নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি বলা যায়! কিছু কথায় নিজেকে ব্যক্ত করা সম্ভব না আমার পক্ষে। তাই একটা সিরিজে কিছু কিছু করে সবই বলছি।

সামু পাগলা০০৭

আমি অতিআবেগী, আগে ব্যাপারটা লুকানোর চেষ্টা করতাম। এখন আর করিনা।

সামু পাগলা০০৭ › বিস্তারিত পোস্টঃ

আমার সেলিব্রেটি ক্রাশেরা পর্ব তিন (ফান পোস্ট) :) :)

১০ ই জুন, ২০১৬ সন্ধ্যা ৭:৫০

এবার আরো কিছু সেলিব্রেটি ক্রাশ নিয়ে হাজির। রিয়েল লাইফে কাউকে ভালবাসলে অনেক কষ্ট পেতে হতে পারে কিন্তু এই সেলিব্রেটি ক্রাশগুলো সেইফ। পাওয়ার কোন চান্স নেই, তাই হারানোর ভয় বা ব্যাথাও নেই। আমার ক্রাশের সাথে আপনাদেরটা মিলল কিনা দেখে নিন। :)

আগের পর্বগুলো:

আমার সেলিব্রেটি ক্রাশেরা (ফান পোস্ট)
আমার সেলিব্রেটি ক্রাশেরা (ফান পোস্ট) পর্ব দুই



নাম: সাকিব আল হাসান।
পেশা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার।
ক্রাশের কারন: ওনার চেহারার চেয়ে বেশি ট্যালেন্ট দেখে পছন্দ করতাম। উনি বাংলাদেশ ক্রিকেটকে যে জায়গায় নিয়ে গিয়েছেন তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। একটা সময় বাংলাদেশ ১১ জনের না দুই জনের টিম ছিল। একজন ব্যাটসম্যান সাকিব আল হাসান এবং অন্যজন বোলার সাকিব আল হাসান! কি এক অতীমানবীয় পারফরম্যান্সে একেকটা ম্যাচ জেতাতেন! বিদেশেও বিভিন্ন দেশের মানুষেকে বলতে শুনেছি সাকিব তোমার দেশ থেকে না? উনি যখন মাঠে ঢোকেন কি ভীষন আত্মবিশ্বাসে ঢোকেন! অনেক বাংলাদেশী ক্রিকেটারকে একসময় হারার আগেই হেরে যেতে দেখতাম প্রতিপক্ষ বেশি শক্তিশালী হওয়ায়। কিন্তু সাকিব এইসব কিছু মনে করেন না। হেলমেটের ফাক দিয়েও ওনার মুখের কঠোরতা, বাদামি জ্বলজ্বলে চোখের আত্মবিশ্বাসের ঝলক দেখা যায়। আসলেই বিশ্বসেরা ওনাইকে মানায়। He is a classy man with classy attitude.



নাম: তৌকির আহমেদ।
পেশা: অভিনেতা, পরিচালক, আর্কিটেক্ট।
ক্রাশের কারন: প্রথম দেখায় চেহারাটা একদম বাড়ির পাশের ছেলেটা। কিন্তু চোখে ফিরিয়ে আবার দেখলে মনে হবে না স্পেশাল কিছু আছে ছেলেটার মধ্যে। হাসিটা শিশুসুলভ, চোখটা বুদ্ধিদীপ্ত। কি যেন একটা এক্স ফ্যাক্টর আছে ওনার মধ্যে। অভিনয়ের ফ্যান তো ছিলামই কেননা রোমান্টিক রোলগুলোও খুব ব্যক্তিত্বের সাথে ফুটিয়ে তুলেছেন। উনার রোমান্টিক রোলগুলো বেশ ব্যাতিক্রমধর্মী। কোন লুতুপুতু আমি তোমাকে ছাড়া বাচবনা টাইপের টিপিকাল রোমান্টিক নায়ক উনি নন। ব্যক্তিত্বের সাথে ভালবাসা প্রকাশ করার রোলগুলো ওনার চেয়ে ভাল আর কেউ পারেনা। এমনিতেও সবদিক দিয়েই ওনার মেধা আর রুচির ফ্যান আমি। ওনার পুরনো নাটকগুলো দেখতে দেখতে বারবার ক্রাশ খাই। আমার মনে হয় নায়ক হিসেবে ওনার চেহারা হয়ত এখন আর গ্রহনযোগ্য হবেনা তবে পরিচালক হিসেবে ওনার এখনো অনেক কিছু দেওয়ার বাকি!



নাম: মনির এইচ খান শিমুল।
পেশা: মডেল, অভিনেতা।
ক্রাশের কারন: দেখতে সুদর্শন। উচ্চতা, দৈহিক গড়ন বেশ আকষর্নীয়। একদম হিরো টাইপ চেহারা যাকে বলে। মডেল হিসেবে তুমূল জনপ্রিয় ছিলেন একসময়। প্রথম প্রথম ওনার অতি অভিনয় হাস্যরস, সমালোচনার সৃষ্টি করত। কিন্তু পরে উনি অভিনয়ে উন্নতি আনেন। তবুও আমার কাছে ওনার মডেলিং প্রতিভাটাই বেশি ভাল লাগে।

ওনার জনপ্রিয় একটি এড:




নাম: Ty burrel.
পেশা: অভিনেতা।
ক্রাশের কারন: আমেরিকায় ছোট পর্দার সবচেয়ে হিট শো মর্ডান ফ্যামিলিতে বাবা হন উনি। ওনার Phil Dunphy চরিত্রটা একজন আদর্শ স্বামী যে সবকিছুতে বউকে সাপোর্ট করে, শ্বশুর কড়া তাও মানিয়ে নেওয়ার চেষ্টা করে, এবং খুব ভাল বাবাও। ওনাকে খুব সুদর্শন মনে হয়না তবে ওনার চরিত্র‌টা দেখলে মনে হয় আরে আমিতো হাসবেন্ড হিসেবে এরকম একজনকেই চাই! ব্যস সেই থেকে ক্রাশ।



নাম: আসিফ আজিম।
পেশা: মডেল।
ক্রাশের কারন: আমি মডেলিং অতোটা নিয়ম করে দেখিনা। চোখ পরে যায় যদি কোন প্রডাক্টের মডেল হয়। কিন্তু র‌্যাম্প মডেলদের সেভাবে চিনিনা এবং এনাকেও চিনতাম না। একদিন একটা বাংলাদেশি পেপারে দেখলাম ওনার ছবি আর হেডলাইন যে বাংলাদেশের ছেলে ইন্ডিয়ার বিগ বসে। ছবিটা দেখে বেশ কিছুক্ষন হা করে তাকিয়েছিলাম! লুক, দৈহিক গঠন, হাইট, ফ্যাশন সেন্স, ব্যক্তিত্ব সহ একটা ফুল প্যাকেজ উনি। ওনার যে লুক, স্টাইল তাতে বিশ্বের যেকোন জায়গায় যেমন প্যারিসে, ভেগাসেও উনি মডেলিং করতে পারবেন। He was born to be a super model and he has become one!



নাম: ফেরদৌস আহমেদ।
পেশা: অভিনেতা।
ক্রাশের কারন: ওনাকে সবাই অনেক সুদর্শন বলেন কিন্তু সেরকম লম্বা না হওয়ায় আমার তেমনভাবে সুদর্শন মনে হয়নি কখনো। তবে প্রচন্ড ভদ্রস্থ চেহারা, এবং সরল হাসিটা খুব ভাল লাগে। কিন্তু সবচেয়ে যা ভাল লাগে তা ওনার অভিনয়ের পরিমিতিবোধ এবং সেটা সিনেমায় অভিনয় করেও। কেননা বাংলা সিনেমায় একটু অতি অভিনয় করাই লাগে। কিন্তু উনি খুব সুন্দর, সরলভাবে সব ক্যারেক্টার ফুটিয়ে তুলেছেন, এবং বানিজ্যিক মুভির পাশাপাশি অনেক ব্যাতিক্রমধর্মী ছবি করেছেন। বলাই বাহুল্য প্রায় সকল চরিত্রই দক্ষতার সাথে ফুটিয়ে তুলেছেন।

বি:দ্র: এটা শুধুই ফান পোষ্ট। এদের কাউকেই বিয়ে করার জন্যে আমি পাগল হয়ে যাচ্ছি না। তবে এদের কাজ আগ্রহ নিয়ে দেখি। ওনাদের ট্যালেন্টকে সম্মান করি। বাস্তব জীবনে চেহারা না দেখে স্বভাব দেখে ভালবাসাই উত্তম। :)

মন্তব্য ৭৭ টি রেটিং +৩/-০

মন্তব্য (৭৭) মন্তব্য লিখুন

১| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:১৪

স্টাইলিশ বয় বলেছেন:


সাকিব আল-হাসানরে আমার কোন কালেই ভাল লাগে নাই! কেন লাগে নাই সেইটা জানি না, তবে তার খেলা-ধুলাকে যথেষ্ট শ্রদ্ধা করি। তৌকির আহমেদ আর আসিফ আজিম সম্পর্কে খুব কমই জানি! ঐ অন লাইন বা নিউজ পেপার মারফত যতটুকু জানা যায় আরকি। তাছাড়া কখনো আগ্রহও জাগে নাই!

