঝে মানুষকে নির্বাক করে দেয়, নির্বাক পাথরের মত। বর্ষার বৃষ্টিতে আপনি বুকের মধ্যে জন্ম দিবেন সবুজ শৈবাল আবার গ্রীস্মের তাপদাহে তা জ্বলে পুড়ে ছাড়খার হবে আপনারই চোখের সামনে। মানুষ এসে আপনার উপর বসবে, বাদাম খাবে আবার মাঝে মাঝে আপনার বুকের উপর বিভিন্ন জিনিস রেখে দেবে ইচ্ছে মত ছেচা। আপনি সব কিছু দেখবেন কিন্তু কিছু বলতে পারবেন না।

মাঝে মাঝে জীবন মানুষকে এত বেশি স্তব্ধ করে দেয় যেন সে একজন টেস্ট ক্রিকেটার- এই বাউন্সার, এই ইয়র্ক, ইনসুয়িং, আউট সুয়িং, রিভার সুয়িং, গুগলি, দুসরা আর কত কি। কিন্তু আপনার কিছুই করার নাই ফ্রমফুটে গিয়ে রক্ষনাত ভংগিতে খেলআ ছাড়া। অনেকে হয়ত ব্যাপারটাকে খুব ইজিলি নিতে পারে যারা রাহুল দ্রাবিড়ের মত ব্যাট চালায়। কিন্তু যে আফ্রিদির মত ব্যাট চালিয়ে অভ্যস্ত তার পক্ষে এ খেলায় টিকে থাকাটা কেমন?????

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.