নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৩৮

২৬ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:০৬

প্রিয় গালফুলানী,
চল একটা কাজ করি,এসো দুজন মিলে মনের ঘরটা গুছিয়ে ফেলি,
হৃদয়ের ড্রয়িং রুমে কয়সেট সোফা দিতে চাও বলতো,টেলিভিশনটা কি এদিকেই থাকবে নাকি অন্যকোথাও?তুমি বরং মনের বেডরুমে কোন পর্দা লাগাবে ঠিক করে নাও।যাতে আমি ছাড়া কাউকে দেখতে না পাও।
ততক্ষনে নিজেকে তৈরী করি ইলেকট্রেশিয়ানে,যাতে আলোতে ভরাতে পারি তোমার আমার এ ঘর।ইশ তুমিনা গাল ফুলালে তোমাকে যে কি লক্ষী লাগে।মনে হয় পিচ্চি বাবুর হাতে একটা মুড়ির মোয়া ধরিয়ে দি।
এতটুকুতেই গাল ফোলাবে বুঝলে?আমি তোমার রাগ ভাঙ্গাবার জন্যে স্বর্গ,মর্ত ও পাতাল এক করে ফেলব।আচ্ছা তুমিই সবসময় না হয় জিতলে,আমি নাহয় আজন্ম বিরধী দল হবো!আচ্ছা মনের ঘরের ফুলের টব,ড্রেসিং টেবিলের আয়নাটা কিন্তু তোমার মতই হওয়া চাই,এতে আমি কোন কথা শুনবো না।এটা আদেশ নয় আবদার কিন্তু।তোমাকে দেখলেই গলা শুকিয়ে যায় আর আদেশ দিব সেই হিম্মত আছে কি আমার?মনের দেয়ালে এ দেয়ালে নীল রঙটাই আঁকা থাকবে।যেমন তোমাকে নীল রঙ্গের শাড়ীতে পবিত্রতমা লাগবে। নাকি হবে লাল,ওহ লাল কি বিচ্ছির বলবে?কই লাল শাড়ীতেও তো তোমাকে জোস লাগবে,ঠিক যেন পড়লে আমি হা হয়ে যাই।তাহলে নীলেই না হয় রাজি হলাম?তবে আমার প্রিয় লাল শাড়ী তুমি প্রতি সপ্তাহে দুই দিন পড়বে কিন্তু বলে দিচ্ছি এখানে আমি চূড়ান্ত আপসহীন।একটা কুকুর থাকছেই যে কারনে আকারনে তুমি রাগ করে যেতে চাইলে পথ আগলে দাড়াবে,ঘেউ ঘেউ করবে যাতে তুমি না যাও,আরে আমিওতো চাইবো তুমি না যাও সব কথা কি মুখে বলতে হয় নাকি?মনের দখিন বারান্দায় ছোট্ট একটি সবুজ গাছ,হৃদয়ের ঘরপুকুরে কাটবে সাঁতার কিছু সোনালী মাছ!সকাল বিকাল নিয়ম করে ভালবাসা খাবার দিবো,দুবেলা নিয়ম করে চাষ করব তোমার হৃদয়ে।ততক্ষনে তুমি নতুন আমাকে নিছক অবহেলার রেসেপি নিয়ে ভাবো।সারাদিনের অফিস সেরে,ব্যাস্ততার পথ ভুলে উকি দিয়ে ফিরবো হৃদয়ে কিছুটা ক্লান্তি নিয়ে।
তুমি না হয় মিষ্টি করে হেঁসে বানিয়ে দিও এক কাপ কড়া চা আগুন না, ভালোবাসা দিয়ে।এই শোন মাঝে মাঝে তুমি বেশ রেগে যেও উচ্চস্বরে বলো "হৃদয়ের মাঝে আজ রান্নাবান্না সব বন্ধ"
আমি তোমার হাতটি ছুঁয়ে বলবো "চল হৃদয়ের ঘড়ে আজ অনেক থাকলে আজ না হয় ঝুম বৃষ্টিতে বাইরে যাই,চল হাত ধরে ভিজি"।একটু তাকিয়ে না হয় ঝেড়ে ফেলো রাগ পরক্ষনেই মিষ্টি হাসি দিয়ে লাগিয়ে দিও তাক।
এত্ত এত্ত সুখে তোমাকে আমি খুব জ্বালাবো কেবল একটু বেশী ভালোবাসার ঝাড়ি পাওয়ার লোভে!
দিনশেষে এতটুকু বলব,
মেঘলা মেয়ে আমি এ স্বপ্নটা পূরন করতে চাই।যেন আমি আজ থেকে ২০ বছর পরে আমার ছেলে যখন বাইরে পড়তে যাবে তখন তার মুঠোফোনে এই এসএমএস পাঠাতে পারি যে"বাবা, আমার ও তোর জীবনে কখনোই ভাল কিছু হতো না,তোর মিষ্টির মত মা যদি পাশে না থাকতো।
তাই আমি সিদ্ধান্ত নিয়েছি বাকি জীবন আমি আর তুই তোর মাকে জড়িয়ে থাকবো"
গালফুলানী আমি তোমাকে এভাবেই ভালোবাসব।
ইতি
অনিরুদ্ধ

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৬ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:২৪

বনমহুয়া বলেছেন: দারুন।

২৬ শে এপ্রিল, ২০১৬ রাত ১২:৩৯

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.