তবে কমন পড়ছে ফেরদৌস! ঐ বেটার প্রতি বরাবরই আমি দূর্বল! সেই ফিডার খাওয়া দিন গুলো থেকেই। একবার সরাসরিও দেখার সুযোগ হইছিল! একটা অনুষ্টানে তারে আমন্ত্রন জানানো হইছিল, তাই দেখছিলাম।

তবে আর কয়টা টুকি! মানে এই ফাস্ট জানলাম! সব মিলিয়ে আপনার ক্রাশিত ব্যক্তিগুলা বেশ ভালই! তয় আমরা তো হাউস কইরা বইসা ছিলাম আপনার রিয়েল লাইফের ক্রাশ খাওয়া ঘটনা শোননের লাইগা। এই পোস্টে তো নিরাশ হইলাম, কিন্তু পরবর্তি পোস্টে আর নিরাশ হইতে চাই না কানাডিয়ান ম্যাম!

পোস্টে ভাল লাগা জানাই গেলাম। আছুইন কিরাম?

১০ ই জুন, ২০১৬ রাত ৮:২১

সামু পাগলা০০৭ বলেছেন: আপনার কমেন্টের জন্যেই তো অপেক্ষা করছিলাম বাংলাদেশী স্যার। Your comments always bring smile on my face. Glad to start the morning this way.

ইস! সাকিবকে ভাল লাগেনি? ও তো আমার জানের জান।
হায় হায় আপনি ছেলের ওপরে দূর্বল??? আমি আপনাকে কি ভেবেছিলাম আর আপনি আসলে কি? ইহা আমি কি জানিলাম? :)

আমার রিয়েল প্রথম ভাললাগাটা একদিন লিখব। জলদিই। আপনারটাও জানাবেন আমাদেরকে।

আমি ভালো থাকি কিকরে বলেন? আমার এডাপ্টেড ছেলে এই বাচ্চা বয়সে কিসব কবিতা লিখে রেখেছে! লজ্জা লজ্জা! এইটুকু বয়সে মেয়েদের এভাবে দেখে! বড় হলে কি করবে সে? আপনি আমাকে আইডিয়া দিন কিভাবে শুধরানো যায়!

কিরকম একটা শীত শীত ওয়েদার। ঠান্ডা হাওয়া আসছিল, জানালা বন্ধ করে দিলাম তাই।
আপনিও ভাল আছেন আশা করি। ইফতারি কি দিয়ে করলেন?

২| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:১৭

কল্লোল পথিক বলেছেন:





বাহ!চমৎকার পোস্ট।

১০ ই জুন, ২০১৬ রাত ৮:২২

সামু পাগলা০০৭ বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে।

ভাল থাকুন।

৩| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:১৯

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: আপনার বয়স ২০-২৫ নাকি ৪০-৪৫? আপনি তৌকির শিমুলের উপর ক্রাশ খাইলেন ক্যামনে? ওরা তো আরও ১০-১৫ বছর আগেই বাতিল মাল? আপনাদের জেনারেশন ওদের দেখছে ওইভাবে? আমারই তো বেশি মনে নাই।

আসিফ আজিম পোলাটা দেখি ডার্ক আছে, লাইকড হিম। ফেরদৌসরে বাংলালীর তুলনায় শর্ট কইলে সেইটা পাপ হবে। আর এই উচ্চতা নিয়াও উচ্চতার কারণে ওরে তেমন পছন্দ না হইলে আপনার তো বিয়া করতে নেদারল্যান্ড যাওয়া লাগবে। এভারেজ হাইট ওভার সিক্স পাবেন। আপনি তো বাঙ্গালী, আপনি ওভার ফাইভ না হওয়ারও সমুহ সম্ভাবনা দেখতেছি।

৬ ফুটের সামুপাগলা দুলার পাশে ৫ ফুট সামুপাগলা! দৃশ্যটা খারাপ হবে না। =p~

শুভকামনা। :)

১৩ ই জুন, ২০১৬ সকাল ১০:০২

সামু পাগলা০০৭ বলেছেন: না আমি ছোটবেলা থেকেই পুরোন দিনের গান/এড/নাটকের অনেক ফ্যান। উত্তম কুমার যেমন আমার অনেক পছন্দের। তার মানে কি আমি ৮০? না। কয়েকদিন আগেই তো তৌকির বিপাশার নাটক দেখছিলাম।

আমি মনে করি নায়ক/মডেলদের এভারেজের চেয়ে বেশি লম্বাই হলেই ভালো লাগে। তারা সুপারস্টার, তাদের তো আলাদা হতেই হবে। শেষেতো বলেছিই বিয়ের জন্যে চেহারা না মন বেশি জরুরি।

ইস! আপনারা যেভাবে আমাকে বিয়ের আগেই মা বানিয়ে দিচ্ছেন খাটো/লম্বা যেকোন ছেলে বিয়ে করলে হয়।

শুভকামনা স্যারকেও।

৪| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:২৭

মিঃ অলিম্পিক বলেছেন: আরে আপনার লিখার বাহার দেখেতো আমি ক্রাশ খাইলাম। সত্যই লিখার মধ্যো সুন্দর ভাবে ক্রাশের কারণ পুটিয়ে তুললেন। খুব প্রাইন হইসে....

১০ ই জুন, ২০১৬ রাত ৮:২৮

সামু পাগলা০০৭ বলেছেন: হাহা, ক্রাশ পোষ্ট পড়ে তো ক্রাশ খেতেই হবে।

অনেক ধন্যবাদ আপনাকে।

৫| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:৩৬

স্টাইলিশ বয় বলেছেন:


আপনার ক্রাশ আর আমার ক্রাশের মধ্যে আকাশ পাতাল পার্থক্য কানাডিয়ান ম্যাম! আমার ক্রাশ ঐ সিনেমার পর্দা পর্যন্ত, তারপরেই সব শেষ। সিনেমা শেষে তাদেরকে নিয়ে স্বপ্ন দেখে আমি আমার বাস্তব স্বপ্নটাকে মাটিচাপা দিতে পারি না! রিয়েলে প্রতিদিন যা দেখি তার মধ্যেই একটা যদি স্বপ্নে উঠে আসে সেটাই আলহামদুলিল্লাহ! সুতরাং দয়া কইরা আমারে আপনি ভুল-ভাল কিছু ভাববেন না, পিলিজ লাগে! ;)

আপনার এডপ্ট পোলা আজকা যেটা লিখছে সেইটা আগেই আমার মাথার উপ্রে দিয়া গেছে! তার পোস্টে গিয়ে আপনি আমার মন্তব্য দেখে আসতে পারেন! পোলার বয়স হইছে কিন্তু এখনো রোম্যান্স যায় নাই! তার উপ্রে এখন বোধ হয় আবার বাইবেল অধ্যায়নে বেশি মনোনিবেশ করছেন! আমি আগেই কইতাছি, উনারে নিয়ে কিন্তু আমি খুবই আশংকা গ্রস্ত! একবার ধরা খাইলে কিন্তু পীর ফকিরেও কাম হইবো না! :P

ইফতারি করলাম ৬:৪৯ মিনিটে! প্রথম দিকে শরীরটা একটা ভেংচি কাটছিল তয় এখন ফুরফুরা! ভাল আছেন জাইনা ভাল লাগলো! বেশি ঠান্ডা লাগলে ফ্যান ছাইড়া কম্বল গায়ে দিয়া বইতে পারেন! ঐটা মাঝে-মাঝে আমিও করি! শীত ভাবে এই পোলা তো বহুত বদ। থাউকগা আর কাম নাই, অন্যত্র যাইগা! ;)

১০ ই জুন, ২০১৬ রাত ৮:৪৫

সামু পাগলা০০৭ বলেছেন: হুম, বুঝলাম।

আমি আপনার মন্তব্য দেখেছি। মাথার ওপর দিয়ে কেন গেল? সরল রোমান্টিক কবিতা। প্রকাশের ভয়, কিন্তু অনুভূতির তীব্রতা। আপনিও এসব বুঝে লেখা শুরু করুন। রিয়ালের সেই স্বপ্নকন্যা ইমপ্রেসড হয়ে যাবে। তাকে পাওয়া সহজ হবে আর যদি পেয়েই থাকেন তবে আরো আল্লাদ করবে সে আপনার সাথে কবিতা পড়ে। :)

কিন্তু আমার ছেলেটাকে নিয়ে কি করব, আমিওতো আশংকা গ্রস্ত! কিছু আইডিয়া করেন। আপনিতো জিপিএ ৫ না পাওয়া স্মার্ট ছেলে। :)

শরীর ভেংচি কাটে হাহা? দেখতে হবে না কার শরীর? দুষ্টুমি তো করবেই। ;)

আমি ফ্যান ছাড়াই কম্বল গায়ে দিয়ে আছি। বেশ শীত করছে। আরহ, বাংলাদেশে থাকতে বৃষ্টির দিনে আমিও তাই করতাম। মা চিল্লাত অপচয় করছি, হাহা। গুড ওল্ড ডেস।
ইফতারি কি দিয়ে করেছেন এখনো জানতে পারলাম না।

৬| ১০ ই জুন, ২০১৬ রাত ৮:৫৯

স্টাইলিশ বয় বলেছেন:


আপনার এডপ্ট পোলার লাইগা ক্যাটালিয়া ফর্ম ক্যাতেলিনারে খবর দিতারেন! সে বেচারি বোধ হয় অভিমান কইরা এমুখো হওয়া বন্ধ কইরা দিছে! কিংবা রিয়েল লাইফেই দৌঁড়ের উপ্রে রাখছে কিনা কে জানে? ভার্চুয়ালে কাউরেই বিশ্বাস নেই বাপু! দেখা গেল রিয়েলে যারা আশে-পাশে ঘোরে ভার্চুয়ালেই তারা মাঝে-মাঝে ফুচকি মাইরা উকি দিয়া যায়!

