নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৪২

২৯ শে এপ্রিল, ২০১৬ রাত ১১:৫১

আফ্রোদিতি
আমি মন থেকে চাই তোমার আঁকাশ পরিবর্তন হোক।ভরদুপুরে একটি শঙ্খচিল তোমার আঁকাশে উড়ুক।সত্যি চাই আমি পরিবর্তন হয়ে তোমার আঁকাশে লাল নীল সবুজের মেলা লাগুক।দিন বদলের সাথে সাথে সবকিছু বদল হোক।আমি চাই তুমি কপালে একটা লালটিপ দাও এবং তাতে আমি দেখি পৃথিবীর সবচেয়ে সুন্দর দ্বীপ তোমার কপালের ওই লাল টিপ।কত যে সুন্দর লাগে মনে হবে যেন তোমার সফেদ শুভ্র আঁকাশে রক্তিম সূর্য উঠেছে।
তুমি কি জানো আজকাল চাঁদ দেখতে আমার ভাল লাগে খুব ভাল লাগে।কারন টা কি তুমি জানো?আচ্ছা তুমি কি জানো পূর্নিমার চাঁদ দেখি আমি,তোমার ওই মায়াবী মুখের হাঁসিতে।যে আগুন সে তো হরহামেশাই দেখা হয় ফানুশ উৎসবে,তোমাকে দেখে সে আগুন সদাই আমার হৃদয়ে জ্বলে তুমি কি তা জানতে পারো?আমি একটি প্রস্তাব নিয়ে এসেছি।
খুব যুক্তিসঙ্গত না হলেও হোক,তবুও তোমার মনে আমি চিরস্থায়ী বন্দোবস্ত করতে চাই।
তুমি জানো খুব ভাল করেই জানো তোমার চোখে আমি আমার পৃথিবী দেখেছি,একটা ছোট্ট অনুরোধ,তোমার পৃথিবীর জমি আমার জন্যে বরাদ্দ রেখ,শুধুই আমার হইয়ো,এক জীবনে,হৃদয় দিয়ে আগলে রাখবো,তোমার ঐ মিষ্টি পাগলামীর কসম।তোমাকে ছাড়া আমার বাস্তবের ভালোবাসাটাকে সাজাতে পারি না,কিন্ত কল্পনার ভালোবাসাটা রঙ্গিন আমার যেখানে শুধুই তোমারই বিচরণ,শুধু তোমারই।
এ বুকের ভেতর খামাখাই তোলপাড়, আমি জানি তোমার নিরবতার মানে।তবুও যে হৃদয় তোমাকেই টানে।এটা কি তুমি বুঝতে পারো।আমি সদা সর্বদা গৃহে বাহিরে স্বর্গ মর্ত ও পাতালে যেখানেই থাকি আমি তোমাকেই ভালবাসি আর ভালবাসব।কারন মানবকে নয় নারী ,শুধু তোমাকে ভালোবেসে আমি বুঝেছি নিখিল বিষ কি রকম মধুর হতে পারে।
যেমন আমার অপ্রকাশিত ভালবাসা জলজ অনুভূতির মত ; যেন
উল্লসিত তোমার খোলা চুলকে চিন্তা করে -ভালবাসার মাটিতে ইনকাম ট্যাক্সের কিছু দাবি হয়ে মিশে গেছে শুধু তোমাকে ভালাবাসি বলে।
প্রতিটি শতাব্দী জুড়ে ,তোমাকে নিয়ে এ হৃদয় উড়ে বেরিয়েছ পৃথিবীর কল্পনায়,হাত ধরে চলা এক যুগলের ন্যায় রাজপথে হেঁটে আসা দেখে তোমার কল্পনা কারে আমার চুপচাপ দীর্ঘশ্বাসে ।এরপর এটা আমি নই তুমি নও বলে সে চিন্তায় বিরাম চিহ্ন বসিয়েছ ।তোমার একেকটি আঙুল একেকটি শতাব্দী ধরে আমি হঁটতে চাই ,গভীর ভালবাসার কসম,
আমার বুকে মনে কল্পনায় থেমে আছে তোমার সেই মায়াময় মুখ ।
আমার দিকে তাকাও ,চেয়ে দেখো
"একদিন ভর দুপুরে সতেজ কোনো গাছের নিচে মাটিচাপা পড়ে থাকবে আমার নিথর দেহ।
হ্যা এই আমি,আমি মারা যাবো তুমি নামক তৃষ্ণায়!মারা যাবো একান্তই সংগোপনে!তোমার জন্য!
জাগতিক নিষ্ফলতার অত্যুক্তি ছাপিয়ে,এক জীবন তোমার নামে,এই তোমাকে পাবার অদম্য ইচ্ছায়,আমার ঘুমের মাঝেও তুমি আসবে বলে সদাই আমি কেঁপে উঠছি,হ্যা এই আমি,আমিই কেঁপে কেঁপে উঠছি. "
তোমার
এ্যাডোনিস

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ৩০ শে এপ্রিল, ২০১৬ রাত ১:৫১

চন্দ্ররথা রাজশ্রী বলেছেন: চমৎকার প্রেমময় চিঠি।
প্রচন্ড আবেগের সংমিশ্রণ।
খুব ভাল।
প্রথম প্লাস!

৩০ শে এপ্রিল, ২০১৬ রাত ২:৩৬

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: অসংখ্য ধন্যবাদ

২| ৩০ শে এপ্রিল, ২০১৬ সকাল ৮:৫১

বিজন রয় বলেছেন: অন্য চরিত্র।
+++

৩০ শে এপ্রিল, ২০১৬ দুপুর ১:৪৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: কোনটা মানান সই সাজেস্ট করুন তো,এ্যাডোনিস,অনিরুদ্ধ,অনিকেত,মেঘবালক,বদ্ধপাগল,যোদ্ধা,কৃষ্ণ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.