নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৩৫

২৩ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:০৭

রাই,
আমি যখনই দেখি তোমাকে পাবার জন্য যুদ্ধ করার স্বাদ জাগে,তোমাকে ভেবে অসংখ্য বার মনের মাঝে রক্ত ঝরে,খুব বেশী তোমাকে কিছু বলতে পারি না,কারন তোমাকে আমি দেখতে পাই ইন্দ্রজালের মাধ্যমে,সেটা থেকে যদি দূরে ঠেলে দাও,তা কখনও আমার সহ্য হবে না,তাইতো অনেক কথা বলতে গিয়েও বলি না,তবু এতটুকু বলি আমার মনের কানায় কানায় তোমারই বিচরন,তোমাকে ছুঁতে গিয়ে যদি অামার মৃত্যু অাসে তবে জীবনের নীল খামে অামার সমস্ত ভালবাসা উইল করে দেব তোমার নামে।নিকোটিনের তীব্রতা আর এলকোহলের মাদকতার মত ওই কালো আঁখি আমার ভাল লেগেছিল,ভাল লেগেছিল সন্ধ্যার ঠিক আগে তোমার মায়াবী চোখের গভীরতাকে,পাহাড়ি ওই সুউচ্চ চূড়া আমার ভাল লেগেছিল,যেখানে স্বপ্ন বিক্রি করে মেঘেরা ! আমার ভাললেগেছিল রাতের গভীরে জেগে থাকা নির্জনতাকে যেখানে চাঁদের আলোয় অথবা গভীর অন্ধকারে জোনাকি আর তারা গুলো সহবাসে মিলিত হবে।
মুক্তির জন্য আমার দীর্ঘশ্বাস ,জাগতিক বন্ধন আর ভাল লাগে না !!
তবে বিশ্বাস কর হে একলাবতী ;তুমি চাইলে করোটি খুলে দেব তোমার হাতে।এই মেয়ে কৃষ্ণআঁখি;সরাও তুমি তোমার দুটি চোখ
তুমি কি চাও তোমার চোখে আমার মরণ হোক?এত মায়া আর এত ভালবাসায় তুমি মিশে আছো,তুমি যদি একদিনও তা দেখতে?আমি জানি, এমন কোন রাতে তোমার পরিশ্রমক্লান্ত স্নিগ্ধ মায়াবী চোখে আমি ডুবসাঁতার দিবো
পুনশ্চ:অনেক বছর পর আমাদের ছেলেকে বলবো তোর মা আমার কলিজা জ্বালিয়ে ফেলেছিল তার চাহুনীতে,তবুও তুমি তোমার যৌবনে এমন একটা মায়াবতী খুঁজে নেবে।আর একটা শেষ কথা,তোমাকে আমি এতটা মনে করিযে এভাবে আল্লহ্ কে মনে করলে আজ আমার বেহেশত্ নিশ্চিত হয়ে যেত।এটাই অনুরোধ যে পৃথিবীর সব কিছু তুচ্ছ করে দুমরে মুচরে ফেলে দিয়ে তুই আমরই কাছে আসবে আর এক পাগলের পাগলী হবে আর তার থেকেও বেশি ভালোবাসবে,অন্যান্য গুণের মত এই গুণ টা তোমার মধ্যে থাকবে বলে আশা রাখি।
শেষ একটা বেহায়ার মত কথা বলি,আমি আজন্ম এ্যালকোহলের মত তোমার নেশায় ডুঁবে থাকতে চাই,তুমি শুধু এ জনম সহ বাকি সাত জনমে আমার হবে,এ প্রত্যাশা রইল।
ইতি
কৃষ্ণ

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে এপ্রিল, ২০১৬ সকাল ৮:৫৩

বিজন রয় বলেছেন: অনিরুদ্ধ কোথায় গেল?

যাহোক, আপনি যে লেখার মধ্যে আছেন এটাই ভাল লাগে।
লেখা চলুক নিরন্তর।

২৩ শে এপ্রিল, ২০১৬ দুপুর ১২:০৬

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ইচ্ছে হলো অনিরুদ্ধ আজ কৃষ্ণ হোক

২| ২৩ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৩:২৬

কালনী নদী বলেছেন: তুমি কি চাও তোমার চোখে আমার মরণ হোক?এত মায়া আর এত ভালবাসায় তুমি মিশে আছো,তুমি যদি একদিনও তা দেখতে?আমি জানি, এমন কোন রাতে তোমার পরিশ্রমক্লান্ত স্নিগ্ধ মায়াবী চোখে আমি ডুবসাঁতার দিবো +++

২৩ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৩:৩৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ,পাশে থাকুন ১০১ তম পর্বে শেষ হবে

৩| ২৩ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৫:৪২

কালনী নদী বলেছেন: শুভ কামনা রইল!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.