তাছাড়া স্যার আপনার ভার্চুয়াল স্যার হইলেও রিয়েলে কিন্তু তিনি আবার আমার সত্যি সত্যি স্যার! খুব খিয়াল কইরা! হাতির মত ফু দিয়া পা বাড়াইতে হয়! একটু ভাল-ভাল কিছু দেখলেই পানিশমেন্ট খাইতারি! সুতরাং স্যার সম্পর্কে এর থেকে বেশি কিছু আমি কইতারুম না! আমারে ক্ষেমা কইরা দিবেন! ;)

আপনি জীবনে যেভাবে ক্রাশ খাইতে শুরু করছেন, তাহাকে একটু অপচয়ই বলা যায়! আমি টেনশনে আছি আপনারে নিয়া! যদি কোনদিন আপনার লাইফ পার্টনার জানবার পারে তার আগেও আপনি এত্তগুলার লগে ক্রাশ খাইছেন, তাইলে তার অবস্থাযে কি হয় সেইটা নিয়া! কি জানি আবেগে পইড়া আবার ভুল-ভাল কিছু করে নাকি! :P

ইফতারি করছি অনেক কিছু দিয়া! পানি, ট্যাংক শরবত, লেবু সাথে রুহ আফজা মিশ্রিত শরবত, খেজুর, পায়েশ, আর সাথে তেলে ভাজা তো আছেই!

১০ ই জুন, ২০১৬ রাত ৯:০৯

সামু পাগলা০০৭ বলেছেন: ক্যাটালিয়া ফর্ম ক্যাতেলিনা ওনাকে সামলাতে পারে। ঠিক, এখন ওনাকেও এডাপ্ট করে নিতে হবে। একটা মেয়ের মাও হয়ে গেলাম বিয়ের আগে। এখন আমার কি হপ্পে?

রিয়েল লাইফে স্যার?? মানে বুঝলাম না! আপনি কি ওনার ডাইরেক্ট স্টুডেন্ট নাকি?

আরেহ! আমি শিউর সে নিজেও অনেক সুন্দরী নায়িকার ওপরে ক্রাশ খেয়ে বেড়াচ্ছে। হয়ত এই মুহূর্তে রিয়ালেই কারো সাথে প্রেম করে বেড়াচ্ছে! করো বাছাধন করো, বিয়ের পরে গুনে গুনে বদলা নেব আমি। ;)
আমারগুলো সে জানবে না, আপনি বলে দেবেন নাতো আবার?

কত প্রকারের শরবত খায় ছেলেটা! যাক পানির অভাব পূরন হয়েছে।
তবে তেলে ভাজাগুলোই হচ্ছে ইফতারির আসল মজা, বাকিগুলো তো এমনিই এমনিই খাওয়া।

৭| ১০ ই জুন, ২০১৬ রাত ৯:৩৬

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: স্টাইলিশ পুলা কইছেন,

ট্যাংক শরবত
=p~

আমি সাবমেরিন চমুসা আর ফাইটার ফ্রায়েড কিচেন খাইছি =p~

১০ ই জুন, ২০১৬ রাত ৯:৪১

সামু পাগলা০০৭ বলেছেন: এক্সিলেন্ট। হিউমার এট ইটস বেস্ট।

স্যার ফ্রম বাংলাদেশ আপনি পারেনও। এখন দেখতে চাই বাংলাদেশী স্যার কি উত্তর দেন?

ওহ আপনাকে শুধরাতে ক্যাটালিয়া ফর্ম ক্যাতেলিনাকে এডাপ্ট করতে চাই। তিনি কি রাজী হবেন?

৮| ১০ ই জুন, ২০১৬ রাত ৯:৪৩

বিদ্রোহী ভৃগু বলেছেন: হায় ক্রাশ ;)

কি মধুর ক্রাশ :P

সেইফ ক্রাশ :)

ভাল লাগল।

১০ ই জুন, ২০১৬ রাত ৯:৪৫

সামু পাগলা০০৭ বলেছেন: কম কথায় কতকিছু বলে দিলেন।
আসলেই সেইফ ক্রাশ এরা। নো কস্ট অনলি আনন্দ।

আমার বেশিরভাগ পোষ্টেই আপনাকে পাই। খুব ভালো লাগে।
অনেক ধন্যবাদ আপনাকে।

৯| ১০ ই জুন, ২০১৬ রাত ৯:৪৬

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: আমার কাতালোনিয়ান বড় বইনরে নিয়া ফান কইরেন না, ঝাড়ি খাইলে আমি কিছু জানি না। আমি উনারে নিয়া আর টু শব্দ করবো না। আমার ঘাড়ে একটাই মাথা /:)

১০ ই জুন, ২০১৬ রাত ৯:৪৮

সামু পাগলা০০৭ বলেছেন: আরে আপনাকে একা একাই এডাপ্ট করব? বোনকে ছাড়া থাকতে পারবেন দূর দেশে?

একবার এডাপ্ট করে কানাডায় নিয়ে আসি তারপরে কে কাকে ঝাড়ি দেয় দেখা যাবে। ;)

১০| ১০ ই জুন, ২০১৬ রাত ১০:১৭

স্টাইলিশ বয় বলেছেন:



স্যার আপনি হুট কইরা সাব মেরিন খাইতে গেলেন কেন? আমারে কইলেইতো আমি Sy-1 স্যান্ড উইচ অথবা Fm-90 বার্গার খাওয়াই দিতাম! ওহঃ বাব্বাহ, তার উপ্রে ফাইটার ফ্রায়েড কিচেন, আমি আর নাই কানাডিয়ান ম্যাম! আপনি স্যারকে ধরেন, নইলে এক সময় উনি কিন্তু পুরো বিএনএস খাইয়া ফেলবে! তখন কিন্তু আমি কিছুই করবার পারুম না! ;)

আর আমি আসলেই স্যারের স্টুডেন্ট! স্যারের ৭ নং মন্তব্যই আপনি তার কিছু নমুনা পাইবেন! এর বেশি কিছু বলতে পারুম না! দেখেন আপনি ধরতারেন কিন! যদি না পারেন, তাইলে আপনি জিন্দেগিতেও ব্লগার হইতে ফারবেন না! =p~

স্যারের ৯ নং মন্তব্য দেইখা বোঝা গেল আদতে তিনি একজন ভিতু মানুষ! কি জানি রিয়েলেও হয়তো ইতোমধ্যে হুমকি ধামকি দিয়া ফেলছে। স্যার নিজের মধ্যে যদি ম্যাডামরে নিয়া কোন ধরনের সন্দেহ বা প্রাণ নাশের আশংকা থাকে তাইলে আপনি স্থানীয় থানায় একটা সাধারন ডায়েরি করবার পারেন! স্বাক্ষী হিসাবে কানাডিয়ান ম্যাম, আর আমি তো রইলাম ই!

তয় আমরা আসলেই ম্যাডামের ঝাড়ি খাওয়েন অপেক্ষা করতাছি! দেখি আসুক তিনি কোন এক বীরঙ্গনার বেশে! আমরাও রেডি! মনে রাখবেন পরাজয়ে ডরে না বীর! ;)

১০ ই জুন, ২০১৬ রাত ১০:২৩

সামু পাগলা০০৭ বলেছেন: উরে মা শেয়ানে শেয়ানে, আশা করি আপনার প্রথম অংশটুকু উনি দেখবেন।

হুম বুঝলাম এবং আমি আপনাদের দুজনের স্টুডেন্ট হয়ে গেলাম। এখন আসলেই দুজনেই আমার স্যার।

ভীতু মানে ভীতু। সে ভীতুর ডিম। ব্লগেই শুধু একটু তেড়িবেড়ি করে জুনিয়ারদের সাথে তবে ক্যাটালিয়া আপু আসলে আসল চেহারা বেরিয়ে আসে। উনি করবেন ডায়েরি? আমাদের দুজনের সাহস হবে কিন্তু উনি কাপতে কাপতে কিছুই বলতে পারবেন না বাংলাদেশী স্যার।

আরেহ! আপনিও তো ভয় পান ক্যাটালিয়া আপুকে। যুদ্ধ শুরু হওয়ার আগেই পরাজয়ের কথা!
কিন্তু সিরিয়াসলি উনি আসলে প্রথমে আমারই গর্দান কাটা যাবে। আগে আমার ডায়েরি লিখান এখন।
কি করে আপুকে ম্যানেজ করা যায় বলুনতো? উনি আসবেন মনে হয় জলদি।

১১| ১০ ই জুন, ২০১৬ রাত ১০:৩৭

স্টাইলিশ বয় বলেছেন:


তার আগে বলেন, উনি যে জলদি আসবেন আপনি তার খবর পাইলেন কইত্থিকা? আপনে কি আবার আইএস বা সিআইএর গুপ্তচর-টুপ্তচর না তো? তবে উনি আসলেই প্রথমে একটা স্যারের খাওয়া একটা সাব মেরিন সমুচা অফার কইরা বসবেন! তারপর আমার ট্যাংক শরবত তো আছেই! প্রয়োজন হইলে ম্যাডামের জন্য আমরা রেফ্রিজারেটর থেকেই সব কিছু সরবরাহ করবো! তারপরেও কোন মতেই ক্যাটেলিয়া ম্যাডামকে রাগতে দেওয়া যাবে না! :P

যুদ্ধ শুরুর আগেই যে ক্যান পরাজয়ের কথা বলছি সেইটা যদি আপনি জাইনতেন তাইলে আর হেই প্রশ্ন করতেন না কানাডিয়ান ম্যাম! স্যার গো থিকা ম্যাডামগো পাওয়ার বেশি থাকে হেইডা আপনি শোনেন নাই কখনো! গরিব পুলার মুখের দিকে তাকাইয়া স্যার হয়তো কিছুটা কন্সিডার করবার পারে, কিন্তু ম্যাডাম যে জ্বলন্ত আগ্নেয়গিরী! একবার জ্বলা শুরু হইলে নিভানোর জন্য ফায়ার সার্ভিস দিয়া আটল্যান্টিকের বরফ গলা পানি দিলেও কাজ হইবো কিনা সন্দো করি! ;)

তয় স্যারের এই দূর্যোগময় মূহুর্ত্বে আমরা কিছুতেই স্যারকে পরিত্যাগ করতে পারি না! কি আছে জীবনে আমার বলে আমরা স্যারের সাথে থেকে অবশ্যই বলিষ্ট ভূমিকা পালন করবো! স্যার আপনি এগিয়ে চলেন, আমরা আছি আপনার পিছে (একটু দূরত্ব নিয়া)! ;)

১০ ই জুন, ২০১৬ রাত ১০:৪৭

সামু পাগলা০০৭ বলেছেন: স্যার, খবর পাইনি, মনে কু ডাকছে বলতে পারেন। ;)

রাগতে দেওয়া যাবে না? উনি অলরেডি রেগে বসে আছেন এই পোষ্ট যদি দেখেন। এখন তো শুধু রাগ সামলানোর প্ল্যনই করা যেতে পারে।

আরেহ সবাই নিজের তালে। স্যার নিজের মাথা বাচাচ্ছেন আর আপনি শরীর জ্বলা থেকে বাচতে চাচ্ছেন। আমার কি হপ্পে? আপনাদের কারনেই তো ফেসে গিয়েছি। আপনারাই প্রথম এডাপ্টের কথা তুললেন, আমি সরল মনে ভাবলাম শুধু স্যারকে না ম্যাডামকেও এডাপ্ট করতে হবে। কিন্তু এটা শুনলে তো আপু আমাকে দিবেনি। এখন আমার জান বাচানো আপনাদের দুজনের ফরজ কাজ। আপনারা আমার কারন অর্জুন হয়ে আমাকে বাচাবেন নাহলে একটা ইয়াং প্রান অকালেই ঝরে যাবে! দায় থাকবে আপনাদের। ;)

আপু আসলে একটু দূরত্ব না অনেক দূরত্বে লাফিয়ে পড়বেন। প্রথমে লগ আউট করবেন ব্লগ থেকে। তারপরে দৌড়ে বাড়ি থেকে ৫০ কি:মি দূরের জংগলে ঢুকে পরবেন। জানি আমি দুজন স্যারকে। ;)

১২| ১০ ই জুন, ২০১৬ রাত ১০:৪৬

বিপ্লব06 বলেছেন: পিরিত চারদিক থেইকা উথলাইয়া পড়তেছে!!! এই ক্রাশ মরার আগ পর্যন্ত চলুক এই কামনা।

সবারি এই লেভেলের ক্রাশ থাকে। এই অধমেরও আছে। সো রিলেট করতে পারি। ইডিয়টের সেলিব্রিটি ক্রাশগুলা নিয়া কিছু লিখলে সামু আইডিই ব্যান কইরা দিবে।

ভালো থাকবেন :)

১০ ই জুন, ২০১৬ রাত ১০:৫২

সামু পাগলা০০৭ বলেছেন: আরেহ বুদ্ধুকুমার! আপনাকে কানাডিয়ান সিরিজ ছাড়া অন্য কোন পোষ্টে আশা করিনি। একধরনের প্লেজেন্ট সারপ্রাইজ পেলাম বলতে পারেন।

সবাই আসলে রিলেট করতে পারে। সবাইতো ক্রাশ খায়। :)
কেউ প্রেম করে আর কেউ প্রেমে পরে হাহা।

আরেহ! কেন আমার আইডি তো ব্যান হচ্ছে না। আপনারটা হবে কেন? লিখে ফেলুন আমরাও শুনি কার কার ওপরে ক্রাশ খেয়েছেন আপনি?

আপনিও ঝলঝলমলে হাসিতে মেতে থাকুন বুদ্ধুকুমার। ভালো থাকুন। :)

১৩| ১০ ই জুন, ২০১৬ রাত ১১:০২

স্টাইলিশ বয় বলেছেন:


ম্যাডামের রাগ সামলানোর প্লান তো আগেই বলে দিলাম! তারপরেও যদি তিনি আপনার উপ্রে বীরাঙ্গনা সকিনা অথবা দেবি চৌধুরানির মত ঝাপাইয়া পড়েন, তাহলে আমরা দু'জন না হয় এরিক আর গির্লবার্টের মত আপনার দেহ রক্ষী সাইজা আপনারে পাহারা দেবো! ;)

আমি এমনিতেই এখনই ব্লগ থেকে লগ আউট হওয়ার প্লান ভাঁজতেছি! বলা যায় না, কখন কি ঘটে যায়! শত্রুপক্ষের উপস্থিতি টের পাওয়ার আগেই নিরাপদ দুরত্বে সরে যাওয়া ভাল! না হলে মিসাইল এটার্কের চিপায় পড়ে আলু ভর্তা হওয়ার চান্স আশংকাজনক হারে বেড়ে যাচ্ছে!

টা টা বাই বাই! ভাল থাইকেন, শুভ রাত্রি!

১০ ই জুন, ২০১৬ রাত ১১:০৫

সামু পাগলা০০৭ বলেছেন: ইস কি সুইট কথা। ধন্যবাদ। আমার তাহলে কোন চিন্তা নেই। আসুক যার আসার।

আচ্ছা বাই, গুড নাইট, সুইট ড্রিমস। অবশ্য আজ রাতে ক্যাটালিয়া আপু ঝাপিয়ে পরছে তলোয়ার নিয়ে এধরনের দুঃস্বপ্নও দেখতে পারেন। ;)

১৪| ১০ ই জুন, ২০১৬ রাত ১১:৩৭

ক্লান্ত রিয়াদ বলেছেন: এক ক্রাশে তিন বছর ধরে যন্ত্রনায় আছি ! :P আর আপনি... B:-)

১১ ই জুন, ২০১৬ রাত ১২:৩০

সামু পাগলা০০৭ বলেছেন: আরে রিয়াল লাইফে ক্রাশ খেলে তিন বছর না তারও অধিক সময় ধরে যন্ত্রনায় থাকতে হবে। আমার এসব ক্রাশই ভালো, কোন কষ্ট নেই, কিছু নেই। এক হিরো গেলে আরেক হিরো আসে। ;)

১৫| ১১ ই জুন, ২০১৬ রাত ১:৩৪

রক্তিম দিগন্ত বলেছেন: তিন পর্বের মাঝে হুয়ার ইজ অনন্ত জলিল??? /:)

১১ ই জুন, ২০১৬ ভোর ৪:২২

সামু পাগলা০০৭ বলেছেন: আহারে বোঝা যাচ্ছে অনন্ত জলিল আপনার ক্রাশ এবং তাকে না দেখতে পেয়ে আপনি ব্যথিত। এক কাজ করুন নিজে একটা ক্রাশ পোষ্ট দিয়ে তাকে মেনশন করে দিন। ;)

১৬| ১১ ই জুন, ২০১৬ ভোর ৪:৩১

রক্তিম দিগন্ত বলেছেন: রোজা রমজানের দিনে ঐ অইসব ক্রাশফ্রাশ খাই না /:)

১১ ই জুন, ২০১৬ ভোর ৪:৩৫

সামু পাগলা০০৭ বলেছেন: ও তারমানে বাকি ১১ মাস আপনি অনন্ত জলিলের ওপরে ক্রাশ খেয়ে থাকেন। তো তখনই লিখে ফেলবেন, কোন সমস্যা নেই। ;)

১৭| ১১ ই জুন, ২০১৬ ভোর ৪:৩৮

রক্তিম দিগন্ত বলেছেন: সিস্টেমে সমস্যা নাকি??? আমি জলিল সাহেবের উপরে ক্রাশ খেতে যাব কেন???? /:)

১১ ই জুন, ২০১৬ ভোর ৪:৪২

সামু পাগলা০০৭ বলেছেন: আরে আপনিই তো অনন্ত জলিলের নাম তিন পর্ব ধরে তন্নতন্ন করে খুজেও না পেয়ে এত স্যাড একটা ইমো দিলেন। সেজন্যে বললাম। আমি তো ওনার কথা তুলিনি আপনিই তুলেছেন। সিস্টেমে কারও যদি সমস্যা থাকে তবে সেটা আমার না আপনার জনাব! ;)

১৮| ১১ ই জুন, ২০১৬ সকাল ৭:৪৩

বিন্দু বিসর্গ বলেছেন: কানাডিয়ান আপা , সালমান শাহ এর কথা কি ভুইলা গেছেন নাহি, তাইনে কিন্তু একদা জাতীয় ক্রাশ আসিলো ;) স্পেশালি আপা সমাজের জন্য ।

তয়, স্টাইলিশ হয় আর কানাডিয়ান আপা , আপনাদের দুই জনের লাইগাই আপাতত ব্লগে আহি ।
নয়ত , রোযার মাস সংযমে ছিলাম । তয়, আপনাদের কাহিনী দেইখা বড়ই বিনুদুন পাই আর খালি মিট -মিটাইয়া হাসি আহে :-B

১১ ই জুন, ২০১৬ সকাল ৭:৫৭

সামু পাগলা০০৭ বলেছেন: আরে কি বলছেন? সালমান শাহকে কি করে ভুলি? উনি দুই পর্বে আছেন। দেখে নিন।

হায় হায় আমরা তো শুধু মজা করছি। সংযম নষ্ট হওয়ার মতো কোন কথা হয়নিতো।
তবে বিনোদিত করতে পেরে আমরা আনন্দিত।
মিট মিট করে না সবসময় হো হো করে প্রানখুলে হাসতে থাকুন, ভালো থাকুন বাংলাদেশী ভাই।

১৯| ১১ ই জুন, ২০১৬ সকাল ৯:২৩

সম্রাট৯০ বলেছেন: :(

১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৩৪

সামু পাগলা০০৭ বলেছেন: ফান পোষ্ট দেখে স্যাড হলেন কেন কে জানে?

যাই হোক ভাল থাকুন।

২০| ১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৩৭

সম্রাট৯০ বলেছেন: স্যড হইলাম কারণ ফেরদৌসের পরের মানুষটা আমি হইলামনা কেন কেন কেন :(

১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৪২

সামু পাগলা০০৭ বলেছেন: ইহা কি কথা বলিলেন আপনি?

আপনি কেন হবেন? কোন হিরো, সুপারস্টার আপনি?

২১| ১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৪৩

সেলিম আনোয়ার বলেছেন: সাকিব আল হাসান ১ নম্বর অলরাউন্ডার তবে ম্যাচ উইনার বোলার বা ব্যাটসম্যান নন । এখন ম্যাচ উইনার বোলার মোস্তাফিজ।তার উপর ক্রাাশ খাওয়ার অনুরোধ করা গেল ।অবস্থাদৃষ্টে মনে হচ্ছে অনেক বড় বড় তারকা দা ফিজের উপর ক্রাশ খাবে ।

আরেকটু এড করি ব্রায়ান লারার ঠিক পরই আশরাফুল ছিলেন ম্যাচ উইনার ।ম্যাচ উইনিং ব্যাটসম্যান ।তার স্কিলের কাছাকাছি মানের ব্যাটসম্যান বাংলাদেশ কেন পুরো পৃথিবীতেই নেই । তিনি আফসোস হয়েই থাকলেন ।

১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৫০

সামু পাগলা০০৭ বলেছেন: এখন নেই যখন আমি ক্রাশ খেয়েছিলাম তখন ছিলেন। আর যে বাংলাদেশি অনেক দিন ধরে কোনকিছুতে নাম্বার ওয়ান জায়গা ধরে রেখেছেন তিনি সাকিব। কোন বাংলাদেশী হিসেবে সবচেয়ে বেশি রানের, উইকেটে লিস্টে টপ ৩ নেই থাকেন উনি। যে বাংলাদেশী সব ধরনের লিগে খেলেছেন, বিশ্বের সবজায়গায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে ফেলেছেন অলরেডি তিনি সাকিব। মুস্তাফিজ তো নতুন আসল, সাকিব/ মাশরাফি ভাইদের কাছে অনুপ্রেরনা পেয়েই। তবে মুস্তাফিজের কারনে যেরকমের প্রশংসা বাংলাদেশ পাচ্ছে তা আগে কখনো পেয়েছে কিনা সন্দেহ। তবে শুরু তো সাকিবই করেছেন। আমরাও এক নাম্বার হতে পারি সে বিশ্বাস দিয়েছেন। অন্য তারকাদের দুতিতে আমার মনে অন্তত ওনার জন্যে সম্মান কখনো কমবে না। কখনো না।

আশরাফুলকে নিয়ে কিছু বলার নেই। তিনি আফসোস হয়েই থাকলেন সত্যি কথা।

অনেক ধন্যবাদ সময় নিয়ে মন্তব্য করার জন্যে। ভালো থাকুন।

২২| ১১ ই জুন, ২০১৬ সকাল ৯:৪৫

সম্রাট৯০ বলেছেন: জী,সেই জন্যইতো স্যড, আহারে আমারে কেউ চিনেনা,আমি কিন্তু ইস্মার্ট আছি, দেখলে ক্রাশ খাইবার পারেন,

১১ ই জুন, ২০১৬ সকাল ১০:০৫

সামু পাগলা০০৭ বলেছেন: আমি শেষে বলেছি বাস্তব জীবনে চেহারা না দেখে স্বভাব দেখে ভালবাসাই উত্তম।
তো যাদের কাছে লুক ম্যাটার করে তাদেরকে স্মার্টনেস দেখান। আমার কাছে দেখিয়ে লাভ হবেনা। আমি মানুষের চেহারা দেখে জাজ করিনা। কথাবার্তা, স্বভাব, ব্যবহার এসব দেখি।

যাই হোক ভালো থাকুন।

২৩| ১১ ই জুন, ২০১৬ সকাল ১০:০৯

সম্রাট৯০ বলেছেন: আপনি যতটা সিরিয়াসলী নিয়েছেন আমি অতটা সিরিয়াসলী বলিনি, সে যাক আপনার পোষ্ট ভালো লেগেছে বলে একটু বক বক করলাম,মনে আঘাৎ দিতে নয়।

আপনিও ভালো থাকবেন

১১ ই জুন, ২০১৬ সকাল ১০:১৩

সামু পাগলা০০৭ বলেছেন: আই এম সরি বুঝতে পারিনি। মাফ করে দেবেন আমাকে।
পোষ্ট ভাল লেগেছে সেটা প্রথমেই বলে দিলে বকবকের হেতু বুঝতে সুবিধা হত। প্রথম থেকেই ফাজলামি করছিলেন বলেই বুঝতে পারিনি হয়তো। তাও সরি।

মনে আঘাৎ?? হাহা আমার মন এত সস্তা না কয়েকটা কমেন্ট পড়ে আঘাত পাবে। আর আপনিও কিছু মনে করেননি আশা করি।

আপনিও অনেক অনেক ভাল থাকুন, সবসময় হাসতে থাকুন। :)

২৪| ১১ ই জুন, ২০১৬ দুপুর ১২:১৭

মনিরা সুলতানা বলেছেন: মিলে নাই :||
তবে এনারা ও ভালো :#) গুড চয়েস :)

১১ ই জুন, ২০১৬ বিকাল ৫:১৭

সামু পাগলা০০৭ বলেছেন: ধন্যবাদ, পরের পর্বে আসবেন, কেউ মিলেও যেতে পারে।

২৫| ১১ ই জুন, ২০১৬ দুপুর ১২:১৮

সম্রাট৯০ বলেছেন: are evabe bolar ki ache, its ok, ei dhorun ekta gan shunun samu paglar jonno gan paglar ekta gan

১১ ই জুন, ২০১৬ বিকাল ৫:৪০

সামু পাগলা০০৭ বলেছেন: আমিও তো গান পাগলী। যতক্ষন ল্যাপটপ ওপেন থাকে কিছু না কিছু চলতেই থাকে।
এই গানটা আমার অনেক প্রিয় গান। আমি একটা পোস্ট করেছিলাম প্রিয় ব্যান্ড গান নিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাংলা ব্যান্ডের গানগুলো (ভিডিও এবং কিছু মজার অভিজ্ঞতা) সেখানে এই গানসহ আরো কিছু সুন্দর গান ছিল। দেখতে পারেন।

কাকতালীয় ব্যাপার আমার সবচেয়ে প্রিয় গানগুলোর মধ্যেই একটা দিলেন। অনেক ধন্যবাদ আপনাকে। আজকাল একটা গান খুব শুনছি আপনাকে সেটা দিচ্ছি view this link

আবারো অনেক ধন্যবাদ সুন্দর একটা গান শুনিয়ে দিন শুরু করানোর জন্যে। অনেক ভাল থাকুন।

২৬| ১১ ই জুন, ২০১৬ দুপুর ২:০৩

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: এইবার থাকেন ভাই, সব মিলায়া যা শুরু হইছে আমার কেবল বৃ ভে স মনে পইরা যায় কেনু? =p~

পাগলা, আপনার ওইখানে কিসের সামার ভ্যাকেশন চলে কন তো? আর আপনি একখানা চীজ আসলে, হার্ডনাট। আপনার প্রথম কিছু পুস্ট দেখলাম তো, তাই মনে হইলো আরকি। আপনার টাইমটেবিল এমন অস্বাভাবিক কেনু? সকাল ৪ টায় উইঠা ব্লগিং শুরু কইরা দেন দেখি আপনার টাইম অনুসারে। আমার তো দুপুর দুইটারেও ভোর মনে হয়। ক্রাশেদের স্বপ্নে দেইখা ঘুম ক্রাশ করে মনে হয় =p~

১১ ই জুন, ২০১৬ বিকাল ৫:২৭

সামু পাগলা০০৭ বলেছেন: আরে কানাডায় চার মাস করে সামার, উইন্টার সেমিস্টার হয়, তারপরে চার মাসের সামার ব্রেক। তবে হাই স্কুলে শুধু দুই মাস সামার ব্রেক হয়। তবে ভার্সিটিতে চার মাস। সেপ্টেমবরে থেকে আবার সব শুরু হবে। আরে আমি ১০/১১ টায় ঘুমাই এবং ৪/৫ টায় উঠি। ছোটবেলায় হুজুর আসত কোরআন শেখানোর জন্যে ৫ টায়, সেই থেকে এখনো ভোরে উঠি। নামাজ পড়ি, আর ক্লাস থাকলে তিনটায়ও উঠতে হতে পারে ল্যাব/এসাইমেন্ট/এক্সামের কারনে। ইংজিনিয়ারিং স্টুডেন্টের যেকোন সময় ঘুম থেকে উঠে পরা ক্যাপাসিটি থাকতে হয়। তো সবদিক থেকেই ভোরে ওঠা আমার রেগুলেশন।

না না আমার ঘুম এলার্ম শুনে ভাংগে ক্লাস চলাকালে। এত টায়ার্ড থাকি ঘুম নিজে থেকে ক্রাশ করেনা। ছুটির মধ্যে এলার্ম দিইনি কিন্তু ৪ টার দিকে ঘুম ভেংগে গেল। অভ্যাস আর কি? হাহা। তারপে নামাজসহ অন্যান্য কিছু কাজ সেরে ব্লগে আসলাম সবার কমেন্টের উত্তর দিতে।

অনেক সিরিয়াস কথা বললাম, মজার কিছু মাথায় আসছে না এখন কেন যেন।
ভাল থাকুন স্যার ফ্রম বাংলাদেশ।

২৭| ১১ ই জুন, ২০১৬ দুপুর ২:৫৬

স্টাইলিশ বয় বলেছেন:


কানাডিয়ান ম্যামের পোস্ট আমার লইগা হারাম হইয়া গেলুগা মনে কয়! সব মিলাইয়া যা শুরু হইছে তাতে আমারে বোধ হয় আন্দামান অথবা নিকোবর দ্বীপে নির্বাসনে যেতে হইবেক! নিছক ফান কমেন্টকে মানুষ য্যামনে পর্যবেক্ষণ করা শুরু করছে তাতে পাগলার পোস্ট থিকা ৫০০ গজ দূরত্ব বজায় রাইখা চলাটাই বোধ হয় বেটার হইবেক! :(

এখন থিকা পোস্ট করলে খালি 'ভাল্লাগছে' বইলা আমিও সাইড লাইনের ধারে বইয়া মজা দেখুম! বিন্দু বিসর্গের মন্তব্যে লাইকাইলাম! ভাইজান সংযোমের মাস বইলাই তো আমরা ইফতারির পরেই শুরু করি! ইফতারির পরেও যে রোজা থাকে সেইটা তো জানা আছিল না? :P

কানাডিয়ান ম্যাম, স্বপ্নের মইধ্যে কারে লইয়া ক্রাশ খাইতাছেন ঝাতি ঝানবার চায়! ;)

১১ ই জুন, ২০১৬ বিকাল ৫:৩৩

সামু পাগলা০০৭ বলেছেন: আমিতো কিছু বলিনি, তাহলে হারাম হলো কি করে?

আপনি শুধু ভাল্লাগছে বললে আর মজা দেখার মতো কিছু থাকবে না, হাহা।

কাউকে স্বপ্ন দেখিনি। তবে কয়েকদিন আগে একটা স্বপ্ন দেখেছিলাম কানাডায় সব রিলেটিভরা এসেছে এবং একসাথে ইফতারি করছি। স্বপ্ন ভাংগার পরে মন খারাপ হয়ে গেল। আসলেই ওসব তো এখন স্বপ্ন।

আর আপনার যদি বড় বড় মজার কমেন্ট করতে ইচ্ছে হয় করবেন, শুধু ভাল লেগেছে বলার ইচ্ছে হয় বলবেন, কমেন্ট করতে ইচ্ছে নাহলে করবেন না। তবে যাই করবেন নিজের ইচ্ছেমতো করবেন অন্যকারও কথায় না।

আমি সিরিয়াস উত্তর দিচ্ছি কেন সব কে জানে? আসলে নিজে উঠলেও হিউমার এখনো ওঠেনি।
অনেক ভাল থাকবেন বাংলাদেশী স্যার।

২৮| ১১ ই জুন, ২০১৬ রাত ৮:১৬

স্টাইলিশ বয় বলেছেন:


আরে অত সিরিয়াস হওয়ার কিছু নাই! যদিও আপনাকে একটু রাগানোর জন্যই মন্তব্যটা করছিলাম, তবে আপনি যে এভাবে সিরিয়াস হয়ে উত্তর দেবেন সেইটা ভাবি নাই!

শোনেন ভার্চুয়ালে কাউরে মোছার মত টাইম নাই আমার। সুতরাং কে কি বললো না বললো ঐটা নিয়া কখনো মাথা ঘামাই না! মানুষের মুখে কথা বলতে গেলে তো ট্যাক্স লাগে না তাই না? আর সেজন্যই অনেকে আছে আনলিমিটেড কথা বলতেই থাকে! তবে সেগুলা গায়ে মাখলে অনেক কিছু, আর ইগনর করলে কিচ্ছু না!

আমি ভার্চুয়ালে ব্লগিং করি একটা গন্ডির মধ্যে থেকে! আর খুব কমই সেই গন্ডির বাইরে বের হই! কারো সাতেও নাই পাঁচেও নাই! সুতরাং কে কি বললো না বললো সেইটা দেখার মত সময় নাই! আর কেউ চাইলেই আমারে পরিবর্তন করতে পারবে না! আমি যেমন আছি ঠিক তেমনই থাকবো!

ভার্চুয়ালটাকে সব সময় আমি বিনোদন হিসাবে ব্যবহার করি! সুতরাং দিন শেষে আমাকে সেই যখন রিয়েল লাইফেই ফেরত যেতে হবে, তাহলে এইখানে অযথা কাঁদা ছোড়াছুঁড়ি করে কোন লাভ আছে? যারা এটা করে আমার তাদেরকে ঠিক সুস্থ মস্তিষ্কের মানুষ বলে মনে হয় না! আর সেজন্য আমি যতটা সম্ভব তাদেরকে এড়িয়ে চলি! কিন্তু তারপরেও বাই এ্যক্সিডেন্ট সামনে যদি কেউ এসেও পড়ে, তাহলে সে আসলেই বুঝতে পারে যে আমি কি জিনিস!

যাহোক কানাডিয়ান ম্যাম, আপনার টেনশনের কিছু নাই! আপনার সাথে আমি পূর্বে যেভাবে মজা করেছি বর্তমানেও ঠিক একই ভাবে মজা করবো! সুতরাং ঐসব ফালতু বিষয় গুলোকে আপনি অযথা নিজের ঘাড়ের উপ্রে নেবেন না!

সব শেষে সমালোচিত না হইলে ভবিষ্যতে বড় হওয়া যায় না, এই তরিকা অনুসরণ কইরা চলবেন! দেখবেন সামনের সকল দূর্যোগ তুলোর মত উড়ে চলে যাবে! আর কখনো সামনেই আসবে না! ;)

১১ ই জুন, ২০১৬ রাত ৮:২৭

সামু পাগলা০০৭ বলেছেন: যদিও আপনাকে একটু রাগানোর জন্যই মন্তব্যটা করছিলাম, তবে আপনি যে এভাবে সিরিয়াস হয়ে উত্তর দেবেন সেইটা ভাবি নাই!
আমি কিন্তু বুঝিনি রাগানোর জন্যে ছিল, আমার কাছে মজাই মনে হয়েছিল। সকালে উঠে মজার কিছু বলতে পারিনি নিজে থেকে সেটা আলাদা ব্যাপার।

ভার্চুয়ালটাকে সব সময় আমি বিনোদন হিসাবে ব্যবহার করি! সুতরাং দিন শেষে আমাকে সেই যখন রিয়েল লাইফেই ফেরত যেতে হবে, তাহলে এইখানে অযথা কাঁদা ছোড়াছুঁড়ি করে কোন লাভ আছে?

একমত, দিস ইজ অল ফাল এন্ড গেম। কেউ কেউ এত সিরিয়াস হয়ে যায় দেখলে হাসি পায়।

না আমি টেনশন একদম করিনি, নিজের ঘাড়ের ওপরেও নিইনি। এসব কথা প্রথমবার শুনিনি, শেষবারও শুনছি না। I could not care less.

আমার লেখা সমালোচনা করলে আমি কিভাবে উত্তর দিই দেখবেন একবার। একদমই ধন্যবাদ দিই যে সময় নিয়ে সমালোচনা করল। কিন্তু আমার ব্লগে কিছু প্রিয় মানুষ আছেন। ভাই/বন্ধু/বোন/স্যার যারা নিয়মিত কমেন্ট করেন এবং সাথে থাকেন। তাদের কোন কমেন্ট দেখে কেউ কিছু বললে খারাপ লাগে কেননা প্রিয় মানুষদের সমালোচনা সহ্য করা কঠিন। কিন্তু মন থেকে সবার ভাবনাকে বাস্তব জীবন এবং ভার্চুয়াল জীবনেও সম্মান করেছি, এবং করব।

এখনো সিরিয়াস কথা হচ্ছে। ইস! নতুন কোন কমেন্ট করলে এসব বাদ দিয়ে মজার কিছু বলবেন। নাহলে এই মেঘটা কাটবে না। :)

২৯| ১১ ই জুন, ২০১৬ রাত ৮:৫২

স্টাইলিশ বয় বলেছেন:


ওহঃ আপনারে একটা রিকোয়েস্ট করি, যদি ভবিষ্যতে এমন ক্রাশিত হওয়া কোন ঘটনা লেখেন তাইলে অন্তত চিত্র নায়িকা মৌসুমিরে নিয়া কিছু লিখবেন! আমি হেতের উপ্রে ক্রাশ খাইতে খাইতে এহন নিজেই একটা জ্বলজ্যান্ত ক্রাশে পরিণত হয়ে গেছি! ওমর সানির উপ্রে মাঝে-মাঝে ভীষণ রাগ হয়! কি কামডা করলো একবার ভাবেন তো? :P

রিয়েলেও ঐটার প্রতিচ্ছবি আমি মাঝে-মাঝে পাইতাম! তয় যদিও এহন আর পাই না। তারপরেও চাইলেই কি আর সব কিছু ভুলে থাকা যায়! যদিও 'মৌসুমির' উপ্রে আপনার ক্রাশ খাওনের কোন কথা না! তারপরেও......রিকোয়েস্ট করলাম কানাডিয়ান ম্যাম! ;)

১১ ই জুন, ২০১৬ রাত ৮:৫৯

সামু পাগলা০০৭ বলেছেন: আরেহ আমি মেয়েকে নিয়ে ক্রাশ পোস্ট দেব কেন? আমার ক্রাশ পোষ্ট শুধু ছেলেদের নিয়েই হবে। আপনিই একটা ক্রাশ পোস্ট দিয়ে ওনাকে মেনশন করুন।

হায় হায় এখন আর পান না? ভাবি শুনলে তো কষ্ট পাবে! আর এখনো মৌসুমীকে ভোলেননি এটা জানলে তো সে ক্যাটালিয়া আপুর রূপ ধারন করে আপনার ওপরে ঝাপিয়ে পরবে! ;)

বাংলাদেশী স্যার, এধরনের রিকোয়েস্ট করে লাভ নেই যেখানে আমার জেন্ডার নিয়ে কনফিউশন শুরু হবে। আমিই উল্টো আপনাকে রিকোয়েস্ট করছি ক্রাশ পোস্ট লিখে ফেলুন। ;)

একটা জিনিস খেয়াল করেছেন? আমাদের দুজনেরই হিউমার ডাউন আজকে, স্যারের না থাকার কারনে হতে পারে। ফাজিল স্যার সামনে থেকে গাইড না করলে আমরা স্টুডেন্ট হয়ে পুরোদমে ফাজলামি করব কি করে? ;)

৩০| ১১ ই জুন, ২০১৬ রাত ৯:৪৪

বিন্দু বিসর্গ বলেছেন: স্টাইলিশ বয় , আরে ভাই , এই সংযম সেই সংযম না এইডা তো বিনোদনের সংযম ! রোযার মাস দেইখা বিনোদনের সংযম আপাতত বন্ধ রাখছি ! কিন্তু আপনার আর কানাডিয়ান আপার কাহিনী দেইখা বিনোদিত না হয়ে থাকতে পারলাম না ;)

তয় ভাই , রাগ করেন কেল্লা ? আমরা আমরাই তো :P !

গিবনে কি আছে আর বিনুদুন ছাড়া :P ?
আপনারা বিনুদুন দেন , আর আমি কুট- কুট কইরা হাসি !:#P

১১ ই জুন, ২০১৬ রাত ৯:৫৭

সামু পাগলা০০৭ বলেছেন: স্টাইলিশ বয় কমেন্টটা দেখবেন আশা করি। ওনাকেই মূলত কমেন্টটা করা।

আমি এটুকু বলতে পারি ভাল থাকুন। :)

৩১| ১১ ই জুন, ২০১৬ রাত ১০:০৬

বিন্দু বিসর্গ বলেছেন: কানাডিয়ান আপা , আমারে স্টাইলিশ বয়ের হাতে ছাইড়া দিয়েন না তাইনে কিন্তু আমার উপ্রে ক্ষেইপা আছে ;)
পরে দেখা যাবে তাইনে , আমারে আন্দামান অথবা নিকোবর দ্বীপে নির্বাসনে পাডাইয়া দিসে ;)


তয় আপা , রাগ পাইলে কিন্তু ক্ষেমা দিয়েন

১১ ই জুন, ২০১৬ রাত ১০:১৩

সামু পাগলা০০৭ বলেছেন: না না আমি একদমই রাগ করিনি। মজা করেছেন বুঝতে পেরেছি।
আপনি স্টাইলিশ বয়কে সামলান। তিনি রেগে গেলে কিন্তু খবর আছে বাংলাদেশী ভাই। ;)

৩২| ১১ ই জুন, ২০১৬ রাত ১০:২৮

স্টাইলিশ বয় বলেছেন:


কানাডিয়ান ম্যামের বোধ হয় হুট কইরা মন খারাপ হইছে? কেন হইছে সেইটাও বোধ হয় ধরতার্ছি! ম্যাম, আমি চাইছিলাম আপনারে সাবধান করতে, কারণ ঐটা নিয়া দুপুরেই একটা জিনিস চোখে পড়ছিল হের লাইগা! তয় আপনার কমেন্টের প্রক্সি দিতে গিয়া আর বলা হয় নাই!

তাছাড়া ওপেন প্লেসে এগুলা বলাও যায় না। কারণ আপনারে বললে এইটা অন্য কেউ গায়ে লাগাইতে পারে! আর অযথা চুলকানিতে জড়াবো না বলেই বিষয়টাকে ইগনর করছিলাম। তবে সেই শুরুটা আপনিই করলেন! বোঝানোর আগেই ভূমিকম্পের আভাস পাইছিলাম বইলা যদিও আগেই তার কিছুটা আভাস দিছিলাম, তবে আপনি ধরতে পারেন নাই!

যাহোক যত পারবেন অতিরঞ্জিত জিনিস গুলার থেকে একটু দূরে দূরে থাকবেন! সেইটাই ভার্চুয়ালের জন্য মঙ্গল বলে জানবেন! আমি কারো পোস্টে মন্তব্য করলে যতটা সম্ভব তার উত্থাপিত বিষয়গুলোর প্রতিই বেশি দৃষ্টি আকর্ষণ করি! ব্যাপারটা হয়তো আপনি দেখছেন, কিন্তু ঐযে বললাম আপনার প্রক্সি দিতে গিয়েই জড়াই গেছি!

@বিন্দু বিসর্গ, রাগ করি নাই! তাছাড়া হুট কইরা রাগাটাও আমার স্বভাব বিরুদ্ধ! তবে ম্যাডামের সাথে মন্তব্যে যা কথা বার্তা হইছে, সেটা নিছকই ফান! ঐটাকে বিনোদনের মাধ্যমে সময় কাটানোর একটা ধান্দাও বলতে পারেন! ম্যাডাম উত্তর করছে আর আমি মন্তব্য করছি ঐটাই হলো লাস্ট টপিক!

আর ভার্চুয়ালের সাথে আমি রিয়েল লাইফরে কখনোই জড়াইতে চাই না! তাছাড়া জড়ানোর প্রশ্নই আসে না! এখন যে কথাগুলো বলছি রাত্রে ঘুমানোর পরে হয়তো তার সবই ভুলে যাবো! কাল হয়তো জীবনটা আবার অন্যভাবে শুরু হবে! সুতরাং এইটা নিয়ে অযথা রেষারেষি বা রাগ করাকরি আমি পছন্দ করি না! যদিও অনেকেই আছেন যারা ফান না বুঝে সব কিছু সিরিয়াসলি নিতেই বেশি পছন্দ করেন! ব্যাপার না, এটা যার যার এ্যটিচিউট!

হ্যাপি ব্লগিং সবাইকেই! বিশেষ করে ম্যাম, মন খারাপের কোন কারণ নাই! আপনার স্বভাব সুলভ ভংগিতেই আপনি ব্লগিং করেন!

১১ ই জুন, ২০১৬ রাত ১০:৩৭

সামু পাগলা০০৭ বলেছেন: না আপনি ভুল করেছেন ব্লগের কারনে না অন্য পারসোনাল কারনে মন খারাপ ছিল।

ব্লগে আপনার ভাষায় বিনোদনের মাধ্যমে সময় কাটিয়ে সেটা দূর করতে চেয়েছিলাম।

আবারো বলছি বাংলাদেশী স্যার, ব্লগে মন খারাপ হওয়ার মতো কিছুতো হয়নি। বিন্দু বিসর্গ যে মজাটা করেছেন সেটা আমি মজা করেই উত্তর দিয়েছি। আমার কালকে কারো সাথে সমস্যা ছিল না আজকেও নেই।

আপনি মনে মনে কি ভাবছেন সেটা আল্লাহই জানে। তবে কিছু হয়নি, চিন্তা করবেন না আমাকে নিয়ে। :)

১১ ই জুন, ২০১৬ রাত ১০:৫২

সামু পাগলা০০৭ বলেছেন: আবারো কিছু কথা বলতে কমেন্ট করছি।

আমার ব্যক্তিগত কারনে মন খারাপ ছিল এবং সেই একই সময় ব্লগে এই ব্যাপারটা হল। তাই আপনি দুটোকে গুলিয়ে ফেলেছেন। ব্লগের কারনে কিছুই হয়নি। কোন ভূমিকম্প আসবে না আমার কারনে, চিন্তা করবেন না। ব্লগ ইস জাস্ট এ প্লেস অফ ফান ফর মি, এর জন্যে মন খারাপ হতে পারেনা আমার।

বুঝেছেন এখন?

৩৩| ১১ ই জুন, ২০১৬ রাত ১০:৫৩

স্টাইলিশ বয় বলেছেন:


ভুল ভাবলে ভুল! কিচ্ছু করার নাই! দেশে থাকলে না হয় সামনে গিয়া একটু শান্তনা দিবার পার্তাম। কিন্তু বৈদেশে অনেক হাঙ্গামা! ভিসা লাগাইয়া ওয়েট কর্তে কর্তেই হয়তো আপনার মন আবার ভাল হইয়া যাইতারে! তয় অনুমান নির্ভর মনে আজ পর্যন্ত ভুল খুব কমই হইছে! জানে না বোধ হয়, আমাগোরে আবার মাঝে-মাঝে অন্ধকারে ঢিল ছুড়তে হয়! লাইগা গেলে ছক্কা, আর না লাগলে ফক্কা! ;)

কানাডিয়ান ম্যামের দ্রুত মন ভাল হয়ে উঠুক সেই কামনা রইলো! অফ টাইমে ধারে কাছে কোথাও থেকে ঘুইরা আইতে পারেন! ফুরফুরা বাতাসে শরীরটা উদাস হইবো, আর মন্টাও ভাল থাকবো!

১১ ই জুন, ২০১৬ রাত ১১:০২

সামু পাগলা০০৭ বলেছেন: হাহা আপনার এই কমেন্টটা পড়ে হেসে ফেললাম। আপনি পারেনও। যান আমি লম্বা সময় মন খারাপ করে থাকব, আপনি প্লেন ধরুন। বাচ্চা সেজে আসতে ভুলবেন না, আমি ফিডার কিনে রাখব। হাহা।

আজকে ভুল হল এবং ফক্কাও হল। তবে কোনদিন ছক্কাও পরবে রাইট টাইমে আশা করি।

না আমি বাড়িতেই থাকতে চাই, নিজের মনে। খুব ঘরকুনো আমি, বেড়াতে ভাল লাগেনা।
আপনার বেড়াতে ভাল লাগে?

৩৪| ১১ ই জুন, ২০১৬ রাত ১১:১৫

স্টাইলিশ বয় বলেছেন:


বেড়াইতে কারো ভাল লাগে না জীবনে এই প্রথম শুনলাম বোধ হয়! অবশ্য সাথে হয়তো আপনি বেড়ানোর মত ভাল মানুষ পান না, আর সেই কারণেই বেড়াই ভাল লাগে না! কথায় আছে না, ক্লান্তিময় ভ্রমনে যদি ভাল সঙ্গী পাওয়া যায়, তাইলে অনেক দীর্ঘ পথকেও খুব ছোট মনে হয়!

আমারে যদি কেউ সারাদিন কাজ বাদ দিয়ে বেড়াইতে বলে তাইলে আমি তিন পায়ে খাড়া (তৃতীয় পা টা হইলো আমার প্রিয় বাইক)! সারাদিন রোদের মধ্যে টই টই করে ঘুরে বেড়াইতেও বেশ লাগে! তবে বেড়ানোর জন্য সব থেকে উত্তম মাধ্যম হলো গভীর রাতে। কোন বিরোক্তিকর প্যাপু শব্দের ঝংকার নাই! নাই কোন কোলাহল! শুধু আমি আর সেইইইইইইই ব্যক্তি থাকলেই এনাফ!

এইটারে বাংলা ভার্সনে গোপন অভিসারও বলতে পারেন! মাঝে-মাঝে খুনসুটি, একটু মান অভিমান, তারপর ভালবাসা! একজন মানুষের জীবনে পূর্ণতা পেতে আর কি লাগে! এইটাতে মনও ভাল থাকে, রাত্রের স্বপ্নটাও বেশ মচতকার হয়! ;)

১১ ই জুন, ২০১৬ রাত ১১:২৩

সামু পাগলা০০৭ বলেছেন: আপনি একদম ঠিক ধরেছেন, বেড়ানোর মানুষ পাইনা বলে এত সুন্দর দেশও ঘুরে দেখতে ইচ্ছে হয়না। এবার আসলেই ছক্কা পরল আপনার হাহা।

রাতে আমার রিকশা করে তারা দেখতে যে কি ভাল লাগত। মনে হত হাওয়ায় উড়ছি। এটা এত মিস করি এখানে!! আর আজকাল রাতে বেড়ানো এখানেও সেইফ না। ভূতেরা তখনই ধরতে আসে। ;)

ভাবীকে নিয়ে রাতে বেড়ানোর সময় খেয়াল রাখবেন বেশি গয়না যেন না পরে থাকেন, পেত্নীরা নিয়ে যেতে পারে! ;)
কি পূর্ণতার জীবন আপনার, এত সুখের জীবন আছে বলেই তো এত মজার রসপূর্ন কথা বেড়োয়।
ও আমি আপনাকে দাওয়াত দিয়েছিলাম, এখন ভাবীকেও দাওয়াত দিচ্ছি। দুটো ফিডার কিনতে হবে এখন হাহা।

৩৫| ১৪ ই জুন, ২০১৬ ভোর ৬:০৮

শুভ_ঢাকা বলেছেন:

১৪ ই জুন, ২০১৬ ভোর ৬:১৫

সামু পাগলা০০৭ বলেছেন: এগুলো আমার রোজার দিনে খাওয়া ক্রাশ না অনেক আগের ক্রাশ।

তবে ক্রাশ খেলে রোজা ভাংগে কি সেটা যখন জাতিকে জিগ্যেস করা হয়েছে, জাতিই উত্তর দিক। আপনি উত্তরের অপেক্ষায় থাকুন। ধন্যবাদ।

৩৬| ১৪ ই জুন, ২০১৬ ভোর ৬:৩৯

শুভ_ঢাকা বলেছেন: কাকতালিয় ব্যপার আমার প্রথম crash Bangali descendent Canadian Lisa Ray.

১৪ ই জুন, ২০১৬ সকাল ৭:১৮

সামু পাগলা০০৭ বলেছেন: ওনাকে এক কানাডিয়ান টিভি শোতে হোস্ট হিসেবে দেখেছি। শেয়ার করার জন্য ধন্যবাদ।

ভাল থাকুন।

৩৭| ০৪ ঠা জুলাই, ২০১৬ বিকাল ৫:৩১

মাদিহা মৌ বলেছেন: ইসসস! বাংলাদেশী চারজনই কমন পড়েছে। ক্রাশ শব্দটা
কেন যেন প্রথম থেকেই খুব অপছন্দ। ওটার বদলে আমি
পছন্দ লিখবো। সাকিব তো সাকিবই। ওর সব কিছু
ভাল্লাগে। ড্যাম কেয়ার ভাবটা, উইকেট নিয়ে "এ আর
এমন কী!" এটিটিউড ইত্যাদি ইত্যাদি!
অনেকে বলে সাকিবের ভাব বেশি। আরে বাবা, ও ভাব
না দেখালে দেখাবে টা কে! সাকিব-শিশির জুটিটাও
দারুণ লাগে।

তৌকিরের ব্যাপারে যা যা বলেছেন সব বিষয়ে একমত।
আর শিমুল

ওর কথা বলার স্টাইলটা খুব ভালো লাগে। পুরোনো
এডভার্টাইজটা আপনার কল্যাণে দেখা হল।

মোটা হয়ে যাওয়ার আগ পর্যন্ত ফেরদৌস কেও দারুণ
লাগতো।

০৪ ঠা জুলাই, ২০১৬ সন্ধ্যা ৭:৫৩

সামু পাগলা০০৭ বলেছেন: অনেকে বলে সাকিবের ভাব বেশি। আরে বাবা, ও ভাব না দেখালে দেখাবে টা কে!
এই কথায় প্লাস। আমিও বলি ও বিশ্বসেরা খেলোয়াড়, ওর ব্যক্তিত্ব তো আর যদু মদু কদুর মতো হবেনা।

সাকিব শিশির এবং তামিম আর ও বউকে খুব মানায় একসাথে। মনে হয় সিনেমা/নাটকের কোন তারকা দম্পতি। সুখে আছে ওরা একসাথে, সুখে থাকুক। আমাদের তো দূর থেকে দেখেই সুখ! ;)

হুম ফেরদৌস এখন আসলেই আর আগের মতো নেই, তবে পুরোন ছবিগুলো দেখলে পুরনো অনুভূতিগুলো জেগে ওঠে। :)

ধন্যবাদ পাঠ ও সুন্দর মন্তব্যে।

৩৮| ১৮ ই মে, ২০১৯ রাত ৯:৫৪

আর্কিওপটেরিক্স বলেছেন: ও এই ব্যাপার B-))

১৮ ই আগস্ট, ২০১৯ রাত ৯:৪৩

সামু পাগলা০০৭ বলেছেন: জ্বি হ্যাঁ সেইইই ব্যাপার। ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.